West Bengal

‘রামচন্দ্র এখন রাষ্ট্রনেতা হয়েছেন’, মোদীকে রামের সঙ্গে তুলনা করলেন শিশির অধিকারী, তৃণমূল সাংসদকে তুমুল কটাক্ষ ঘাসফুল শিবিরের

বিজ্ঞাপন

বাড়ির কাছের সরস্বতী পুজোতে উপস্থিত ছিলেন কাঁথির বর্ষীয়ান তৃণমূল সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari)। সেখানে পুজোর মঞ্চে উপস্থিত বিজেপি বিধায়ক (BJP MLA) ও নেতাদের সামনেই পুলিশের সমালোচনা করেন তিনি। শুধু তাই-ই নয়, এদিন রামচন্দ্রের (Lord Ram) সঙ্গে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) তুলনা করেন। তাঁর এই মন্তব্য নিয়ে কটাক্ষ করেছে ঘাসফুল শিবির।

বিজ্ঞাপন

গত বৃহস্পতিবার শান্তিকুঞ্জের কাছেই এক সরস্বতী পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল সাংসদ শিশির অধিকারী। সেখানে তিনি বলেন, “গত এক-দেড় বছর ধরে কাঁথি শহরে পুলিশকে স্যালুট করে চলতে হয়। পুলিশের বড়বাবু (ওসি) ভাল কাজ করছেন। কেউ কোথাও অন্য পার্টি করলে তাঁকে ডেকে আনছেন, হাজিরা দিতে হচ্ছে। পয়সার তো একেবারে বন্যা বইছে। কত টাকা ঘুষ নিয়েছেন? এরকম জিনিস কোথাও শুনিনি আগে কখনও। কিছু মানুষ ভয়ে টাকাও দিচ্ছেন”।

বিজ্ঞাপন

এখানেই শেষ নয়, এদিন নাম না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রামচন্দ্রের সঙ্গে তুলনা করেন শিশির অধিকারী। তিনি বলেন, “রামচন্দ্র এখন রাষ্ট্রনেতা হয়েছেন। শুভেন্দু অধিকারীর নামে যদি ২৮টি মামলা হয়, সৌমেন্দু অধিকারীর নামে ১০টি মামলা হয়, তাহলে রামের নামে ৪টি মামলা হয়”।

বিজ্ঞাপন

স্বাভাবিকভাবেই তাঁর এহেন মন্তব্য নিয়ে শুরু হয়েছে আলোচনা। এই বিষয়ে কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তরুণ কুমার মাইতি বলেন, “শিশির বাবু তৃণমূলের সাংসদ। বালিঘাইতে দলীয় সভায় তাঁর গলায় উত্তরীয় পরিয়ে দেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কাঁথিতে প্রধানমন্ত্রীর সভায় যোগ দিয়ে ছিলেন। তাঁর ছেলে বিজেপির বিরোধী দলনেতা। তিনি বিজেপি লাইনে আছেন তাই তিনি বিজেপির নেতাদের হাইলাইট করবেন, এটাই স্বাভাবিক। পাশাপাশি প্রশাসন ও পুলিশের বিরুদ্ধে কথা বলবেন এটাও স্বাভাবিক”।

বিজ্ঞাপন

বলে রাখি, একুশের বিধানসভা নির্বাচনের আগে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁর বাবা তথা তৃণমূল সাংসদ শিশির অধিকারীকে দলের রাজনৈতিক সভা বা মিছিলে অংশ নিতে দেখা যায় না বলে অভিযোগ। এদিনও পুজোর উদ্বোধনী মঞ্চ থেকেও ফের একবার পরোক্ষভাবেই তিনি অভিযোগ করেন যে শাসক দল ও পুলিশ তাঁর পরিবারকে হেনস্থা করছে। এদিন এই মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপির দক্ষিণ কাঁথির বিধায়ক অরূপ কুমার ও স্থানীয় বিজেপি কাউন্সিলররা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading