সব খবর সবার আগে।

বিজেপিতে যোগ দিলেন যশ, বন্ধুর পথেই কি হাঁটবেন নুসরত?

জল্পনা সত্যি করেই একঝাঁক টলি তারকা যোগ দিলেন বিজেপিতে। তৃণমূল সাংসদ নুসরত জাহানের বন্ধু তথা টলিউডের অভিনেতা যশ দাশগুপ্ত নিজের হাতে তুলে নিলেন গেরুয়া শিবিরের পতাকা। উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয় এবং দলীয় সাংসদ স্বপন দাশগুপ্ত। গত ৪ঠা ফেব্রুয়ারি সন্ধ্যায় বিজেপি সহ সভাপতি মুকুল রায়ের সল্টলেকের ফ্ল্যাটে দেখা করেছিলেন যশ।

তারপরই রাজনৈতিক মহলে শুরু হয়ে যায় জল্পনা। বঙ্গে যেভাবে দলবদল ও যোগদানের হিড়িক পড়েছে তাতে এই ঘটনা সত্যি না হওয়ার কিছুই ছিল না। অভিনেতা যশ দাশগুপ্ত এখন বেশ জনপ্রিয় টলিউডে। কয়েদিন আগেই টলিউডের অভিনেতা রুদ্রনীল ঘোষ যোগ দিয়েছেন বিজেপিতে। বলা বাহুল্য যে, কয়েকদিন ধরেই তৃণমূল সাংসদ তথা নুসরত জাহান ও তার স্বামী নিছিলের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন সামনে এসেছে। টলিপাড়ায় গুঞ্জন স্বামী নিখিলকে ছেড়ে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

এমনকি তাঁরা দুজনের সম্পর্ক খুবই ভালো তাই স্বাভাবিক ভাবেই তৃণমূল সাংসদ নুসরত জাহানের অবস্থান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এছাড়াও যুব তৃণমূলের সহ সভাপতি অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়েরও বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা চলছে। হিরণের কথায়, “প্রচার নয়, কাজের জন্য যাব। ভোটের সময় বলা হয় এখানে যাও, ওখানে যাও। প্রচার করে এসো। কিন্তু ভোট শেষ হয়ে গেলে কেউ একটা ধন্যবাদের মেসেজও পাঠায় না। এই কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়েছি।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...