সব খবর সবার আগে।

“দেশের অন্যতম শক্তিশালী লিডার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী”, এই কথার মাধ্যমে কোন ইঙ্গিত দিলেন দেব?

গত বুধবার ৫ই আগস্ট রাম মন্দির ভূমি পুজো নিয়ে গোটা দেশেই ছড়িয়েছিল উত্তেজনা। বিশেষ করে রাজনীতিতে বিজেপি বনাম অন্যান্য বিরোধীদলের রীতিমতো মৌখিক লড়াই বেঁধে গিয়েছিল রাম মন্দিরের ভূমি পুজো প্রসঙ্গে। অভিনেতা ও ঘাটালেঋ তৃণমূল সাংসদ দেবকে (Dev) এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তর দিয়েছিলেন যে, “এখন একজন বাচ্চাকে জিজ্ঞাসা করুন, সেও বলে দেবে যে রাম মন্দিরের ভূমি পুজো নাকি করোনার ভ্যাকসিন আবিষ্কার কোনটা এই সময় বেশি গুরুত্বপূর্ণ।” তার এই বক্তব্য নিয়ে তাকে বেশ সমালোচনার মুখে পড়তে হয় সোশ্যাল মিডিয়ায়।

তবে সম্প্রতি দেবের গলায় একটু অন্যরকম সুর শোনা যাচ্ছে। সম্প্রতি এক ভার্চুয়াল আড্ডায় দেব বললেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)দেশের শক্তিশালী লিডারদের মধ্যে অন্যতম। তিনি প্রধানমন্ত্রীকে অত্যন্ত পছন্দ করেন! শাহরুখ খান, আমির খানের থেকেও বেশি ফ্যান ফলোয়িং রয়েছে মোদীজির। এমনকি প্রধানমন্ত্রী যখন করোনা যোদ্ধাদের সম্মান জানানোর জন্য একের পর এক পদক্ষেপ নিয়েছিলেন যেমন প্রদীপ জ্বালানো বা থালা-বাটি বাজানো তাতে সপরিবারে অংশ নিয়েছিলেন ঘাটালের এই তরুণ তুর্কি সাংসদ।

দেবের এই বক্তব্যের পর এই নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে জল্পনা। তবে কি সবুজ থেকে গেরুয়া হয়ে যাচ্ছেন? এরকম সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না অনেকেই। আগামী বছর বিধানসভা নির্বাচনের আগেই টলিউডের এক ঝাঁক তারকা বিজেপিতে যোগদানের সম্ভাবনার কথা আগেই খবর এসেছিল। এবার সেই তালিকায় দেব রয়েছেন কিনা সেটা নিয়েই উঠছে প্রশ্ন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment