সব খবর সবার আগে।

কবে শিক্ষা হবে? সময় বাঁচাতে জীবনের ঝুঁকি নিয়ে লাইন পার, দ্রুতগতির ট্রেনের সামনে অল্পের জন্য বাঁচল প্রাণ! দেখুন ভিডিও

ন্যূনতম সাধারণ জ্ঞান, ও সচেতনতাকে সঙ্গী করে রাস্তায় বেরোলেই হয়তো অনেক দুর্ঘটনা এড়ানো যায়। কিন্তু প্রাপ্তবয়স্ক মানুষরাও মাঝেমধ্যে এমন কিছু দায়িত্বজ্ঞানহীন কাজ করেন যা ক্ষমার অযোগ্য। তেমন‌ই মানুষের মধ্যে যদি সচেতনতাবোধ কিছুটা কাজ করে তাহলে রেল দুর্ঘটনা এড়ানো হয়তো অনেকাংশেই সম্ভব।

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে মালদ্বীপে ঘুরছেন ‘চারু’, বার্বি পোশাকে মিষ্টি ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

ওভার ব্রিজ ব্যবহার না করা, রেললাইন পেরোনো, কানে হেডফোন গুঁজে হাঁটা একাধিক ভ্রুক্ষেপহীন কাজের জন্যই ঘটে যাওয়া দুর্ঘটনা।

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে যেকোন ভিডিওই খুব সহজে ভাইরাল হয়ে যায়। বারে বারে এই সমস্ত ঘটনার প্রমাণ আমরা পেয়েছি। তবে এই সমস্ত ছোটখাটো ভিডিও তৈরি করার সময় অনেক সময় বিভিন্ন বিপদ হয়ে থাকে। সেই রকম একটি ভিডিও আবার ভাইরাল হয়েছে। ‌‌এবং এই ভিডিওটি থেকে আমাদের শিক্ষা নেওয়া উচিত। প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ঘটনা আমাদের চোখে পড়ছে। তার মধ্যে কিছু কিছু ভিডিও থাকে এরকম।

তাড়াহুড়ো করার জন্য হোক বা তাড়াতাড়ি পৌঁছানোর জন্য হোক আমরা সাধারণত মাঝেমধ্যেই ট্রেন লাইন পার করে থাকি। কিন্তু এই জিনিসটা করা কিন্তু একদমই ভালো নয়।

আরও পড়ুন: ‘ফ্লপমাস্টার’ থেকে ‘হিটমাস্টার’! জেনে নিন চরম ব্যর্থতা থেকে জীবনে ঘুরে দাঁড়ানো মহানায়কের অজানা গল্প

এই ভিডিওতে দেখা যাচ্ছে সচেতনতার অভাবে কাণ্ডজ্ঞানহীন এক ব্যক্তি বসিরহাট স্টেশনে ট্রেন ঢোকার পর প্লাটফর্মে না নেমে উল্টোদিকের লাইনে নামছেন। যাতে করে তাঁকে ওভার ব্রিজ পেরিয়ে অতিরিক্ত পরিশ্রম না করতে হয়। কিন্তু যে লাইনে তিনি নামছেন সেই তখন দ্রুতগতিতে আসছে একটি ট্রেন.. দেখে নিন ভিডিও

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...