রাজ্য

সপ্তাহান্তে বিপত্তি! ট্রেনের ইঞ্জিন বিকলের কারণে বিপর্যস্ত ব্যান্ডেল-কাটোয়া শাখার ট্রেন চলাচল, ভোগান্তিতে যাত্রীরা

সপ্তাহান্তে ট্রেনের জন্য দুর্ভোগের মুখে যাত্রীরা। শুক্রবার স্কাল,কেউ যাচ্ছিলেন অফিসে, কেউ বা স্কুল, আবার কেউ কলেজ। কেউ বা কোনও জরুরি কাজে। কিন্তু সমস্ত কাজেই ব্যাখাত ঘটল ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ার কারণে। এর জেরে ব্যান্ডেল-কাটোয়া শাখার নিত্যযাত্রীদের পড়তে হল ভোগান্তিতে।

এদিন ঘড়িতে তখন সকাল সাড়ে  ৯ টা। ব্যান্ডেল স্টেশনে গিজগিজ করছে ভিড়। ব্যান্ডেল কাটোয়া শাখার বেশিরভাগ স্টেশনেই এই সময় যাত্রীদের চাপ থাকে। আর সেই সময়ই ঘটল বিপত্তি। ব্যান্ডেল কাটোয়া শাখায় একটি স্পেশাল ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ে। আর এর জেরে বহুক্ষণ ট্রেন চলাচল বিঘ্নিত হয়। 

ব্যান্ডেল কাটোয়া শাখায় আপ লাইনে সকাল সাড়ে নটা থেকে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ব্যান্ডেল কাটোয়া শাখার সোমরা বাজার ও বেহুলা স্টেশনের মাঝামাঝি একটি স্পেশাল ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যাওয়ার পরই দুর্ভোগ শুরু হয়। এর ফলে আপ লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ব্যান্ডেল থেকে নবদ্বীপ কাটোয়া যাওয়ার নানান স্টেশনে দাঁড়িয়ে পড়ে ট্রেন।

এই ট্রেন বিপর্যয়ের ফলে ভোগান্তির মুখে পড়েন নিত্যযাত্রীরা। রেল সূত্রে খবর অনুযায়ী, কাটোয়া থেকে একটি ইঞ্জিন নিয়ে গিয়ে স্পেশ্যাল ট্রেনটি নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। জানা গিয়েছে, ওই স্পেশ্যাল ট্রেনটি রেলের আধিকারিকদের নিয়ে জঙ্গিপুর যাচ্ছিল।

Related Articles

Back to top button