West Bengal

পিসির সঙ্গে ভাইপোর প্রেম, অশান্তির জেরে যুবকের মৃত্যু, মহিলাকে মারধর করে চুল কেটে রাস্তায় ঘোরাল উত্তেজিত প্রতিবেশীরা

বিজ্ঞাপন

পিসির সঙ্গে ভাইপোর বিবাহ বহির্ভূত প্রেম। সম্পর্কের টানাপোড়েনের কারণে মৃত্যু হয় যুবকের। এরপরই পিসির উপর চড়াও হন যুবকের স্ত্রী ও প্রতিবেশীরা। বেধড়ক মারধর করে চুল কেটে নেওয়া হয় মহিলার। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায় মালদহের পুরাটুলিতে।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, মালদহের পুরাটুলির বাসিন্দা নির্যাতিতা মহিলা। স্থানীয়দের দাবী, বছর দুয়েক আগে নিজের ভাইপো টোটোন কর্মকারের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন ওই মহিলা। বিষয়টি বেশিদিন পরিবার-পরিজন ও প্রতিবেশীদের নজর এড়ায়নি। এই খবর জানাজানি হতেই প্রবল অশান্তি শুরু হয়। প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে টোটোন স্ত্রীর কাছে বিচ্ছেদ চায়।

বিজ্ঞাপন

অন্যদিকে, ওই মহিলাও জানান যে তিনি তাঁর স্বামীর সঙ্গে থাকতে চান না। এর জেরে চরম অশান্তি হয়। সালিশি সভাও বসানো হয় এই নিয়ে। এসবের মধ্যেই মানসিক অবসাদে ভুগতে থাকেন টোটোন। কিছুদিন আগেই ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছিল। ঘটনার পর থেকেই এলাকাছাড়া ছিলেন ওই মহিলা।

বিজ্ঞাপন

কিছুদিন পেরিয়ে যাওয়ার পর পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করে। সেই কারণে আজ, শুক্রবার সকালে বাড়ি ফেরেন ওই মহিলা। কিন্তু সেই ফেরাই কাল হয় তার। এদিন বাড়ি ফিরতেই মহিলাকে চেপে ধরেন মৃত যুবকের স্ত্রী-পরিবার ও প্রতিবেশীরা।

বিজ্ঞাপন

সকলে মিলে বেধড়ক মারধর করেন ওই মহিলাকে। তার চুল কেটে নিয়ে ওই অবস্থায় তাকে গ্রামের রাস্তায় ঘোরানো হয় বলে জানা গিয়েছে। ইংরেজবাজার থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃত যুবকের স্ত্রীর দাবী, তাঁর স্বামীকে সম্পর্কে থাকতে জোর করতেন ওই মহিলা। এদিকে, নির্যাতিতা মহিলার কথায়, ভাইপো টোটোন তাকে ভালোবাসতেন। তারা একসঙ্গে সংসার করতেও চেয়েছিলেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading