সব খবর সবার আগে।

দেশপ্রিয় পার্কে আইএফএ আয়োজিত পুজো ফুটবলে দেব! খবর শুনে উচ্ছ্বাসে ভাসছে অভিনেতার ভক্তরা

সিনেমার সঙ্গে এবার মাঠেও ফুটবল খেলবেন সাংসদ-অভিনেতা দেব। পুজোয় আসছে ‘গোলন্দাজ’। এরইমধ্যে জানা গেল আইএফএর প্রতিযোগিতায় খেলতে নামছেন নগেন্দ্রপ্রসাদ তথা দেব। হ্যাঁ, এবারের পুজোয় এরকমটাই হতে চলেছে। সিনেমায় ফুটবলের রাজা নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীকে তুলে ধরতে দেখা যাবে অভিনেতাকে।

এদিকে ৬ অক্টোবর বুধবার দেশপ্রিয় পার্কের পুজো ফুটবল আইএফএ একাদশের বিরুদ্ধে খেলতে নামবেন দেব। টুর্নামেন্ট চলবে ৪-৬ অক্টোবর পর্যন্ত। এবারের আইএফএর পুজো ফুটবল জমজমাট হতে চলেছে। পুজো কমিটির ফুটবল যুদ্ধে নামবেন পুজো কমিটিরা। সেখানে লটারির মাধ্যমে ৩২টি টিমকে বেছে নেওয়া হবে ৪০০টি পুজো কমিটির মধ্যে। দেশপ্রিয় পার্কের এই অভিনব ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছে আইএফএ। পুরোদস্তুর ফুটবল বলতে যা বোঝায়, তা এখানে হবেনা।

এই ফুটবল টুর্ণামেন্টে শুধু ট্রাইবেকার থাকবে এবং প্রত্যেকটি টিমে একজন করে মহিলা থাকবেন। মোট ১০ জন করে থাকবেন টিমে। ৬ জন করে গোলে শট দিতে পারবেন। আর সেখানেই মাঠে নেমে খেলতে দেখা যাবে দেবকে। মূলত ‘গোলন্দাজ’ একটি ফুটবল কেন্দ্রিক গল্প।

এদিকে এদিন আইএফএ একাদশের বিরুদ্ধে মাঠে নামবেন দেব। দলের কোচ হচ্ছেন প্রাক্তন ফুটবলার প্রশান্ত বন্দ্যোপাধ্যায়। টিমে থাকার কথা রয়েছে মানস ভট্টাচার্য, তনুময় বসু, অলোক মুখোপাধ্যায়, রহিম নবি, কৃষ্ণেন্দু রায়ের মতো প্রাক্তন ফুটবলাররা। ফুটবল বাঙালির মধ্যে এক আলাদা জায়গায় বিরাজ করে। বাঙালির সবচেয়ে বড় উৎসব বলা যেতে পারে ফুটবলকে ঘিরে। তার উপরেই ফুটবল পায় নিয়ে মাঠে নামবেন দেব।

সেখানে আরও উন্মাদনা বেড়ে গিয়েছে দ্বিগুণ। সরাসরি দেখা যাবে আর প্লাস চ্যানেলে। পাঁচতারা হোটেলে পুজো ফুটবল নিয়ে সাংবাদিক সম্মেলন হয়। যেখানে উপস্থিত ছিলেন আইএফএর চেয়ারম্যান তথা ফেডারেশনের সিনিয়র সহসভাপতি সুব্রত দত্ত, আই লিগের সিইও সুন্দর ধর, আইএফএ সচিব জয় মুখোপাধ্যায় এবং এফএসডিএলের অন্যতম কর্তা চিরাগ তান্না। তবে এই সমস্ত কিছুর মধ্যে সবথেকে আকর্ষনীয় বিষয় হল দেবের ফুটবল খেলা। এমনিতেই চলতি বছরের পুজোয় রুপোলি পর্দায় অভিনেতাকে দেখা যাবে ফুটবল নিয়ে দৌড়াতে। এবার তার আগেই তার এক ছোট প্রদর্শনী দিতে চলেছেন অভিনেতা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...