সব খবর সবার আগে।

‘টলিউড বাঁচাও’ অভিযান বিজেপির! বিশ্বাস ভ্রাতৃদ্বয়ের থেকে বিনোদন জগতকে বাঁচাতে তারকা মিছিল তিলোত্তমায়

গতকাল, সোমবার শহরের পাঁচতারা হোটেলে নানান টলিতারকাদের সঙ্গে দেখা করেছেন কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর। এদিন মোদীর মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে এই বৈঠকে টলি ইন্ডাস্ট্রির তাবড় তাবড় প্রযোজকরা ছাড়াও উপস্থিত ছিলেন টলিপাড়ার প্রথম সারির নানান তারকা। একুশের নির্বাচনের জন্য বিনোদন জগতকে যে হাতে রাখছে বিজেপি, তা আর বলার অপেক্ষা রাখে না। এই ইন্ডাস্ট্রিকে হাতিয়ার করে এবা ‘টলিউড বাঁচাও’ অভিযানের ডাক দিল বিজেপি। তাদের নিশানায় তৃণমূলের বিশ্বাস ভ্রাতৃদ্বয়।

অনেক তারকাই এখন আর কেবল অভিনেতা নয়, নেতাও। একুশের নির্বাচনে একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে রাজী নয় তৃণমূল বা বিজেপি। দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত ধরে গেরুয়া শিবিরে যোগ দেন রুদ্রনীল ঘোষ, যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়-সহ টলিউডের নানান তারকা। এই কারণে মতবিরোধও তৈরি হয়েছে টলি ইন্ডাস্ট্রির অন্দরে। অনেক বন্ধুত্বের সম্পর্কেই পড়েছে ছেদ।

আরও পড়ুন- কৃষি আন্দোলনে কোনও লাভ উঠাতে পারল না কংগ্রেস, গুজরাটের পুর নির্বাচনে এগিয়ে বিজেপিই

বিজেপিতে যোগ ফিয়ে রুদ্রনীল ঘোষ ইন্ডাস্ট্রির ভেতর স্বজনপোষণ নিয়ে অভিযোগ তোলেন। তাঁর সেই অভিযোগের সঙ্গে তাল মিলিয়েছেন অন্যান্য বিজেপি তারকারাও। তাদের সকলেরই দাবী, টলিউডের অরাজকতা আর বেশিদিন চলতে দেওয়া যাবে না। ধুকতে থাকা টলিউডকে বাঁচানোর ডাক দিয়েছে তারা।

বিজেপি তারকাদের এই অভিযান তৃণমূল মন্ত্রী অরূপ বিশ্বাস ও তাঁর ভাই স্বরূপ বিশ্বাসের বিরুদ্ধে। এই কারণে আজ মঙ্গলবার শহরে ‘টলিউড বাঁচাও’ অভিযানে সামিল হয়েছেন বিজেপি তারকারা। জানা গিয়েছে টালিগঞ্জে কিশোরকুমারের মূর্তির পাদদেশ থেকে টেকনিশিয়ান স্টুডিও, এনটি-ওয়ান স্টুডিও হয়ে বিকেলে এই মিছিল যাবে দাসানি স্টুডিওতে। নানান অভিনেতা-অভিনেত্রী ছাড়াও আজকের এই মিছিলে অংশগ্রহণ প্রায় তিন হাজার কলাকুশলী। থাকবেন রিমঝিম মিত্র, সুমন বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ। এই অভিযানে হাজির থাকতে পারেন হিরণ ও যশও।

আরও পড়ুন- জল্পনার ইতি! নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠাল নিখিল 

গেরুয়া শিবিরের দাবী, অরূপ বিশ্বাস ও স্বরূপ বিশ্বাসের হাত থেকে টলি ইন্ডাস্ট্রিকে বাঁচাতে হবে। বাংলা চলচ্চিত্রকে বাঁচাতে আজ কলকাতার রাস্তায় নামবেন তারকারা।

You might also like
Comments
Loading...