সব খবর সবার আগে।

Viral Video: ভারতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে PUBG, শোকযাত্রা করে বিদায় জানাল একদল যুবক!

টিকটকের (Tiktok) পর ভারতে নিষিদ্ধ হয়েছে যুব সম্প্রদায়ের অত্যন্ত প্রিয় গেমিং অ্যাপ পাবজি (PUBG)। পরপর দুটি জনপ্রিয় চীনা অ্যাপ বন্ধ হয়ে যাওয়ায় যথারীতি শোকে মুহ্যমান দেশের আপামর যুব সম্প্রদায়। সম্প্রতি চীনকে (China) যোগ্য জবাব দিতে আবার‌‌ও ডিজিটাল স্ট্রাইক (Digital Strike) করে ভারত (India)।

একসঙ্গে ১১৮টি অ্যাপের উপর নিষেধাজ্ঞা চাপিয়ে দিয়েছে কেন্দ্র (Government of India)। আর তার মধ্যেই রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় এই গেমটি।

বহুল ব্যবহৃত এই গেমটি বন্ধ হয়ে যাওয়ায় সোশ্যাল মিডিয়া জুড়ে কোথাও হাসির মিম, তো কোথাও আবার বলিউড অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) আনা FAU-G ‌গেমটি পাবজি (PUBG) সংক্রান্ত ওই মিমগুলোর বিষয়বস্তু। তবে সবাইকে অবাক করে দিয়ে সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা গেছে বেশ কয়েকজন বন্ধু মিলে পাবজি (PUBG) গেমটির অন্ত্যেষ্টি করছেন। হ্যাঁ, গেমটি নিষিদ্ধ হওয়ায় এই ভাবেই নিজেদের প্রিয় গেমকে বিদায় জানিয়েছেন তাঁরা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরাল হয়েছে। নেটিজেনরা সেটি নিয়ে মজাও করেছেন। তবে ঘটনাটি কোথাকার?‌ তা জানা যায়নি।

জনপ্রিয় সোশ্যাল সাইট ফেসবুকে (Facebook) ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, রীতিমতো সাদা বস্ত্র পরে যেভাবে মৃতদেহকে (Funeral Procession) নিয়ে যাওয়া হয় সেভাবেই চারজন মিলে একটি খাটে পাবজির (PUBG) একটি পোস্টারে মালা পরিয়ে সেটিকে নিয়ে যাচ্ছেন। সঙ্গে বলতে শোনা যায়, ‘‌উইনার উইনার চিকেন ডিনার’ (winner winner chicken dinner)‌। এরপর অন্ত্যেষ্টি ক্রিয়া সম্পন্ন করে স্মরণসভার আয়োজনও করেন তাঁরা। আর এই ভিডিওটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও সেটি করা কেবল মজার জন্যেই।

You might also like
Leave a Comment