West Bengal

ধন্যি নেতা বটে! ৮.৫ লক্ষ টাকায় তৃণমূলের পার্টি অফিস বেচে দিলেন খোদ তৃণমূল নেতা! এলাকায় শোরগোল

বিজ্ঞাপন

দলীয় নেতৃত্বের বিভিন্ন রকম কাণ্ডকারখানায় নাভিশ্বাস ওঠার দশা তৃণমূল (TMC) হাইকমান্ডের। এবার পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলার কোলাঘাট ব্লকের গোবিন্দনগর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল (TMC) কর্মীদের অভিযোগ, তাদের পার্টি অফিস জনৈক এক ব্যক্তিকে ৮.৫ লক্ষ টাকায় বিক্রি করে দিয়েছে স্থানীয় অঞ্চল প্রধান মানব সামন্ত। আর যা নিয়ে এই মুহূর্তে শোরগোল পূর্ব মেদিনীপুরে (Purba Medinipur)। এই বিচ্ছিন্ন ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে জেলা তৃণমূল (TMC) নেতৃত্ব।

বিজ্ঞাপন

এই ঘটনা প্রকাশ্যে আসার পরই ক্ষোভ ছড়ায় গোবিন্দনগরের গঙ্গামারু এলাকার তৃণমূল কর্মীদের মধ্যে। তাঁরা ব্লক নেতৃত্বের কাছে অভিযোগ জানান। তৃণমূল কর্মীদের দাবি, অবশ্যই গত পঞ্চায়েত ও লোকসভা নির্বাচন ওই পার্টি অফিস থেকেই পরিচালনা করেছেন তাঁরা। ফলে কী করে তা কারও ব্যক্তিগত সম্পত্তি হয়ে দাঁড়ায়?

বিজ্ঞাপন

কি জানাচ্ছেন এই অভিযুক্ত লোভী জননেতা?

বিজ্ঞাপন

মানব বাবুর সাফাই, ওই পার্টি অফিস নাকি বরাবরই তাঁর ব্যক্তিগত সম্পত্তিই ছিল। ভোটের কাজে ভবনটি দলকে তিনি ব্যবহার করতে দিয়েছিলেন মাত্র। সেচ দফতরের জমি জবরদখল করে নিজের খরচে ওই ভবন বানিয়েছেন তিনি। ফলে তা কোনও ভাবেই দলের সম্পত্তি হতে পারে না। আর ব্যক্তিগত সম্পত্তি বিক্রির সম্পূর্ণ অধিকার তাঁর রয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয় তৃণমূল কর্মীদের ক্ষোভ আঁচ করে বিষয়টি জেলা নেতৃত্বকে জানিয়েছে ব্লক নেতৃত্ব। সামনেই বিধানসভা নির্বাচন। তার আগে পার্টি অফিস ফেরত পেতে মরিয়া গঙ্গামারু এলাকার তৃণমূলকর্মীরা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading