West Bengal

মা সারদার পর এবার মেসি-মারাদোনা-পেলের সঙ্গে মমতার তুলনা টানলেন নির্মল মাজি, ফের বিতর্কের মুখে তৃণমূল বিধায়ক

বিজ্ঞাপন

এর আগেও এমনটা করেছিলেন তিনি। মা সারদার (Maa Sarada) সঙ্গে তুলনা টেনেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। তাঁর মতে মমতাই হল মা সারদার পুনর্জন্ম। এবার ফের সেই একই কাণ্ড। এবার তুলনা মেসি-মারাদোনা-পেলের (Messi-Maradona-Pele) সঙ্গে। পঞ্চায়েত নির্বাচন নিয়ে বক্তব্য রাখতে গিয়ে এমনই তুলনা টানলেন উলুবেড়িয়ার তৃণমূল বিধায়ক নির্মল মাজি (Nirmal Maji)। আর এর জেরে ফের একবার বিতর্কের মুখে তৃণমূল নেতা।

বিজ্ঞাপন

নির্মল মাজির কথায়, “পঞ্চায়েত ভোট আমাদের সেমি ফাইনাল। ২০২৪-এর লোকসভা ফাইনাল। মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের মেসি-মারাদোনা-পেলে। তাঁকে ৪২ আসনে জিতিয়ে প্রধানমন্ত্রী করতেই হবে”। পঞ্চায়েত নির্বাচনে আবার চিকিৎসকদেরও সামিল হওয়ার ডাক দিলেন তিনি যা নিয়েও বেশ বিতর্ক তৈরি হয়েছে।

বিজ্ঞাপন

সামনেই পঞ্চায়েত নির্বাচন। জোরকদমে প্রস্তুতি শুরু করেছে সমস্ত রাজনৈতিক দলগুলি। জোর দেওয়া হচ্ছে প্রচারের উপর। এমন আবহে পঞ্চায়েত নির্বাচনে প্রচারের জন্য চিকিৎসকদের ডাক দিলেন নির্মল মাজি। সরকারের নানান প্রকল্প জনসাধারণের কাছে পৌঁছে দিতে চিকিৎসকদের এগিয়ে আসার কথা বললেন তিনি। আর তা নিয়ে চর্চাও শুরু হয়েছে ঢের।

বিজ্ঞাপন

নির্মল মাজির কথায়, “যতই কুৎসা, অপপ্রচার হোক, রাজ্য সরকারের ইতিবাচক কাজগুলি তুলে ধরুন। তাহলেই পঞ্চায়েত ভোটে বিপুলভাবে তৃণমূল জয়লাভ করবে”।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, “চেম্বারে হোক বা হাটেবাজারে, চিকিৎসকবন্ধুরা রোগীদের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্পগুলি তুলে ধরুন। তৃণমূল সরকারের ৭৩টি প্রকল্পের কথা একটু একটু বলুন”।

প্রসঙ্গত, এটাই প্রথমবার নয়। এর আগেও নানান বিতর্কে জড়িয়েছেন নির্মল মাজি। কখনও মুখ্যমন্ত্রীকে মা সারদার সঙ্গে তুলনা করেছেন আর তা নিয়ে বেলুড় মঠের রোষের মুখেও পড়তে হয়েছে তাঁকে। কখনও আবার বেসরকারি হাসপাতালগুলিকে শানাতেও শোনা গিয়েছে তাঁকে। এবার এক নতুন ঘটনা যোগ হল তাঁর বিতর্কের তালিকায়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading