সব খবর সবার আগে।

পাকিস্তানের সেই নীল চোখ চাওয়ালা এখন একটি ক্যাফের মালিক! জানুন তার জীবনের অজানা কাহিনী

বেশ কিছু বছর আগে পাকিস্তানের এক চা ওয়ালার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নীল চোখের আবেদনে তিনি তরুণীদের হৃদয় জিতে নিয়েছিলেন। সেই আরশাদ খান এখন কী করছেন জানেন? ইসলামাবাদে একটি রুফটপ ক্যাফে খুলেছেন আরশাদ।সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

২০১৬ সালে ইসলামাবাদের সানডে বাজারের এই চাওয়ালার ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন স্থানীয় এক ফটোগ্রাফার জিয়া আলি। সেই সময় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন আরশাদ তার হ্যান্ডসাম লুক এর জন্য। বিভিন্ন ফটোশুটের অফার পাচ্ছিলেন সেইসঙ্গে সিরিয়াল থেকে সিনেমা সবকিছুর অফার পেয়েছেন আরশাদ।আমেরিকার বিখ্যাত ওয়েবসাইট বাজফিডও তাকে নিয়ে নিউজ কভেরেজ করেছিল।তিনি বেশ কিছু কাজ ইতিমধ্যে সম্প্রতি করে ফেলেছেন তবে নিজের শিকড় কে ভুলতে না পেরে ফিরে এসেছেন ইসলামাবাদে।

ডেলি পাকিস্তানের প্রতিবেদন অনুযায়ী, শহরে তিনি ক্যাফে চাইওয়ালা রুফটপ নামে একটি ক্যাফে খুলেছেন যেখানে চায়ের সঙ্গে পাওয়া যাবে পনেরো থেকে কুড়ি রকমের খাদ্যদ্রব্য। ডেকারেশন একদম দেশি ধাঁচে। অনেকেই তাঁকে বলেছিলেন ক্যাফের নাম আরশাদ খান রাখতে কিন্তু তিনি চাওয়ালা শব্দটি কে বেছে নিয়েছেন কারণ এটাই তার খ্যাতির পরিচয় হয়ে উঠেছিল এক সময়।

তিনি যে টিভি সিরিয়ালে অভিনয় করছেন তার থেকে সময় বার করে তিনি এই ক্যাফেতে বসবেন বলে জানিয়েছেন।সোশ্যাল মিডিয়ায় এই ক্যাফের ব্যাপারে পোস্ট করতেই সকলেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন এবং অনেকেই তার ক্যাফেতে শীঘ্র দর্শন দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share