সব খবর সবার আগে।

ভোট পরবর্তী হিংসা অব্যাহত! ফাটল মাথা, ভেঙেছে হাত, দিনহাটায় তৃণমূলের গড়েই আক্রান্ত প্রভাবশালী ঘাসফুল নেতা

রাজ্যে অব্যাহত ভোট পরবর্তী হিংসা। তৃণমূল নেতা উদয়ন গুহ-র উপর করা হল আক্রমণ। এই আক্রমণের কারণে তৃণমূল নেতার মাথা ফেটেছে বলেও জানা গিয়েছে। হাতও ভেঙেছে তাঁর। এবার ভোট পরবর্তী হিংসার সাক্ষী থাকল দিনহাটা। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, দিনহাটা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন উদয়ন গুহ।

আরও পড়ুন- শীতলকুচি ঘটনার ফল! ফের ক্ষমতায় এসেই কোচবিহারের পুলিশ সুপারকে অপসারিত করলেন মমতা

জানা গিয়েছ, আজ, বৃহস্পতিবার সকালে দিনহাটা মিউনিসিপ্যালিটির চার নম্বর ওয়ার্ডে গিয়েছিলেন উদয়ন গুহ। সেখানেই ‘বয়েজ ক্লাব’এর সামনে তাঁর ওপর হামলা হয় বলে অভিযোগ। একদল যুবক তাঁর ওপর চড়াও হয়। তাঁর গাড়িতেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

বুধবার থেকেই বিভিন্ন এলাকা ঘুরে দেখছেন উদয়ন গুহ। কর্মীদের সঙ্গে কথা বলছেন। বৃহস্পতিবার সকালেও সেই উদ্দেশেই তিনি বাড়ি থেকে বের হন। কিন্তু আচমকাই চার নম্বর ওয়ার্ডে তাঁর ওপর হামলা হয় বলে অভিযোগ। আক্রান্ত হয়েছেন তাঁর দেহরক্ষীও।

এও খবর মিলেছে যে গতকাল, বুধবার দিনহাটায় দুটি ক্লাব ভাঙচুর হয়। এরপর থেকেই দিনহাটার পরিস্থিতি বেশ উত্তপ্ত ছিল। এবার এদিনের ঘটনার পর পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে। কিন্তু প্রশ্ন উঠছে একটা জায়গাতেই, যে জায়গায় তৃণমূল নেতার ওপর হামলা হয়েছে, সেই জায়গাটি তৃণমূলের গড় বলেই পরিচিত। কিন্তু তবুও কীভাবে এই হামলা চলল? যদিও, এই ঘটনায় তৃণমূলের তরফে বিজেপির বিরুদ্ধেই অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন- ‘তাঁর দল জিতলেও, তিনি হেরেছেন, মুখ্যমন্ত্রী হতে লজ্জা করে না’, মমতাকে বেলাগাম আক্রমণ বিপ্লবের

তবে বিজেপির তরফে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। পাল্টা স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবী, “আমাদের কর্মীই রাজ্যের বিভিন্ন প্রান্তে আক্রান্ত হচ্ছে। এই ঘটনায়  বিজেপি একেবারেই জড়িত নয়। এটা তৃণমূলের অভ্যন্তরীণ সংঘর্ষের ফল”।

You might also like
Comments
Loading...