সব খবর সবার আগে।

ভয়ঙ্কর! বিষাক্ত কোবরা সাপ হাতে ধরে খেলে চলেছে ছোট্ট শিশু, হঠাৎ ঘটল বিপদ, দেখুন ভিডিও

রাস্তাঘাটে বা বনে-জঙ্গলে আমরা সাপের থেকে শত হস্ত দূরেই থাকি। সাপ এমন একটি প্রজাতির প্রাণী, যার এক ছোবলেই মানুষের জীবন চলে যেতে পারে। মুহূর্তের মধ্যে বড় কিছু বিপদ ঘটে যেতে পারে এই সাপের কারণে। মানুষের জীবন শেষ হয়ে যাওয়ার জন্য সাপের একটি ছোবলই যথেষ্ট। তবে এই ঘটনা ধীরে ধীরে এখন অনেক কমে এসেছে, মানুষ আগের চেয়ে এখন অনেক বেশি সচেতন।

আগেকার দিনে অনেক মানুষ সাপের ছোবলে মারা যেত। বিশেষ করে গ্রামের দিকে। কারণ, সেই সময় তেমন কোনও হাসপাতালও ছিল না আর সাপের কামড়ের কোনও ওষুধও সেভাবে মিলত না। কিন্তু এখন দিন পাল্টেছে। মানুষ অনেক উন্নত হয়েছে। সচেতনার পাশাপাশি তৈরি হয়েছে অনেক ওষুধ। অ্যান্টি ভেনাম তৈরি হয়েছে সাপের কামড়ের জন্য।

আরও পড়ুন- ভাগ্যের চাকা ফের ঘুরেছে, বলিউডের হাত ধরেই নতুন করে গানের জগতে ফিরছেন রানাঘাটের রানু মণ্ডল

তবে সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে, যা দেখলে আপনার শরীর শিউড়ে উঠবে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছোট্ট শিশুর সামনে ঘোরাফেরা করছে এক বিরাট আকৃতির বিষাক্ত সাপ। কিন্তু শিশুটি ভয় পাওয়া তো দূর, সেই সাপকেই হাতে ধরে খেলছে সে। তাঁর চোখে মুখে ভয়ের লেশমাত্র নেই। বেশ স্বাচ্ছন্দেই সাপটিকে হাতে ধরে খেলে চলেছে সে।

দেখুন ভিডিওঃ

যে কোনও সময় সাপটি তাঁকে কামড় দিলে এক বড় বিপদ ঘটতে পারত। কিন্তু সেই বোধ ছোট্ট শিশুটির নেই। সে দিব্যি সাপের সঙ্গে খেলে চলেছে। আর সাপটিও শিশুটির কোনও ক্ষতি করেনি। এই ভিডিও রীতিমতো সাড়া ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। অনেকেই শিশুটির জন্য আশঙ্কা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

You might also like
Comments
Loading...