সব খবর সবার আগে।

BREAKING: দাগ পেরোলেই চলবে মারধর, হুমকি তৃণমূলের, ভোটারদের ভোট দিতে বাধা

আজ রাজ্যে তৃতীয় দফার ভোট। এদিন ভোট রয়েছে হাওড়া ও দক্ষিণ ২৪ পরগণা জেলার বেশ কিছু কেন্দ্রে। তবে এদিন সকাল থেকেই নানা কেন্দ্রে উত্তপ্ত পরিস্থিতি। বিভিন্ন কেন্দ্র থেকে তৃণমূলের বিরুদ্ধে শোনা যাচ্ছে নানান অভিযোগ। কোথাও চলছে লাগামছাড়া ছাপ্পা ভোট তো কোথাও আবার ভোটারদের উপর চলছে মারধর, দেখানো হচ্ছে হুমকি।

আরও পড়ুন- তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার ইভিএম, ভোট প্রক্রিয়ায় বড়সড় চক্রান্তের জল্পনা

জানা গিয়েছে, জগৎবল্লভপুর বিধানসভা কেন্দ্রের জগৎবল্লভপুর হাইস্কুলের ৩ ও ৪ নম্বর বুথে আইএসএফের ক্যাম্প অফিস দখল করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এমনকি, দুই আইএসএফ কর্মীকে মারধরও করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। তবে তৃণমূলের দাবী, এখানে কোনও আইএসএফ ক্যাম অফিস ছিলই না।

আরও পড়ুন- পুলিশের সাহায্য নিয়েই একাধিক বুথে লাগামছাড়া ছাপ্পা ভোট তৃণমূলের, উত্তপ্ত রাজ্য রাজনীতি

এদিকে, মহিলা ভোটারদের অভিযোগ, বাড়ি থেকে বেরোলেই তাদের মারধর করছে বলে দাবী করেন তারা। তাদের ভোট দিতে যেতে বাধা দেওয়া হয়। এসব অভিযোগই উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। তাদের আরও অভিযোগ, তৃণমূলের তরফে তাদের দাগ কেটে দিয়ে হুমকি শানানো হয়েছে যে সেই দাগ পেরোলেই মার খেতে হবে। তবে তারা এও জানান যে শেষ পর্যন্ত পুলিশের তৎপরতায় তারা বুথে গিয়ে ভোট দিতে পেরেছেন। তবে এই বিষয়ে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...