রাজ্য

রাজমিস্ত্রীদের সঙ্গে পালিয়ে যাওয়া গৃহবধূদের নেই খোঁজ!’আমাদের প্রেমিকা কোথায়? খুঁজতে মরিয়া প্রেমিকরা

কিছুদিন আগেই বালির দুই গৃহবধূর মূর্শিদাবাদের দুই রাজমিস্ত্রীর সঙ্গে পালিয়ে যাওয়ার খবরে উত্তাল হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া। এরপরে ধরাও পড়ে দুই রাজমিস্ত্রী। কিন্তু তারপর থেকেই বেপাত্তা ওই দুই গৃহবধূ রিয়া এবং অনন্যা। তারা দুজনেই বালির নিশ্চিন্দার কর্মকার বাড়ির দুই বউ। রাজমিস্ত্রীদের প্রেমে পড়ে তাদের সঙ্গে পালাতে যায় তারা। পথেই ধরা পড়ে। আপাতত জেল থেকে রাজমিস্ত্রী শেখর এবং শুভজিতের মুক্তি মিললেও তারা খুঁজে পাচ্ছে না প্রেমিকাদেরকে। তাই মরিয়া হয়ে উঠেছে তারা।

কারাবাসের পর ছাড় পেতে দুজনেই অভিযোগের সুরে প্রশ্ন তোলে যে রাজমিস্ত্রী বলে কি তারা মানুষ নয়? এরপরই তারা বলে যে আইনের পথে চলে তারা তাদের দুই প্রেমিকাকে বিয়ে করে সংসার করতে চায়। এদিকে শ্বশুরবাড়িতে জায়গা হয়নি ওই দুই গৃহবধূর। তাহলে কোথায় তারা? আবার তাদের সঙ্গে যে ফোনে যোগাযোগ করবে সে সুযোগও নেই শেখর ও শুভজিতের কাছে। কারণ ওই দুই মহিলার ফোন পুলিশের কাছে জমা রয়েছে।হাতের কাছে কোনো উপায় না পেয়ে নিজেদের প্রেমিকাদের পরিচিতদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা।

কর্মকার বাড়িতে কাজের সূত্রেই রাজমিস্ত্রীদের সঙ্গে আলাপ হয় ও সম্পর্ক গড়ে ওঠে অনন্যা ও রিয়ার। নির্মাণকাজ শেষ হওয়ার পর যখন তারা নিজেদের বাড়ি ফিরে যায় সেই সময় অনন্যাকে একটি মোবাইল দিয়ে যায় শেখর। সেই ফোনেই প্রেমিকদের সঙ্গে কথা বলত তারা। এরপরেই শীতপোশাক কেনার নাম করে বাড়ি থেকে পালিয়ে যায় অনন্যা এবং রিয়া। সঙ্গে ছিল রিয়ার সন্তানও।

Related Articles

Back to top button