West Bengal

‘আমি দিলীপবাবুকে ভালোবাসি, বিজেপি আমার প্রথম পরিবার”, ফের কী দলবদলের ইঙ্গিত দিলেন তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা?

বিজ্ঞাপন

সামনেই পঞ্চায়েত নির্বাচন (Panchayet Election)। সমস্ত রাজনৈতিক দলগুলি নিজেদের মতো করে প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে। চলছে জায়গায় জায়গায় সভা-পাল্টা সভা, আক্রমণ-প্রতি আক্রমণ। কিছুদিন আগেই বাঁকুড়ার বড়জোড়ায় একটি সভা করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। গতকাল, শনিবার সেখানেই পাল্টা সভা করেন তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। সেখানেই বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) ভূয়সী প্রশংসা করেন তিনি।

বিজ্ঞাপন

গতকাল, শনিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ সম্পর্কে মন্তব্য করে শত্রুঘ্ন সিনহা বলেন, “একমাত্র ওর নামেই এখনও কোনও বদনাম নেই। তাই ওর মুখ যতটা বেশি সম্ভব ব্যবহার করা হচ্ছে। তবে বেশিদিন তৃণমূলের সঙ্গে থাকলে সেটাও বলবে মানুষ। আমরা যেদিন যেখানে মিটিং করছি, পরের দিন ওরা সেখানে করছে। মানুষকে ভয় দেখানোর চেষ্টা করছে। কারণ মানুষ বেরিয়ে আসছে তো সাহস করে। ওরা এ ভাবে বেশিদিন সফল হতে পারবে না”।

বিজ্ঞাপন

দিলীপ ঘোষের এই মন্তব্যের পাল্টা মন্তব্য করেন শত্রুঘ্ন সিনহা। এক সভায় তিনি বলেন, “আমি কখনওই ব্যক্তি বিরোধিতায় কিছু বলি না। আমি সবসময় ইস্যু নিয়ে কথা বলি। আজই শুনলেন আমি বললাম মাননীয় প্রধানমন্ত্রী। আমি যথাযথ সম্মান দেখিয়েই কথা বলি। এটাই আমার অভ্যাস”।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, “আমি দিলীপবাবুকে ভালবাসি। আমি সকলকে চিনি এখানে। আমি বিজেপিতে ছিলাম আগে। ওটা আমার প্রথম পরিবারের মতো ছিল। তবে আমি দৃঢ়তার সঙ্গে, দায়িত্ববোধের সঙ্গে, নির্দিষ্ট করে বলতে পারি আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছি, তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছি”।

বিজ্ঞাপন

এটাই প্রথমবার নয়। এর আগেও কংগ্রেসের ‘ভারত জোড়ো’ যাত্রা নিয়ে রাহুল গান্ধীর প্রশংসা করেছিলেন শত্রুঘ্ন সিনহা। বলেছিলেন, “দেশের জননেত্রী নিঃসন্দেহে মমতা বন্দ্যোপাধ্যায়, তবে ইয়ুথ আইকন রাহুল গান্ধী”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading