West Bengal

‘ভারত মমতাকেই চায়’, মোদিকে হটিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় যাতে প্রধানমন্ত্রী হতে পারেন সেইজন্য এইবার প্রচার শুরু করল তৃণমূল কংগ্রেস!

বিজ্ঞাপন

গতবছর বিধানসভা নির্বাচনে রাজ্যে তৃতীয়বারের মতো ক্ষমতায় এসেছে তৃণমূল কংগ্রেস। তারপর থেকেই তারা নজর দিয়েছে গোটা ভারতে নিজেদের সাম্রাজ্য বিস্তার করার জন্য। ত্রিপুরাতে চেষ্টা করেছিল তৃণমূল কিন্তু কিছু হয়নি। একইভাবে গোয়াতেও খাতা খুলতে পারেনি তৃণমূল কিন্তু তাই বলে তারা হাল ছেড়ে দিচ্ছে না।

বিজ্ঞাপন

গতবছর পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের সময় একটা স্লোগান ভীষণ জনপ্রিয় হয়েছিল সেটা হল বাংলা নিজের মেয়েকেই চায়। এবার মমতাকে দিল্লির মসনদে বসাতে এই স্লোগানের কিছুটা হেরফের ঘটাল তৃণমূল কংগ্রেস। ইন্ডিয়া ওয়ান্টস মমতাদি নামে একটি ওয়েবসাইটের দেখা মিলল তৃণমূলের তরফ থেকে।

বিজ্ঞাপন

গতকাল তৃণমূল মনস্ক কিছু যুবকের তরফ থেকে এই ওয়েবসাইট ওপেন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেরেক ও’ব্রায়েন।ওয়েবসাইটের প্রত্যেকটা পাতা মমতা বন্দোপাধ্যায় কে নিয়ে লেখা। তার গোটা জীবনী, রাজনৈতিক কর্মকাণ্ড, তার ছবি দিয়ে ভরা রয়েছে গোটা ওয়েবসাইট।

বিজ্ঞাপন

এছাড়াও জানা যাচ্ছে যে খুব শীঘ্রই এই ওয়েবসাইটের পক্ষ থেকে আসতে চলেছে উত্তরণ নামে একটি ম্যাগাজিন। ফলে তৃণমূল যে এবার মোদিকে সরিয়ে মমতাকেই ভারতের ক্ষমতায় বসাতে চায় তা এক প্রকার স্পষ্ট।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading