সব খবর সবার আগে।

বিজেপি করা ‘অপরাধ’! প্রকাশ্য রাস্তায় ‘বাংলার মেয়ে’কে কান ধরে উঠবস করালেন তৃণমূল নেত্রী

রাজ্যে ফের তৃতীয়বারের জন্য নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফের সরকার গড়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। বিজেপিকে হারিয়ে জিত হাসিকল করেছে তারা। রাজ্যে ক্ষমতা প্রতিষ্ঠার জন্য বেশ কোমর বেঁধেই মাঠে নামে বিজেপি। কিন্তু শেষরক্ষা হয় না।

রাজ্যে ভোটের ফলাফল ঘোষণা হওয়ার পর থেকেই রাজ্যজুড়ে শুরু হয়েছে ভোট পরবর্তী হিংসা। একের পর এক বিজেপি কর্মী-সমর্থকদের উপর হামলার খবর উঠে আসছে নানান জায়গা থেকে। একধিক বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে এর জেরে। অভিযোগের কাঠগড়ায় তৃণমূল।

আরও পড়ুন- প্রত্যেক পরিবারকে দু’লক্ষ টাকা দেবেন মমতা! করলেন ঘোষণা

অত্যাচারের এই বেড়াজাল থেকে নিস্তার পাচ্ছেন না রাজ্যের মহিলারাও। একাধিক বিজেপি মহিলা কর্মীর উপরও হামলার খবর শোনা গিয়েছে। সম্প্রতি, এমন একটি খবর মিলল বর্ধমান থেকে। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে এক এক মহিলাকে প্রকাশ্যে রাস্তায় কান ধরে উঠবস করাচ্ছেন এক তৃণমূল নেত্রী। জানা গিয়েছে, ওই মহিলা বিজেপি করেন। ভিডিওতে দেখে যা বোঝা যাচ্ছে, কোনও একটি বচসায় ওই মহিলা কারোর সঙ্গে বচসায় জড়ান। এই কারণে ওই মহিলাকে প্রকাশ্য রাস্তায় এমন শাস্তি দেন তৃণমূল নেত্রী।

ঘটনাটি ঘটেছে বর্ধমানের ক্যানেল পাড় হ্যাচারি রোডের বটতলা এলাকায়। ওই মহিলা হয়ত কাউকে রাগের মাথায় কোনও কথা বলেন। এর জেরে ওই তৃণমূল নেত্রীকে এও বলতে শোনা যায় যে “মিথ্যে বললে মেয়ে নিয়ে বাড়িতে যাব”। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি খবর ২৪x৭। তবে এবার এখানেই প্রশ্ন ওঠে, একদিকে মুখ্যমন্ত্রী যখন রাজ্যে বাংলার মেয়ের সুরক্ষা নিয়ে কথা বলেন, ঠিক তখনই রাজ্যের এক প্রান্তে বাংলার মেয়ের সম্মান এভাবে রাস্তায় লুটোয়। এই ভিডিওতে রাজ্যে মহিলাদের সম্মান নিয়ে প্রশ্ন তুলেছে অনেকে।

You might also like
Comments
Loading...