সব খবর সবার আগে।

৪৪০০০ মেয়ের বিয়ের প্রস্তাব পেয়েছেন বিহারের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর!

বিহারে রাজনীতির জগতে এখন একটাই নাম। তেজস্বী যাদব। লালুপ্রসাদ যাদবের ছোট ছেলে এখন তরুণীদের হার্টথ্রব। বিধানসভা নির্বাচনে একাই এনডিএ সরকারকে তুর্কি নাচন নাচিয়েছেন বিহারের এই তরুণ তুর্কি। নির্বাচনী প্রচারে তিনি গেলে তাকে দেখার জন্য পাগলের মত ছুটে এসেছেন তরুণীরা। তবে জানেন কি একসময় তেজস্বী পেয়েছিলেন ৪৪ হাজার বিয়ের প্রস্তাব!

আজ থেকে চার বছর আগে যখন তিনি বিহারের উপমুখ্যমন্ত্রী ছিলেন সেইসময় খারাপ রাস্তা, সরকারি আধিকারিকদের দুর্ব্যবহার নিয়ে অভিযোগ পেতে একটি হোয়াটসঅ্যাপ নম্বর দিয়েছিলেন তেজস্বী। জানা যাচ্ছে যে সেই নম্বরে অভিযোগের চেয়ে বেশি এসেছিল বিয়ের প্রস্তাব! সেইসময় তার বয়স ২৬-২৭!

বিহারের পূর্তদফতর থেকে সেইসময় জানানো হয়েছিল ৪৪ হাজার তরুণী তাঁদের ছবি তুলে হোয়াটসঅ্যাপ সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছেন তেজস্বীকে। মাত্র ৩ হাজার মেসেজ এসেছিল রাস্তাঘাট ও উন্নয়ন সংক্রান্ত সমস্যার জন্য।

মেয়েরা মেসেজে নিজের নাম-সহ ফিগারের সাইজ, উচ্চতা , গায়ের রঙ বিস্তারিত জানিয়েছিল তেজস্বীকে ৷সেই সময়ে রীতিমতো নাজেহাল অবস্থা হয়েছিল তেজস্বী এবং মজা করেই তিনি বলে ফেলেছিলেন যে, “ভাগ্যিস আমার বিয়ে হয়নি নাহলে বিপদে পড়তাম।” তার জনপ্রিয়তা যে এখনো কমেনি সাম্প্রতিক বিহারের বিধানসভা নির্বাচনেই তা বোঝা গিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...