রাশিফল

বুধবার দিনটি কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল ২রা জুন ২০২১

বিজ্ঞাপন

আজকের রাশিফল – বুধবার ২ জুন ২০২১

বিজ্ঞাপন

মেষ রাশিঃ
মেষ রাশির জাতক জাতিকার আজ দিনটি বলবান থাকবে। ঠিকাদারী ব্যবসার সাথে জড়িতদের বকেয়া বিল আদায়ে চলতে থাকা সকল জটিলতা কাটিয়ে ওঠার সময়। প্রবাসী বড় ভাই বোনের দেশে আগমনের সম্ভাবনা প্রবল। বন্ধুর সাহায্যে কোনো বড় ঋণ থেকে রক্ষা পেতে পারেন।

বিজ্ঞাপন

বৃষ রাশিঃ
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি নিজের ব্যার্থতা হতাশা ভুলে গিয়ে কর্মস্থলে আশাতীত অগ্রগতির দিন। পেশাগত শিক্ষায় সুযোগ পাওয়ার আশা। নিজের উন্নতির জন্য শিক্ষার কোনো বিকল্প নেই। পিতার সাথে চলতে থাকা সম্পর্কের ভুলবুঝাবুঝি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। চাকরিতে পদস্ত কর্মকর্তার স্নেহ-মমতা লাভ।

বিজ্ঞাপন

মিথুন রাশিঃ
মিথুন রাশির জাতক জাতিকার উচ্চ শিক্ষায় অগ্রগতি। কর্মস্থল থেকে উচ্চ তর প্রশিক্ষণের জন্য বিদেশ যেতে পারেন। বৈদেশি এনজিও বা প্রতিষ্ঠানে কাজের সুযোগ আপনার ভাগ্যকে বদলে দিতে চলেছে। বৈদেশিক পণ্য বা সেবার আমদানী করতে পারেন।

বিজ্ঞাপন

কর্কট রাশিঃ
কর্কট রাশির জাতক জাতিকার ঋণ সংক্রান্ত জটিলতা যাবে কেটে। ব্যক্তিগত দেনাপাওনা সব মিটিয়ে পূণরায় শুরু করতে পারেন জীবনের চলার পথ। রাস্তাঘাটে একটু সাবধানে থাকতে হবে। ছোট খাটো দূর্ঘটনা বা অস্ত্রপচারের যোগ প্রবল। নিরাপত্তা বিভাগের কারো সাহায্য প্রয়োজন হতে পারে।

সিংহ রাশিঃ
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি হবে ব্যবসায়ীক সাফল্যের। আপনার মেধা ও বুদ্ধি দিয়ে আজ ব্যবসায় অনেক আয় রোজগারের যোগ। অংশিদারী কোনো তদবীরের কাজে অর্থ আশা করতে পারেন। জীবন সাথীর কাছ থেকে পাবেন আর্থিক সহায়তা ও কিছু উপহার সামগ্রী।

বিজ্ঞাপন

কন্যা রাশিঃ
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি সাফল্যের। সহকর্মীদের সকল অপবাদকে ভুল প্রমাণিত করে প্রতিষ্ঠানের আয় রোজগার বাড়াতে সক্ষম হবেন। আপনার চ্যালেঞ্জ নেওয়ার দক্ষতা ও ক্ষমতার জোড়ে আজ আপনার নিজের আয় রোজগারও বাড়বে। সংসারে কাজের লোকের উপর অধিক নির্ভরতা আপনাকে ভোগাবে।

তুলা রাশিঃ
তুলা রাশির জাতক জাতিকার সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তার দিন শেষ। আপনার সন্তানের উচ্চ শিক্ষায় তাকে দূরে কোথাও পড়তে পাঠাতে পারেন। প্রেম ভালোবাসার ক্ষেত্রে হতে হবে উদার। ব্যবসায়ীক ক্ষেত্রে সৃজনশীল পেশাজীবীদের নতুন কাজের সুযোগ আসবে। নির্মাতা ও শিল্পীদের আজ অপ্রত্যাতি সাফল্য ও ভাগ্য উন্নতির দিন।

বৃশ্চিক রাশিঃ
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ব্যস্ততার। নিজেস্ব যানবাহন লাভের ক্ষেত্রে অগ্রগতি হবে। কর্মস্থলে পূরণ হবে আপনার প্রত্যাশা। প্রভাবশালী আত্মীয়র চেষ্টায় বেকার জীবন থেকে মুক্ত হতে পারেন। ব্যবসায়ীক জীবনে আজ সকল জটিলতা কাটিয়ে সফলতার পথে হটাতে শুরু করতে পারেন।

ধনু রাশিঃ
ধনু রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভে। অনলাইন ব্যবসা বা ওয়েবসাইট তৈরীর ক্ষেত্রে আজ সাফল্য আসবে। সাংসারিক ক্ষেত্রে পাবেন ছোট ভাই বোনের সাহায্য। বস্ত্র ও কাপড়ের ব্যবসায়ীদের নতুন অর্ডার লাভের দিন। মিডিয়ার কাজের জন্য হবেন সম্মানিত।

মকর রাশিঃ
মকর রাশির জাতক জাতিকার বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে চাপ প্রয়োগ করতে হবে। খাদ্য পাণিয় ও ফলমূলের ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির আশা। কোনো আত্মীয়র বাড়িতে আপ্যায়িত হতে পারেন। সাংসারিক জীবনে শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার সম্ভাবনা। খাদ্য ও শস্য ক্রয়ে অর্থ ব্যয়ের যোগ।

কুম্ভ রাশিঃ
কুম্ভের জাতক জাতিকার দিনটি সকল প্রতিকূলতাকে জয় করার। কর্মস্থলে ও ব্যবসায়ীক জীবনে আজ সফল হতে পারবেন। ব্যক্তিগত ভুল বুঝাবুঝি গুলো ধীরে ধীরে কেটে যাওয়াতে আজ আপনার সাফল্যের তরী সামনে এগিয়ে যাবে তরতর করে। জীবন সাথীর সান্নিধ্য ও সাহায্য উপভোগ করুন প্রাণ ভরে।

মীন রাশিঃ
মীনের জাতক জাতিকার বিদেশ যাত্রার যোগ প্রবল। আজ সঞ্চয়ের চেয়ে ব্যয় হবে বেশি। ব্যবসায় নতুন করে বিনিয়োগ করতে হতে পারে। পরিবহন ব্যয় বৃদ্ধির আশঙ্কা রয়েছে। দূরের যাত্রায় অবশ্যই সাবধানতা অবলম্বন করবেন। নিরাপদে যাত্রা করবেন। প্রবাসীদের আজ কর্মে সাফল্য লাভের দিন। নিজের দেশের সম্মান ও মর্যাদা বাড়ানোর চেষ্টা করতে হবে।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading