সব খবর সবার আগে।

Jio vs BSNL: মাত্র ১০৭ টাকায় তিনমাস আনলিমিটেড কলিং আর ১০ জিবি করে ডাটা, বিএসএনএল তো কাঁপিয়ে দিল রিচার্জ বাজারকে!

পয়লা ডিসেম্বর থেকে জিও নিজের রিচার্জ প্ল্যান এর মূল্য বৃদ্ধি করেছে প্রায় কুড়ি শতাংশ। এছাড়াও নভেম্বরের শেষ সপ্তাহে নিজেদের রিচার্জ প্ল্যান বাড়িয়েছে ভিআই এবং এয়ারটেল। এর ফলে সাধারণ মানুষের মাথায় হাত পড়ে গেছে কারণ ফোনে রিচার্জ করাতে গেলে এত টাকা খরচা করে যাচ্ছে মাসে যে তারা কী করবেন বুঝে উঠতে পারছেন না। আর এখন ফোন বিশেষ করে ইন্টারনেট একটি প্রয়োজনীয় জিনিস। সেই সুযোগ নিয়ে টেলিকম কোম্পানি গুলো নিজেদের রিচার্জ প্ল্যান এর দাম বাড়িয়ে চলেছে।

এর মাঝে কিছুটা স্বস্তির খবর নিয়ে এসেছে বিএসএনএল। একমাত্র এই সংস্থা নিজেদের রিচার্জ প্ল্যান এর কোনো দাম বৃদ্ধি করে নি তাই অনেকেই নিজেদের সিম বদলে বিএসএনএল সিম নিচ্ছেন। বিএসএনএল কোন রকম দাম বৃদ্ধি না করায় অধিকাংশ মানুষ এখন বিএসএনএলের দিকেই ঝুঁকছেন। এই নির্দিষ্ট সময়ে তারা বেশ কিছুসংখ্যক গ্রাহক জোগাড় করে ফেলতে পেরেছে।

বিএসএনএলের 107 টাকার একটি প্ল্যান আছে যা এক কথায় অনবদ্য।এর ভ্যালিডিটি হল তিন মাস। এখানে আপনি পাবেন 10 জিবি ডাটা। এছাড়াও পাবেন দৈনিক 100 টা করে এসএমএস এর সুবিধা। আর দেরি না করে নিজের সিম পোর্ট করে নিন বিএসএনএলে আর রিচার্জ করান 107 টাকায়।

You might also like
Comments
Loading...