West Bengal

WB Election 2021: ভারতী ঘোষের রোড শো-তে ‘লুঙ্গিবাহিনী’-র হামলা, পুলিশের সামনেই বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ

বিজ্ঞাপন

চলছে ভোটের মরশুম। ইতিমধ্যেই রাজ্যে পাঁচ দফার ভোট হয়ে গিয়েছে। বাকী এখনও তিন দফা। ভোটের আবহে রাজনৈতিক দাঙ্গায় নানান এলাকা উত্তপ্ত হয়ে ওঠার খবর আগেও মিলেছে। নানান রাজনৈতিক নেতা-নেত্রীদের উপর হয়েছে হামলা। এবার ফের একবার এমনই খবর পাওয়া গীল। বিজেপি নেত্রী ভারতী ঘোষের রোড শো-য়ে হামলা অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

গতকাল বীরভূমের হাঁসন বিধানসভা কেন্দ্রের মাড়গ্রাম এলাকায় হাঁসন কেন্দ্রের বিজেপি প্রার্থী নিখিল বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রোড শো করছিলেন দলের রাজ্য সহ-সভানেত্রী ভারতী ঘোষ। হাতিবাঁধা মোড় থেকে ধুলফেলা মোড় পর্যন্ত হওয়ার কথা ছিল এই রোড শো। কিন্তু  ধুলফেলা মোড়ে পৌঁছতেই স্থানীয় তৃণমূলের কার্যালয় থেকে কিছু লোকজন বেরিয়ে ভারতী ঘোষের রোড শো-য়ের উপর চড়াও হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন- সাদা শাড়ির দিন শেষ, এবার পালা সাদা দাড়ির, মমতাকে নিশানা দিলীপের

বিজ্ঞাপন

বিজেপির দাবি, প্রথমে ভারতী ঘোষকে কালো পতাকা দেখানো হয়, সেইসঙ্গে ওঠে ‘গো ব্যাক’ স্লোগান। তারপর বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে বিজেপির কর্মী-সমর্থকদের উপর চড়াও হয় তারা, এমনটাই গেরুয়া শিবিরে অভিযোগ। এমনকী, যাদের কাছে বিজেপির পতাকা ছিল, এমন লোককে খুঁজে খুঁজে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। একাধিক বিজেপি কর্মী-সমর্থক আহত হয়েছেন।

বিজ্ঞাপন

ভারতী ঘোষের  দাবী, একজনের অবস্থা আশঙ্কাজনক।  এই ঘটনার পরই হুডখোলা গাড়ি থেকে নেমে এসে রাস্তায় বসে পড়েন ভারতী ঘোষ এবং বিজেপি প্রার্থী নিখিল বন্দ্যোপাধ্যায়। শেষ পর্যন্ত রামপুরহাট মহকুমার পুলিশ আধিকারিক সায়ন আহমেদ গিয়ে অভিযুক্তদের গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বিজেপি নেত্রীর অভিযোগ, মাড়গ্রাম থানার ওসই প্রদীপ ঘোষের মদতে এই হামলা চলেছে। পুলিশের সামনেই কিছু লুঙ্গি পরা লোক হামলা করেছে বলে জানান তিনি। হামলার সময় পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করেছে বলে জানা গিয়েছে। পুলিশকেই এই ঘটনায় দোষী ঠাওরেছেন প্রাক্তন আইপিএস অফিসার।

বিজ্ঞাপন

আরও পড়ুন- বিমার মেয়াদ ফুরিয়েছে, স্বাস্থ্যকর্মীর মৃত্যুতে আর মিলবে না ৫০ লক্ষ টাকার অর্থ সাহায্য, বিকল্প ব্যবস্থার পরিকল্পনা কেন্দ্রের

ভারতী ঘোষের দাবী, তিনি এ ঘটনার বিবরণ পুলিশ সুপারকে জানিয়েছেন। কমিশনেও লিখিত অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনায় সমস্ত দোষীদের গ্রেফতারের দাবী তুলেছেন বিজেপি নেত্রী।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading