সব খবর সবার আগে।

আজকের রাশিফলঃ ২৪ শে জানুয়ারী ২০২০ শুক্রবার

0 9

Get real time updates directly on you device, subscribe now.

রাশিফল

২৪ শে জানুয়ারী ২০২০  

মেষ রাশি :
আপনি বিদেশ যাওয়ার নিমন্ত্রণ পেতে পারেন। আপনি যদি সিভিল সার্ভিসের পরীক্ষা দিয়ে থাকেন তাহলে আজ আশানুরূপ ফল পাবেন। যে আপনার জীবনসঙ্গীর মাঝখানে আসতে চায় তার ব্যাপারে সতর্ক হন। প্রেমের জন্য আজকের দিনটি ভালো। আজ আপনি আর্থিক সমস্যা মিটিয়ে ফেলবেন। টাকা পয়সার ব্যাপারে আপনি শীগ্রহই একটা ফয়সালা করুন। প্রতিদিন ভালো আহার ও ব্যায়াম করলে শরীর ভালো থাকবে। বিদ্যার্থীদের লেখাপড়ায় সুযোগ আসবে। দাম্পত্য কলহ বেড়ে পত্নী বিয়োগ হতে পারে।

বৃষ রাশি :
আজ নিজের মাথা শান্ত রাখবেন। আজ মন দিয়ে পরিশ্রম করুন। আজ আপনি আপনার সঙ্গীর চাহিদা সম্পর্কে সহানুভূতিশীল থাকুন। আজ আপনার অনুভব হবে যে শপিং করতে যেতে ইচ্ছা করছে। টাকা পয়সা বেশি খরচ করবেন না। শরীরের প্রতি নজরদিন। আজ হয়তো আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। আজকে ব্যাবসায় সুযোগ পাবেন। আত্মীয়ের সাহায্যে কোনো কাজের সুযোগ আসতে পারে।

মিথুন রাশি :
আজ বন্ধুদের সাথে আনন্দ ফুর্তি করার ভালো সময়। আজ আপনার এমন কারোর সাথে দেখা হতে পারে যে আপনাকে আকৃষ্ট করবে। আজ আপনি সদর্থক কাজে জড়িয়ে পড়বেন। ব্যাবসায় উন্নতি হবে। পরিমিত আহার ও ব্যায়াম আপনার জন্য উপযোগী হবে। লেখাপড়ার জন্য দিনটি ভালো। যানবাহন চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন।

কর্কট রাশি :
আজ বিজয়প্রাপ্ত করবেন। আজ আপনি যে কোনো সমস্যার সমাধান করার জন্য প্রস্তুত আছেন। কোনো প্রজেক্ট আপনার কাছে এলে সেটা আপনি হাত ছাড়া করবেন না। আপনার ছোটখাটো আচরণ আপনার সঙ্গী সারাজীবন মনে রাখবে। আপনি আর্থিক দিক দিয়ে মজবুত রয়েছেন। আজ আপনার এলার্জি হতে পারে তাই প্রয়োজনীয় ওষুধ সঙ্গেই রাখুন। আজকে বিদ্যার্থীদের লেখাপড়া ভালো যাবে। রক্তস্বল্পতায় ভোগান্তি হতে পারে।

সিংহ রাশি :
আগত সময়ে আপনার সম্পর্কে তিক্ততার সৃষ্টি করতে পারে। আপনি আসন্ন দুশ্চিন্তা থেকে বাঁচতে পারবেন। আজ আপনার ওপর কিছু দায়িত্ত চাপবে। আজ আপনি এমন পরিস্থিতির মুখোমুখি হবেন যেখানে আপনার বক্তব্য পেশ করা উচিত হবে না। আপনার সৃজনাত্মক কাজ কর্মক্ষেত্রে প্রদর্শিত হবে। প্রচুর অর্থলাভ হবে। আজ অযৌক্তিক কথার মাধ্যমে নিজের চিন্তা বাড়াবেন না। পরীক্ষার ফলাফল ভালো পেতে পারেন। অনেকে আজ আপনাকে হিংসা করতে পারে।

কন্যা রাশি :
নিজের সম্পর্কের ওপর এক নজর দেবেন। আজ নিজের সফলতার জন্য তৈরি থাকুন। বহুদিন ধরে পরে থাকা কাজ আজ আপনার হয়ে যাবে। আজ বহুদিনের বন্ধুত্বের সম্পর্ক প্রেমে পরিণত হবে। কর্মের নতুন সুযোগ আসবে। মাথাব্যথায় ভুগতে পারেন। কথা দিয়ে কথা রাখতে পারবেন না এমন কথা কাউকে দেবেন না। দানের কাজে শান্তি পাবেন।

তুলা রাশি :
বিয়ের উৎসবে আপনি খুব আনন্দ করবেন। যদি চাকরির চেষ্টা করে থাকেন তাহলে আজ খবর পাবেন। আজ আপনি আর আপনার জীবনসঙ্গী ঘরে বসে থাকবেন না বাইরে বেরোন এবং নিজেকে রাঙিয়ে তুলুন। আজ আপনার আর্থিক লাভ হবে। অতিরিক্ত লোভের কারণের আপনার বিপদ বাড়তে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। আশেপাশের পরিবেশ আপনার অনুকূলেই থাকবে।

বৃশ্চিক রাশি :
আজ আপনার আনন্দফুর্তির দিন। ভাগ্য আপনাকে যা দিয়েছে তা আপনার পরিশ্রমের ফল। কোনো কিছুর জন্য আপনি বাইরে যেতে পারেন তাই আপনার কাজে ক্ষতি হতে পারে। আজ ক্রিয়াক্ষেত্রে থাকে সফলতা পাবেন। ব্যাবসায় আজ উন্নতি হবে। আজ আপনি আকর্ষণের কেন্দ্রে থাকবেন। শেয়ার মার্কেটে কাজ করলে আজকের দিনটি আপনার জন্য ভালো। পরিবারের সদস্যদের শরীর সম্পর্কে সচেতন থাকুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পেটের সমস্যা বাড়বে। রাস্তাঘাটে সাবধানতা অবলম্বন করুন।

ধনু রাশি :
আজ আপনার সাবধানতা অবলম্বন করার প্রয়োজন করুন সাবধান না থাকলে আপনার প্রিয়জনের সাথে ঝামেলা হবে। আজ আপনি এমন সুযোগ পাবেন যা আপনাকে আপনার প্রতিদ্বন্দ্বীদের থেকে অনেক এগিয়ে নিয়ে যাবে। আপনার জীবনসঙ্গীর সাথে ভালো সম্পর্ক বজায় থাকবে। আর্থিক অবস্থার ভালো ফলাফল দেখা যাচ্ছে। আজ আপনার শরীর ভালো যাবে। মায়ের কাজ থেকে সাহায্য পাবেন। বায়ুপথে যাত্রা বাধা আসতে পারে।

মকর রাশি :
আজ হয়তো আপনি কিছু দান করবেন বা নিজের সঙ্গীর জন্য কোনো উপহার কিনবেন। আজ ব্যাবসার বাইরে আপনি লাভ করবেন। সঙ্গীর সাথে আজ হয়তো কোনো সিনেমা দেখতে যেতে পারেন। টাটকা ফল খান। শরীরের প্রতি নজর দিন। দিনের শেষে মাথায় যন্ত্রনা হতে পারে।

কুম্ভ রাশি :
খুব কাছের বন্ধু সাহায্যের জন্য এগিয়ে আসবে। আজ আপনার আনন্দফুর্তি করার দিন। আজ কোনো ইন্টারভিউ বা পরীক্ষা দিতে ভয় পাবেন না আজ ভাগ্য আপনার সাথে। আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব আপনার পছন্দ সহিত ফলাফল এনে দেবে। আর্থিক দিকে আপনার ভালো ফলাফল দেখা যাচ্ছে। আজ আপনাকে শরীর নিয়ে বিব্রত হতে হবে না। ভালো শরীরের জন্য আজ আপনি বাইরে হাটতে যেতে পারেন। লেখাপড়ার জন্য আজকের দিনটি ভালো। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। আপনি কু চক্রান্তের শিকার হতে পারেন।

মীন রাশি :
যদি আপনি আইনি সমস্যায় ভোগেন তাহলে আজ সেখান থেকে মুক্তি পেতে পারেন। কর্ম করে যান সাফল্য অনিবার্য। আজ খুব ভালোভাবে আর্থিক লাভ হবে। আজ স্বাস্থ্য ভালো থাকলেও কিছুটা সাবধান থাকতে হবে, তাই নিয়মিত ব্যায়াম করুন। যদি অসুস্থ মনে করেন তাহলে ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন। স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। পথেঘাটে সাবধানতা অবলম্বন করুন। বাড়তি কথা অশান্তি ডেকে আনতে পারে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More