সব খবর সবার আগে।

WB Election 2021: টলিউডের ফের এক অভিনেত্রী রাজনীতিতে, তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা, হতে পারেন ভোটের প্রার্থীও

টলিউডে এখন হিড়িক উঠেছে রাজনীতিতে যোগ দেওয়ার। নানান টলি তারকা একে একে নানান দলে যোগ দিচ্ছেন। চলতি সপ্তাহের সোমবারেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিকে, আজ তৃণমূলে যোগ দিলেন টলিউডের আরও এক অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এও জানা যাচ্ছে যে সায়ন্তিকা হয়ত বিধানসভা নির্বাচনের প্রার্থীও হতে পারেন।

আরও পড়ুন- বড় চমক রাজ্য রাজনীতিতে, মোদীর ব্রিগেডেই মিমি চক্রবর্তীর বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল!!!

আজ, বুধবার তৃণমূল কংগ্রেসের ব্রাত্য বসু, পার্থ চট্টোপাধ্যায়, ও সুব্রত বক্সীর উপস্থিতিতে সায়ন্তিকা তৃণমূলে যোগ দেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজ্যের মানুষের জন্য কাজ করার উদ্দেশ্যেই যে তিনি রাজনীতিতে যোগ দিলেন, এদিন একথা বলেন অভিনেত্রী। এই কাজের জন্য সকলের কাছে আশীর্বাদও চেয়ে নেন সায়ন্তিকা। ধন্যবাদ জানান তাঁকে এই কাজের জন্য যোগ্য মনে করার জন্য।

এদিন তৃণমূলে যোগ দিয়ে সায়ন্তিকা বলেন, “এতদিন ধরে দিদির সঙ্গে ছিলাম, আজকে থেকে দিদির পাশে থেকে লড়াইটা করব। মানুষের সেবা করব। বাংলা কিন্তু বাংলার মেয়েকেই চায়। বাংলা কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়কেই চায়”।

আরও পড়ুন- ৭ই বিজেপির ব্রিগেড মঞ্চে সৌরভ! মোদীর হাত ধরেই কী তবে গেরুয়া শিবিরে পদার্পণ মহারাজের? 

বলে রাখি, আসন্ন বিধানসভা নির্বাচনে এর আগে তৃণমূলে যোগ দিয়েছেন দীপঙ্কর দে, রণিতা দাস, পাপিয়া অধিকারী, কৌশানি মুখোপাধ্যায়, সৌরভ দাস, ও আরও অনেকে। গত সপ্তাহে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা থেকে তৃণমূলে যোগ দিয়েছেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, মানালি দে, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, সুদেষ্ণা দে, প্রমুখ।

You might also like
Comments
Loading...