সব খবর সবার আগে।

রাজ্যে ঢুকে গেছে কেন্দ্রীয় বাহিনী! কিন্তু অশান্তি অব্যাহত বাংলায়, খেজুরিতে তৃণমূলের হাতে আক্রান্ত বিজেপি সমর্থকরা

বাংলায় ভোটের নির্ঘণ্ট প্রকাশ হতে আর কয়েক ঘন্টার অপেক্ষা। রাজ্যে অবাধ ও শান্তিপূর্ণ ভোটের লক্ষ্যে বিভিন্ন জেলায় পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। শুরু হয়ে গিয়েছে রুটমার্চও।

কিন্তু হাইভোল্টেজ ভোটের বছরে রাজনৈতিক অশান্তি থামছে না! ফের তৃণমূল কর্মীদের বিরুদ্ধে অভিযোগ উঠল বিজেপি কর্মীদের ওপর হামলা করার। দলের বৈঠকে যোগ দিতে যাওয়ার পথে আক্রান্ত হলেন বিজেপি কর্মীরা। গুরুতর জখম ২ জন। হামলা ও বোমাবাজির অভিযোগ রাজ্যের শাসকদলের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের খেজুরি।

আর‌ও পড়ুনকয়লা বিতর্কের মাঝেই অভিষেক পত্নী রুজিরা’র নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুললেন অর্জুন সিং

কি ঘটেছিল এদিন? জানা গেছে, খেজুরির গোডাউন এলাকায় বিজেপির একটি বৈঠক ছিল। সেই বৈঠকে যোগ দিতে যাওয়ার পথে স্থানীয় রামচক বাসস্ট্যান্ডে ‘হামলা’র মুখে পড়েন দলের কর্মীরা। পদ্ম শিবিরের দাবি, স্থানীয় তৃণমূলকর্মীরা এলাকায় জড়ো হয়ে এই হামলা চালিয়েছে। বিজেপি নেতাদের ব্যাপক মারধরের পরে চলে বোমাবাজিও। জখম হন খেজুরি উত্তর মণ্ডলের কোষাধ্যক্ষ সন্দীপ হাজরা-সহ ২ জন। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় খেজুরির জুনকা হাসপাতালে। ঘটনার জেরে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

তবে যথারীতি অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল শিবির। তাদের দাবি ‘আদি বিজেপি কর্মীদের উপর হামলা চালিয়েছে নব্য বিজেপি কর্মীরা’, অভিযোগ উড়িয়ে পাল্টা দাবি শাসকদলের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...