সব খবর সবার আগে।

খাবার পৌঁছতে দেরি! বচসার সময় ঘুসি মেরে মহিলার নাক ফাটালো Zomato’র ডেলিভারি বয়

৩.৩০ মিনিটে খাবার অর্ডার করেছিলেন সেই খাবার পৌঁছে ছিল ৪.৩০ মিনিটে। নির্দিষ্ট সময়ে বেশ কিছুক্ষণ পর। এরপরই মহিলা Zomato’র ডেলিভারি বয়ের কাছে দাবি করেন ‘হয় খাবার ফ্রি-তে দিন, নয় তো ফিরিয়ে নিন।’ আর এরপর‌ই শুরু হয় তীব্র বচসা। ঘুসি মেরে মহিলা নাক ফাটিয়ে দিয়ে পালিয়ে যায় ডেলিভারি বয়।

প্রসঙ্গত উল্লেখ্য আক্রান্ত এই মহিলার নাম চন্দ্রাণী হিতেশা। ইনস্টাগ্রামে ফ্যাশান ও বিউটি সংক্রান্ত ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেখানে তাঁর প্রায় ৫১,০০০ ফলোয়ার। ঘটনার সঙ্গে সঙ্গে তিনি মোবাইলে তাঁর রক্তাক্ত মুখের ভিডিয়ো করেন। সেখানে জানান তাঁর সঙ্গে কী ঘটেছে। তিনি জানান, ‘দুপুর ৩.৩০ নাগাদ অর্ডার করেছিলাম। আসে ৪.৩০-এ। দেরি হওয়া নিয়ে প্রশ্ন করলেই অভব্য আচরণ করতে থাকেন ডেলিভারি বয়।’

ঘটনার পূর্ণাঙ্গ বর্ণনা দিতে গিয়ে চন্দ্রানী বলেন, ‘আমি ওঁকে জানাই যে হয় খাবার ফ্রি-তে দেওয়া হোক, নয়তো ফেরত নিয়ে যাওয়া হোক। এরপরেই উনি হঠাত্ই আমায় ঘুসি মারেন,’ খাবার ডেলিভারি সংস্থা Zomato’র নিরাপত্তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

অল্প সময়েই ভাইরাল হয়ে যায় তাঁর সেই ভিডিয়ো। এখনও পর্যন্ত ৫,৮১,৬০০-রও বেশি লাইক পড়েছে ভিডিয়োটিতে। এরপরেই নড়েচড়ে বসে Zomato।

কমেন্টে মহিলার কাছে ক্ষমা চায় সংস্থা। তাঁর চিকিত্সার খরচ বহন করারও প্রতিশ্রুতি দেওয়া হয়। সেই সঙ্গে অভিযুক্ত ডেলিভারি বয়ের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানায় সংস্থা।

You might also like
Comments
Loading...