সব খবর সবার আগে।

জায়গা বদল! সরলেন পায়েল, ঢুকলেন শোভন, নজরে বেহালা পূর্ব 

নাটকের যেন‌ও শেষ নেই। পছন্দের কেন্দ্র থেকে প্রার্থীপদ পাননি বলে বান্ধবী সহ দল ছেড়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। বহু রাজনৈতিক পর্যবেক্ষকের ভাবনাই ভুল প্রমাণিত হয় সেদিন। বেহালা পূর্ব আসনে শোভন চট্টোপাধ্যায়কে প্রার্থী করেনি বিজেপি। বরং শোভনের প্রাক্তন স্ত্রী তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে লড়াইয়ে বিজেপি এগিয়ে দেয় অভিনেত্রী পায়েল সরকারকে।  আর এই সিদ্ধান্তেই নতুন করে বিজেপির সঙ্গে শোভন-বৈশাখী জুটির সংঘাত শুরু হয়।

আর‌ও পড়ুন-মোদীর সভায় উপস্থিত থাকবেন প্রভাবশালী তৃণমূল সাংসদ, ইতিমধ্যেই বিজেপিতে যোগ দেওয়া নিয়ে শুরু জল্পনা

রাগত বৈশাখী বন্দোপাধ্যায় বলেন, “শোভন চট্টোপাধ্যায়কে অন্য কেন্দ্র থেকে লড়াই করার প্রস্তাব দিয়েছে দল। কিন্তু তাতে শোভন রাজি নন। সর্বাত্মক প্রচারের পরেও কেন‌ও বেহালা পূর্বে দুঁদে রাজনীতিবিদ শোভনের বদলে  নবাগতা পায়েল?

সেই মুহূর্তে এই প্রশ্নের জবাব না দিলেও বিজেপিকে ইস্তফা পত্র প্রেরণ করে দুজনেই নিজেদের ক্ষোভ জাহির করেন।

তবে শোভনকে এইভাবে হারাতে রাজি নয় বিজেপি নেতৃত্ব। আর তাই পূর্ব বেহালা কেন্দ্রের দায়িত্ব তুলে দেওয়া হল শোভন চট্টোপাধ্যায়ের হাতেই। সরতে হল পায়েল সরকারকে। ইতিমধ্যেই বিষয় বিজেপি নেতৃত্বের তরফে শোভন চট্টোপাধ্যায় কে ফোন করা হয়েছে বলে খবর।

আর‌ও পড়ুনফ্ল্যাট থেকে উদ্ধার বিজেপি সাংসদের ঝুলন্ত দেহ, চাঞ্চল্য গেরুয়া শিবিরে

প্রসঙ্গত বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছেন বাংলার অন্য এক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

You might also like
Comments
Loading...