West Bengal

WB Election 2021: একই এলাকার মধ্যে দুটি পৃথক সংখ্যালঘু সেল, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের তরজা, কটাক্ষ বিজেপির

বিজ্ঞাপন

একই এলাকার মধ্যে দুটি পৃথক সংখ্যালঘু সেল তৃণমূলের। এই ঘটনাকে কেন্দ্র করেই উত্তেজনা ছড়াল পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরে। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের জেরে আরও একবার সামনে এল তৃণমূল ব্লক সভাপতি বনাম তৃণমূল বিধায়কের অনুগামীদের সংঘাত।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, গত মঙ্গলবার, পাণ্ডবেশ্বরে সংখ্যালঘু সেলের সভাপতি পদের দায়িত্বে নিযুক্ত হন হায়দর মণ্ডল। তিনি পাণ্ডবেশ্বরের ব্লক  তৃণমূল সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর অনুগামী বলেই পরিচিত। অন্যদিকে, সোমবার ওই একই এলাকায় পৃথক একটি সং খ্যালঘু সেল গঠন করেন মুনির মণ্ডল। তিনি আবার পাণ্ডবেশ্বরের তৃণমূল সভাপতি জিতেন্দ্র তিওয়ারির অনুগামী বলে পরিচিত। এই নিয়েই তরজায় জড়িয়েছে দুই পক্ষ। এই ঘটনা নিয়ে কটাক্ষও করেছে বিজেপি।

বিজ্ঞাপন

আরও পড়ুন- মমতার রাজ্যে সরকারী হাসপাতালের অবস্থা বেহাল, বেড থাকা সত্ত্বেও অন্তঃসত্ত্বাদের ভর্তি নিল না কাটোয়া মহকুমা হাসপাতাল

বিজ্ঞাপন

এই ঘটনা নিয়ে পাণ্ডবেশ্বরের তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের নবনিযুক্ত সভাপতি মুনির মণ্ডল বলেন, “হায়দরের মাইনরিটি হওয়ার বিষয় মানি না। ও কবে মাইনরিটি হল? ও তো মাইনরিটি নয়”।

বিজ্ঞাপন

অন্যদিকে, পাণ্ডবেশ্বরের তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সভাপতি হায়দর মণ্ডল জানান, “আমার কাছে উচ্চ নেতৃত্বের লিখিত চিঠি আছে, আমি সেটা মেনেই কাজ করছি। মুনির মণ্ডলের মাইনরিটির ব্যাপারে কাগজপত্র মিথ্যে”।

এই ঘটনা নিয়ে তৃণমূলকে আক্রমণ শানিয়েছে বিজেপি। এই বিষয়ে বর্ধমানের বিজেপি জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ূই জানান, “তৃণমূল বলছে যে খেলা হবে, এবার বোঝা যাচ্ছে কারা কার সাথে খেল্বে। তৃণমূল নিজেরাই নিজেদের সাথে খেলবে”।

বিজ্ঞাপন

আরও পড়ুন- আমার সঙ্গে বিতর্কে বসুন, ত্রিপুরার উন্নয়নের কাছে ১০ মিনিটও টিকতে পারবেন না, মমতাকে চ্যালেঞ্জ বিপ্লবের

তবে গোষ্ঠীদ্বন্দের কথা মেনে নিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। পশ্চিম বর্ধমানের তৃণমূল জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায় জানান যে বড় কোনও পরিবারে থাকলে ছোটোখাটো ঠোকাঠুকি হয়। তারা সব সামলাতে প্রস্তুত।

এই জানা গিয়েছে যে পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি ও ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর সংঘাত বেশ কিছুদিনের। কখনও ফেসবুক পোস্টে, আবার কখনও সভামঞ্চে একে অপরের প্রতি ক্ষোভ উগড়ে দেন তারা।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading