সব খবর সবার আগে।

মুসলিম ভোটে থাবা বসাবে আব্বাস, হিন্দু ভোট নিয়ে যাবে বিজেপি! ত্বহা সিদ্দিকি’র দিকে তাকিয়ে ‘অসহায়’ তৃণমূল

জোট যত‌ই নড়বড়ে হোক না কেন‌ও মুসলিম ভোট যে কাটবে ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকি তা বিলক্ষণ জানে তৃণমূল কংগ্রেস। মুসলিম ভোটের অনেকটাই নিয়ে যাবে আব্বাস সিদ্দিকির দল ইন্ডিয়ান সেকুলার ফন্ট। রাজনীতির ময়দানে নবাগত আব্বাস ব্রিগেডের মঞ্চ থেকে যেরকম হুমকি দিয়েছেন তাতে খালি হাতে মাঠ ছাড়ার বান্দা যে তিনি নন তা বোঝা গেছে।

আরও পড়ুন-WB Election 2021: চমকে ভরা বিজেপির ব্রিগেড, ৭ই মার্চ বিজেপিতে যোগ দিতে পারেন শতাব্দী রায়!!

এবার আসা যাক হিন্দু ভোটে। আর সেখানেই রয়েছে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। হিন্দু ভোট বিজেপি ছিনিয়ে নিয়ে যাওয়ার কাজে দক্ষ তাঁরা।

সেই সঙ্গে, একুশের ভোটে অন্যতম আশঙ্কা হচ্ছে বাংলায় অনেক অবাঙালি বাস করেন। তাঁরা‌ও এবার বিজেপিকে ভোট দিতে পারেন। কপালে ভাঁজ পড়ছে শাসক দলের। কাজেই ভোট ব্যাঙ্কে প্রবল ধাক্কা আসতে পারে এমনই আশঙ্কায় রয়েছে শাসক দল। তাই আব্বাসদের মোকাবিলায় নতুন কাউন্টার প্ল্যান তৈরি করে ফেলেছে শাসক দল। কীভাবে সংখ্যালঘু ভোট ব্যাঙ্ক তারা রক্ষা করবে তা নিয়ে একেবারে রণকৌশল তৈরি করে ফেলেছে টিম পিকে।

আর এখানেই ত্রাতার ভূমিকা নিচ্ছেন ত্বহা সিদ্দিকি। আব্বাসকে কড়া টক্কর দিতে শাসক দলের একমাত্র ভরসা এখন ত্বহা সিদ্দিকি। ফুরফুরা শরিফের অন্য এক পীরজাদা। কয়েকদিন আগেই তাঁর সঙ্গে বৈঠক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুসলিম ভোটারদের মন জয়ে ফুরফুরা শরিফের জন্য ২.‌৬০ কোটি টাকা বরাদ্দ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গত সপ্তাহে ফিরহাদ হাকিম বৈঠক করেছেন ত্বহা সিদ্দিকির সঙ্গে। ত্বহা প্রকাশ্যেই আব্বাসের বিরোধিতা করেছেন। তিনি অভিযোগ করেছেন নিজে দুর্নীতিগ্রস্ত তাই বাম-কংগ্রেসের সঙ্গে গিয়ে হাত মিলিয়েছেন আব্বাস। তার পরেই ফুরফুরা শরিফের আকের পীরজাদা প্রকাশ্যে তৃণমূল কংগ্রেসকে সমর্থনের কথা ঘোষণা করেছে।
You might also like
Comments
Loading...