West Bengal

ক্ষমতার রং বদল! ফের শতাধিক তৃণমূল কর্মী ঘাসফুল শিবির ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিলেন

বিজ্ঞাপন

দলীয় রাজনীতিতে সুযোগ বুঝে রং বদল করাটা কোনো বড়ো ব্যাপার নয়। বরং যে যখন ক্ষমতায় থাকে তখন সেই দলে যোগ দেওয়াতেই এখন নেতারা বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। এর আগেও তৃণমূল যখন শাসকের গদিতে বসে তখন একাধিক মানুষ এই দলে যুক্ত হন। আবার ২০১৯ এর লোকসভা ভোটের পর যখন বিজেপির ভবিষ্যৎ উজ্জ্বল হতে দেখা যায় তখনও বহু মানুষ রং বদলে বিজেপি শিবিরে গিয়ে নাম লেখান।

বিজ্ঞাপন

রবিবার উদয়নারায়ণপুরে বিজেপি ও সিপিএম থেকে প্রায় ২০০০ জন কর্মী তৃণমূলে যোগ দেন। কিন্তু এই ঘটনার ১ দিনও যায়নি অথচ ফের রং বদল হল। এবার তৃণমুল কংগ্রেস থেকে শতাধিক কর্মী গিয়ে নাম লেখালেন বিজেপিতে।

বিজ্ঞাপন

আজ অর্থাৎ সোমবার ফুলেশ্বরের মনসাতলায় বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সদর কার্যালয়ে প্রায় শতাধিক তৃণমূল কর্মীর হাতে গেরুয়া পতাকা তুলে দেন দলের হাওড়া গ্রামীণ জেলার সভাপতি শিবশঙ্কর বেজ, সাধারণ সম্পাদক প্রত্যূষ মন্ডল।

বিজ্ঞাপন

বিজেপি সূত্রে খবর, এদিন শ্যামপুরের বাছরি থেকে ১৫০ জন, উদয়নারায়নপুরের বিনোলাকৃষ্ণবাটি থেকে তৃণমুলের ১০০ জন এবং আমতার জয়পুর থেকে ২০০ জন তৃণমুল কংগ্রেস কর্মী বিজেপিতে যোগ দিলেন। এর ফলে যে বিজেপির সংখ্যা গরিষ্ঠতা আরো বাড়ল তা বলার অপেক্ষা রাখে না। আগামী বিধানসভা নির্বাচনে এই দলবদল কতটা সার্থক হবে সেটাই এখন দেখার বিষয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading