সব খবর সবার আগে।

Big Billion Day: Flipkart এ মাত্র ১ টাকাতে কিনুন যে কোনো জিনিস! অফার শুরু আজ থেকেই, ঝটপট করুন বুকিং

অবশেষে সে আসল। বহু প্রতীক্ষিত Flipkart বিগ বিলিয়ন ডে এসেই পড়ল। আর এবার যা অফার আপনি পেতে চলেছেন, তা এককথায় অবিশ্বাস্য। শুনলেই লাফিয়ে উঠবেন আপনি। মনে হবে যা দেখি কিনে ফেলি।

মাত্র ১টাকা দিয়েই কিনতে পারবেন যে কোনো জিনিস! হ্যাঁ ঠিকই পড়ছেন, এবার বিগ বিলিয়ন ডে তে এক টাকা দিয়েই আপনি চাইলেই ফ্রিজ, টিভি, মোবাইল কিনতে পারেন। বুকিং শুরু হয়ে গেছে আজ অর্থাৎ ২৯শে সেপ্টেম্বর থেকে, চলবে আগামী দুদিন অর্থাৎ ১লা অক্টোবর পর্যন্ত।তাই আর দেরি না করে ঝটপট বুকিং করে ফেলুন।

প্রথমে ১ টাকা দিয়ে আপনাকে আপনার পছন্দের জিনিস প্রি-বুক করতে হবে। তারপর বাকি টাকা আপনাকে একটি নির্দিষ্ট তারিখে দিতে হবে। এই ডিলের নাম কার্টেইন রেইজার ডিল।

আকর্ষণীয় ছাড় পাবেন সমস্ত জিনিসপত্রের উপর। অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে সাথে সাথেই পাবেন ১০% ছাড়। পেটিএম ব্যবহার করলে পাবেন ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। তাই দেরি করবেন না। ঝটপট বুক করুন নিজের পছন্দের জিনিস।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...