West Bengal

একসময়ের এলাকার ত্রাস, দাপুটে এই তৃণমূল বিধায়ক অবাধ ভোটের দাবিতে আজ বসলেন ধরনায়!

বিজ্ঞাপন

পাশা তাহলে সত্যিই পাল্টাচ্ছে রাজ্যে, অন্তত তৃতীয় দফার ভোট তো তাই বলছে। যিনি একসময়ের দোর্দন্ডপ্রতাপ তৃণমূল বিধায়ক তিনিই কিনা আজ বাধ্য হয়ে রাস্তায় বসে পড়লেন অবাধ ভোটের দাবিতে! ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে।

বিজ্ঞাপন

দক্ষিণ ২৪ পরগনার দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা শওকত মোল্লার অভিযোগ, গতকাল রাত থেকে তাণ্ডব করছে আইএসএফ ও সিপিএমের লোকজন। নির্বাচন কমিশনকে বারবার জানিয়েও কোনও লাভ হয়নি। সেইজন্য আজ সকালেই তিনি ধরনায় বসে পড়েছেন ক্যানিং পূর্ব বিধানসভা কেন্দ্রের ৭২ নম্বর বুথের সামনে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- সাধারণ মানুষকে অকথ্য ভাষায় গালিগালাজ, মানুষের আক্রোশের স্বীকার সুজাতা মণ্ডল, আহত তৃণমূল প্রার্থী 

বিজ্ঞাপন

আজ তৃতীয় দফায় সকালে ক্যানিং পূর্বের বুরানগড় প্রাথমিক বিদ্যালয়ের বাইরে ছড়ায় বোমাতঙ্ক। সত্যিই তাজা বোমা পড়েছিল রাস্তায়। এবার তৃণমূল কর্মীদের দাবি যে এই বোমা ফেলেছে আই এস এফ এর লোকজন।
খবর পেয়ে ঘটনাস্থলে যান তৃণমূল প্রার্থী শওকত মোল্লা। আমার জীবনতলার অন্য একটি বুথে তৃণমূলের পোলিং এজেন্টকে মারধরের অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- ফের মোদীর কণ্ঠে উচ্চারিত হল ‘দিদি ও দিদি, তৃণমূলের আপত্তিতে আমলই দিলেন না প্রধানমন্ত্রী

সব মিলিয়ে বেশ বিপাকে পড়েছে তৃণমূল অথচ গতবার এখানেই প্রায় দেড় লক্ষ ভোটের ব্যবধানেই জিতেছিলেন শওকত মোল্লা। তিনি নিজে গোটা দক্ষিণ ২৪ পরগনায় দাপিয়ে বেড়ান। আজ তাকেই যখন অসহায় ভাবে রাস্তার ওপর অবাধ ভোটের দাবিতে ধরনায় বসতে হল তা দেখে অনেকেই বলছেন, সত্যিই এক মাঘে শীত যায় না।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading