সব খবর সবার আগে।

রাশি মেনে নানান জাতক-জাতিকারা এই মাসগুলিতেই বিয়ে করুন, দাম্পত্য জীবন হবে সুখের

কথাতেই রয়েছে, “জন্ম, মৃত্যু, বিয়ে। তিন বিধাতা নিয়ে”। এই কারণে বিয়ে দিনক্ষণ, তারিখ নির্ণয় করা বেশ গুরুত্বপূর্ণ। তবে জ্যোতিষশাস্ত্র মেনে সব ঠিক করলে, দাম্পত্য জীবন হয় সুখের।

দেখে নেওয়া যাক, কোন রাশির জাতক-জাতিকার জন্য কোন মাস বিয়ে করার জন্য শ্রেষ্ঠ

মেষ

মেষ রাশি এনার্জি অনেক বেশি। কোনও কাজে বিলম্ব হলে, খুব দ্রুত অস্থির হয়ে ওঠেন। মেষ রাশি শক্তিতে পূর্ণ এবং সেইজন্য, আপনি দ্রুত এবং কখনও কখনও যে কোনও প্রক্রিয়া জুড়ে বিলম্বের সাথে অস্থির হয়ে উঠতে পারেন। অনবদ্য বিবাহ সংগঠিত করার জন্য নিজের এবং সঙ্গীর চেষ্টা।

বিয়ের জন্য শুভ মাস- এপ্রিল বা অক্টোবর

মিথুন

সর্বদা আপনার মন পরিবর্তন হয় এবং বিভ্রান্ত হতে পারেন। ডিসেম্বরের প্রথম দিকে আপনার সঙ্গীর সাথে গাঁটছড়া বাঁধার জন্য উপযুক্ত সময়।

বিয়ের জন্য শুভ মাস ডিসেম্বর

বৃষ

বৃষ রাশি জীবনের সূক্ষ্ম জিনিসগুলির প্রশংসা করে। নান্দনিকভাবে মনোরম এবং নজর কাড়ে এমন পরিবেশে নিজেকে ঘিরে রাখতে পছন্দ করে। এমন কিছু তৈরি করতে চান যা দীর্ঘস্থায়ী এবং ফলপ্রসূ হবে।

বিয়ের জন্য শুভ মাস- জুন বা নভেম্বর

কর্কট

এই রাশি অত্যন্ত পারিবারিক বা গৃহমুখী। হিন্দু ধর্মে অনেকের সামাজিক বিয়ের ক্ষেত্রে নিয়ম না থাকলেও, আপনার জন্য জন্মমাসে বিয়ে করাও অত্যন্ত শুভ।

বিয়ের জন্য শুভ মাস- জুলাই বা জানুয়ারি

কন্যা

কন্যা রাশি তাদের প্রতিদিনের নির্দিষ্ট রুটিন মেনে চলতে পছন্দ করে। বিয়ের জন্য সঠিক সময় বেছে নিলে, যেমন স্বপ্ন দেখেছেন সে রকম নিখুঁত বিয়ে সম্পন্ন হতে পারে।

বিয়ের জন্য শুভ মাস- মার্চ বা সেপ্টেম্বর

সিংহ

বিয়ের অতিথিরা কখনই আপনার বিয়ের দিনটি ভুলবেন না। আপনার বিবাহ অবশ্যই সঙ্গীর প্রতি আপনার স্নেহ এবং ভালোবাসাকে প্রতিফলিত করবে।

বৃশ্চিক

জন্মমাসের আশেপাশে বিয়ের দিন স্থির করা শুভ হবে। জ্যোতিষশাস্ত্র মেনে সঠিক সময় বিয়ে করলে, আপনি প্রেম এবং স্নেহ দ্বারা বেষ্টিত থাকবেন বৈবাহিক জীবনে।

বিয়ের জন্য শুভ মাস- নভেম্বর বা মে

তুলা

তুলা প্রেমের রাশি হিসাবে পরিচিত। শুভ সময় বিয়ে করলে, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভারসাম্য বজায় থাকবে দাম্পত্য জীবনে।

বিয়ের জন্য শুভ মাস- অক্টোবর

মকর

বিয়ের পরে, আপনার পারিবারিক জীবনে ব্যস্ততা থাকবে। তাই গাঁটছড়া বাঁধার জন্য বছরের একটি স্বস্তিদায়ক সময় বেছে নেওয়া আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

বিয়ের জন্য শুভ মাস- জুলাই

ধনু

ডেসটিনেশন বিয়ের প্রবণতা আছে ধনুর। এই রাশির স্বপ্ন দেখে বিয়ের সময়ও নতুন কোনও রোমাঞ্চ হওয়ার।

কুম্ভ

স্বপ্নগুলি অনুসরণ করুন। নতুন সুযোগকে কাজে লাগিয়ে সঙ্গী বেছে নিন। তবে সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যাওয়া জন্য বিয়ের শুভ সময় বেছে নিতে ভুলবেন না।

বিয়ের জন্য শুভ মাস- ফেব্রুয়ারি

মীন

বিয়ে নিয়ে প্রতিটি মীন রাশি স্বপ্ন দেখে। জীবনের এই সবচেয়ে বড় ইভেন্ট নিয়ে আপনার চিন্তাধারা একেবারে আলাদা।

বিয়ের জন্য শুভ মাস- মার্চ

You might also like
Comments
Loading...