রাজ্য

বড় ভাঙন তৃণমূলে! ‘আমার যাওয়ার সময় হল, দাও বিদায়’, ফেসবুক পোস্টে ক্ষোভ উগড়ে দিয়ে দল ছাড়ার ইঙ্গিত হেভিওয়েট বিধায়কের

নানান সময় নানান তৃণমূল নেতা দলের প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছেন। একুশের নির্বাচনের আগে তা বেশ অতিরিক্ত মাত্রায় চোখে পড়ে। এবার দল থেকে কার্যত বিদায় চাইলেন তৃণমূল বিধায়ক। দলনেত্রীকে সম্মান জানিয়েই দলের প্রতি ক্ষোভ উগড়ে দিলেন হাওড়ার উদয়নারায়ণপুরের বিধায়ক সমীরকুমার পাঁজা।

সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করেছেন সমীরকুমার পাঁজা। আর সেই পোস্টে তিনি দলের প্রতি নিজের ক্ষোভের কথা প্রকাশ করেছে। সেই পোস্টকে ঘিরেই বেশ জল্পনার সৃষ্টি হয়েছে। তৃণমূল বিধায়কের এহেন পোস্ট দলকে বেশ অস্বস্তিতে ফেলে দিয়েছে বলা যায়।

ফেসবুক পোস্টে সমীরকুমার পাঁজা লিখেছেন, “হ্যাঁ, আমার এই মহান নেত্রী আছেন বলেই, আমি আজও তৃণমূল দল ছেড়ে যাইনি। কারণ কত ঝড়ঝাপটা পেরিয়ে, নানান ইতিহাসের সাক্ষী হয়ে দাঁড়িয়ে থেকে ৩৮টা বছর মহান এই নেত্রীর সঙ্গে এক জন সৈনিক হিসাবে কাজ করতে করতে এখন বড়ই বেমানান লাগছে নিজেকে। কারণ আজ অবধি মিথ্যা নাটক করে দলীয় নেতৃত্বের কাছে ভাল সেজে একটা মেকি লিডার হতে চাই না আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে, তারা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে?… আমার যাওয়ার সময় হল, দাও বিদায়”।

উল্লেখ্য, একসময় কংগ্রেস ছেড়ে তৃণমূলে নাম লিখিয়েছিলেন সমীরকুমার। ফেসবুক পোস্টে তিনি নিজের ক্ষোভের কথা উল্লেখ করলেও, ঠিক কার প্রতি তাঁর এই ক্ষোভ, সেসব কিছু উল্লেখ করেন নি বিধায়ক। তাঁর এই পোস্টের জেরে একটু চাপের মুখে তৃণমূল। বিধায়ক কী সত্যিই দল ছেড়ে দেবেন, এখন সেই প্রশ্নই উঠেছে সকলের মনে।

Related Articles

Back to top button