সব খবর সবার আগে।

আজকের রাশিফলঃ ২৩ শে জানুয়ারী ২০২০ বৃহস্পতিবার

রাশিফল

২৩ শে জানুয়ারী ২০২০  

মেষ রাশি :
নিজের পরিবার, বন্ধু ও জীবন সঙ্গীর ভূমিকাকে চিনতে পারবেন। আপনার সাহায্যের দরকার হলে তারা আপনার সাথেই থাকেন। আপনার কেরিয়ার ভালো হবে। আজ আপনি জীবন সঙ্গীর সাথে ভালো সময় কাটাবেন। সঙ্গীর সাথে শহর থেকে দূরে কোথাও যাওয়ার জন্য রাজি হয়ে যাবেন। আজকে আপনি কিছু উন্নতির সংকেত পাবেন। আয় বৃদ্ধি পাবে। আজ আপনি পেটের সমস্যা থেকে মুক্তি পাবেন। বাইরের খাবার খাবেন না। টাটকা ফল পাবেন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি ভালো। স্ত্রীর সাথে মনোমালিন্য হবে। রাস্তা ঘাটে সাবধানে চলাফেরা করুন।

বৃষ রাশি :
নিজের পথ তাড়াহুড়া করে নির্বাচন করবেন না তা নাহলে আপনি দুঃখ পেতে পারেন। আজ আপনি অনেক ইন্টারভিউয়ের ডাক পাবেন। সঙ্গী আজ উগ্র হয়ে উঠবে আজ কোনো বিষয় সম্পর্কে কথা বলুন। নিজেকে যে কোনো পরিস্থিতিতে মানিয়ে চলার জন্য বেশ লাভেই থাকবেন। আর্থিক লাভ হবে। আপনার খাবারদাবার এর জন্য আপনার ত্বকে যে প্রভাব পড়েছে তার জন্য আপনি সাবধান হোন। স্ত্রীর কোনো কথায় কষ্ট পাবেন না। বিদ্যার্থীদের জন্য দিনটি ভালো।

মিথুন রাশি :
আপনার প্রিয়জন আজ আপনাকে আনন্দ দেবে। যাদের নিজেদের ব্যবসা তারা কোনো অর্থনৈতিক বোঝাপড়ায় যাবেন না। আজ আপনি আপনার জীবন সঙ্গীর সাথে বাইরে ঘুরতে যান সময়টা ভালো কাটবে। আর্থিক সমস্যা আসবে। আজ আপনি নিরামিষ খাবার খান। মংস না খাওয়া আপনার জন্য লাভদায়ক হবে। লেখাপড়ার জন্য দিনটি ভালো। ক্ষত থেকে রোগের সৃষ্টি হতে পারে। পিতার সাথে ঝগড়া বিবাদ মিটে যাবে।

কর্কট রাশি :
আজ বাড়ির ঝগড়াঝাটি থেকে দূরে থাকতে পারেন এতে আপনার ভালো হবে। আপনার নিজের রাগ না কমাতে পারলে বাড়ির শান্তি ভঙ্গ হতে পারে। আগের কাজ শেষ হয়েছে কি না দেখুন যে কোনো পরিস্থিতে মোকাবিলা করার ক্ষমতা আপনাকে স্বীকৃতি এনে দেবে। আজ আপনার হৃদয় কোনো বিশেষ ব্যক্তির দ্বারা আকর্ষিত হতে পারে। যদি আপনি আজ জমি কেনার সিদ্ধান্ত নেন তাহলে সেটি লাভদায়ক হবে। হাঁটার ব্যাপারে, বইপড়া যাতে আপনি আপনার মাথা ঘামাতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন

সিংহ রাশি :
আজকে অকারণে আপনার জীবনে উদাসীনতা ছেয়ে থাকবে। উদাসীনতা খুব তাড়াতাড়ি কেটে যাবে। খুব তাড়াতাড়ি আপনি নিজের জীবনে সুরক্ষা পাবেন। আপনার পরিশ্রম আপনার লক্ষ্য পূরণ সাহায্য করবে। হয়তো আপনার বাবামায়ের , সন্তানের উপস্থিতিতে আপনার জীবন একঘেয়ে হয়ে উঠেছে ঠিক সময় একটা ফোন অথবা একটা ফুল দিয়ে সেই একঘেয়েমি দূর করতে পারেন। অনেক সাবধানতা অবলম্বন করা সত্ত্বেও আপনার বহুমূল্য জিনিস চুরি হয়ে যেতে পারে। তাই ঘরের জিনিস সুরক্ষিত রাখুন। ব্যাবসার ক্ষেত্রে উন্নতি হবে। কাজ করার ক্ষমতা থাকবে না। যে কোনো কাজের জন্য নিজেকে উৎসাহিত করুন। লেপড়ায় উন্নতি হবে। বাড়ির বিবাদ থেকে সমস্যা বাড়বে। প্রেমের জন্য মনে আনন্দ বৃদ্ধি।

কন্যা রাশি :
নিজের পরিবারের সঙ্গে সময় কাটাবেন। কর্ম জীবনে উন্নতির সম্ভাবনা আছে। দীর্ঘ প্রেমের জীবনের পুনর্মিলনের সম্ভাবনা রয়েছে। জিমে যাওয়ার সিদ্ধান্ত নিলে চিকিৎসকের পরামর্শ নিন। রাস্তাঘাটে সাবধানে চলুন।

তুলা রাশি :
আপনি অন্যদের দুর্ব্যবহারের কারণে দুঃখিত থাকবেন। আজ সমস্যা সমাধান হবে। যদি আপনি একা থাকতে ক্লান্ত হয়ে যান তাহলে এর থেকে মুক্তি পাবেন। আয় উন্নতি বৃদ্ধি পাবে। আজকে আপনি একটু অসুস্থ হয়ে উঠতে পারেন। ভালো থাকার জন্য আহার ও পানীয়কে উন্নত মানের করা দরকার। অনেকদিনের আসা পূরণ হবে। রক্তচাপ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি :
আজ আপনি নতুন কিছু শিখবেন। যাদের চাকরি নেই তারা চাকরি পাবেন। প্রেমে সমস্যা দেখা দেবে। ভবিষ্যতের বাড়ি বানানোর নতুন পদক্ষেপ আজ নিতে পারেন। স্বাস্থ্যকর খাবার খান। মায়ের বিবাদের জন্য মনে কষ্ট বৃদ্ধি হতে পারে। কাজের জন্য সুনাম বৃদ্ধি, বুকে ও পিঠে সমস্যা বৃদ্ধি হতে পারে।

ধনু রাশি :
সময়ে বাড়ির প্রতি লক্ষ্য রাখুন। কর্ম ক্ষেত্রে পরিবর্তন আসবে। আপনি আজ প্রেমে পড়বেন। সুখশান্তি যা আপনি উপভোগ করছেন তা ভালোবাসাই নিয়ে এসেছে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। পরিপাকক্রিয়া সম্পর্কিত সমস্যা রয়েছে। লেখাপড়া আজ ভালো হবে। গোপন রোগ থেকে সমাধান পাবেন। স্ত্রীর আবদার পূরণ না হওয়ায় খুনসুটি বাড়বে।

মকর রাশি :
বাড়ি অথবা ব্যবসায়িক বিষয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে হতে পারে। যারা সেলস এবং মার্কেটিং এর দিকে থাকবেন তারা দেখবেন চাপে আছেন। আজ আপনার রোমান্স ভালো যাবে। আজ নতুন বাড়ি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। আজ আপনার প্রিয়জন অসুখে পড়তে পারে। তাদের খেয়াল রাখুন। অকারণে তর্কে জড়াবেন না।

কুম্ভ রাশি :
আজ সময়ের মধ্যে কাজ শেষ করার চেষ্টা করুন। কর্ম জীবনে উন্নতি হবে। আজ আপনি আপনার বিশেষ মানুষটিকে খুঁজে পাবেন। আজ কোনো নতুন বিনিয়োগ করবেন না। মাথা ব্যাথা থেকে সাবধান থাকুন। যোগাসন ও ব্যায়াম করুন।

মীন রাশি :
আপনি যে ব্যক্তির সাথে চলেছেন উনি আপনার ঝগড়া শেষ করতে পারবে। সবার সাথে ভালো ব্যবহার করুন। আজ আপনি বন্ধুর সাথে ঝামেলায় জড়াবেন। আজ আপনি আপনার জীবনসঙ্গীকে খুশি করতে চাইলে অনেক কিছু করতে হবে। আপনার আয় কম হবে। নতুন ব্যবসা আজ শুরু করবেন না। আজ আপনি আপনার মনকে কাজে লাগান। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। উপহার পেতে পারেন। মনে ভয়ভাব বাড়বে।

Leave a Comment