West Bengal

জন্মদিনে জাতীয় পতাকার আদলে তৈরি কেক কাটলেন এই তৃণমূল নেত্রী, বিক্ষোভে ফেটে পড়ল বিজেপি

বিজ্ঞাপন

জাতীয় পতাকার আদলে তৈরি জন্মদিনের কেক, সেই কেক ছুরি দিয়ে কাটছেন এক তৃণমূল নেত্রী! মালদার এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় পড়েছে প্রবল শোরগোল। দেশের জাতীয় পতাকার অবমাননা করার অভিযোগ উঠেছে এই তৃণমূল নেত্রীর বিরুদ্ধে। প্রয়াত প্রাক্তন রেলমন্ত্রী গনি খান চৌধুরীর ভাগ্নী তৃণমূল নেত্রী শাহনাজ কাদরী তেরঙ্গার আদলে নিজের জন্মদিনের কেক তৈরি করেন এবং তারপর সেটি প্রকাশ্যে সমারোহের সঙ্গে ছুরি দিয়ে কাটেন। পাশে তখন বাহবা দিচ্ছেন দলের অন্যান্য নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

যদিও শাহনাজ শুরু থেকেই তৃণমূলের সঙ্গে যুক্ত। তবে জাতীয় পতাকা দিয়ে নিজের জন্মদিনের কেক বানানো এবং সেটাকে ছুরি দিয়ে কাটা যে রীতিমতো অপমানজনক তা বারবার বলছেন জেলার রাজনৈতিক মহল থেকে অন্যান্য বিভিন্ন মহল। সম্প্রতি মালদার রতুয়ায় শাহনাজ নিজের জন্মদিন পালন করেন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রতুয়ার তৃণমূল নেতা মহম্মদ ইয়াসিন, জয় হিন্দ বাহিনীর জেলা সভাপতি কৃষ্ণ দাস সহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

শাহনাজ যখন কেক কাটছেন তখন উপস্থিত দলীয় অন্যান্য নেতা-কর্মীদের দিয়ে হাততালি দেওয়া করানো হয়। তৃণমূল জেলার কার্যকরী সভাপতি তথা ইংরেজবাজার পুরসভার পুর-প্রশাসক মন্ডলীর সদস্য বাবলা সরকার বলেন যে, দল থেকে এই কাজ কখনই সমর্থন করা হচ্ছে না। কেন শেহনাজ এই অন্যায় কাজ করলেন তা অবশ্যই তার থেকে জানতে চাওয়া হবে।  তৃণমূলের জেলা সভাপতি তথা রাজ্যসভার সাংসদ মৌসুম নূর বলেন, এসম্পর্কে কিছু জানা নেই। যদি এই ধরনের কিছু ঘটে তাহলে বিষয়টি দেখা হবে।

বিজ্ঞাপন

গোটা ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছে বিজেপি নেতৃত্ব। জেলা বিজেপি’র সহ-সভাপতি অজয় গাঙ্গুলি বলেন, জাতীয় পতাকা কে অবলম্বন করে এরকম কুরুচিকর অনুষ্ঠান কখনোই মেনে নেওয়া যায় না। ওই নেত্রীকে জেল হেফাজতে নেওয়া উচিত। এছাড়াও উপস্থিত যারা ছিলেন তারাও যেভাবে বাহবা দিয়েছেন গোটা ঘটনায় তাদেরকেও দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া উচিত।যদিও এপ্রসঙ্গে শাহনাজ কাদরী এখনো কোনো মন্তব্য করেননি। সাংবাদিকদের প্রশ্ন তিনি এড়িয়ে গিয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading