সব খবর সবার আগে।

আজকের রাশিফলঃ ২৫ শে জানুয়ারী ২০২০ শনিবার

রাশিফল

২৫ শে জানুয়ারী ২০২০ 

মেষ রাশি:-
আজ আপনাদের নিজেদের উগ্র স্বভাবের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে নয়তো অন্য লোকেরা আপনাদের জীবন থেকে দূরে সরে যাবে। নিজের জীবন সম্পর্কে আপনি ভীষণ চিন্তিত হয়ে উঠেছেন তবে মাথা ঠাণ্ডা রাখুন। নিজের উগ্র স্বভাব নিয়ন্ত্রণে রাখুন। ধৈর্য ধরুন সবকিছু ঠিক হয়ে যাবে। প্রেম জীবন আজকের দিনটি আপনাদের জন্য শুভ। আজকের দিনটিতে আপনি আপনার সঙ্গীর সাথে সমস্ত ভুল বোঝাবুঝির অবসান করতে পারবেন। কর্মক্ষেত্রেও আপনাদের জন্য ভালো। কর্মক্ষেত্রে শুভ কিছু ঘটার সম্ভাবনা রয়েছে। আজ আপনার স্বপ্ন পূরণের সূত্রপাত ঘটবে। জমি সংক্রান্ত কেনাবেচার জন্য আজকের দিনটি জাতক জাতিকাদের ক্ষেত্রে অত্যন্ত শুভ। অতীতের পরিশ্রম আজ আপনাকে ফল দেবে। আজকের দিনটিতে আপনাদের শরীর ভালই থাকবো।

বৃষ রাশি:-
আজ আপনাদের কাজ সম্পর্কিত কোন ভ্রমণের সুযোগ রয়েছে। আর ভ্রমণের অনেকাংশ আপনাদের সফলতা প্রদান করবে। প্রেম জীবনে ছোট ছোট অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। মাথা ঠাণ্ডা রাখুন সমস্ত সমস্যা কেটে যাবে। কর্মক্ষেত্র চাপ বৃদ্ধি পাবে। প্রতিবন্ধীরা আপনাকে নিচু করার চেষ্টা করতে পারে তবে ভয় পাবেন না আপনি আপনার বিচক্ষণ এবং বুদ্ধি দিয়ে সমস্ত কিছুর সমাধান করতে সক্ষম হবেন। ব্যবসা ক্ষেত্রে আপনাদের আজ লাভ হবে। ত্বকের সমস্যা দেখা দিতে পারে। তাই ত্বকের সুরক্ষা দিকে একটু নজর দিন। সূর্যকিরণ থেকে ত্বককে এড়িয়ে চলুন।

মিথুন রাশি:-
আজ আপনাদের বাড়িতে খুশির পরিবেশ বজায় রয়েছে। কারণ আজকের দিনটি আপনি নিজের পরিবার এবং বন্ধুবান্ধব একসাথে আনন্দ করার দিন। প্রেম জীবনের ক্ষেত্রে নিজেকে সংযত রাখুন অন্য কারোর প্রতি আকৃষ্ট হবেন না। কর্মক্ষেত্রে আপনার শক্তি এবং বিশ্বাস আপনাকে অনেক উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাবে। অপ্রত্যাশিত আর্থিক প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। তবে নতুন কোনো ঝুঁকি নেওয়ার চেষ্টা করবেন না এতে ক্ষতি হতে পারে। আজ আপনার চোখ সম্বন্ধিত কোন অসুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি:-
আজকের দিনটিতে আপনারা খুব খুশি থাকবেন।আপনাদের ইতিবাচক মনোভাব আপনাদের সহকর্মীদের বেশ আকৃষ্ট করবে। তার এই সময়টির সদ্ব্যবহার করুন এবং নিজের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করুন। কর্মক্ষেত্রে অনেক সুযোগ রয়েছে। কর্মস্থলে আজকের দিনটি আপনাদের জন্য শুভ । নিজের বাজেটকে আয়ত্তে রেখে ছোটখাটো বিনিয়োগের দিকে মনোযোগ দিন ভালো ফল পাবেন। পেটের রোগের কোন সমস্যা থাকলে আজ তার সমাধান পাবেন। তবে খাওয়া-দাওয়ার দিকে একটু নজর দিন।

 

সিংহ রাশি:-
আজ আপনারা অযথা কোনো তর্কবিতর্কের মধ্যে নিজেদের জড়াবেন না এই সমস্ত দিক থেকে এড়িয়ে চলুন। জীবনের জন্য আপনাদের দিনটি আজকে শুভ। তবে নিজের সঙ্গীর সাথে অধিক সময় কাটান। চাকরিপ্রার্থীদের চাকরির যোগ হয়েছে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে আজ আপনি নিজের লোককে বেশি বিশ্বাস করবেন। অন্যদের কথা একদম শুনবেন না বিশেষ করে যাদের আপনি বিশ্বাস করেন না। কার্যক্ষেত্রে নিজের সিদ্ধান্ত গুলোর উপর আলোকপাত করুন। আজ আপনাদের শরীর সুস্থ থাকবে কোন সমস্যা দেখা দিল তা কেটে যাবে।

কন্যা রাশি:-
আজ আপনি ভীষণ দয়ালু মনে আছেন। আজ আপনি নিজেকে দান কাজের মধ্যে ব্যস্ত থাকবেন। নিজ সঙ্গীর সাথে অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনাদের সম্পর্কের অবসান ঘটাতে পারে তাই সম্পর্কের দিকে একটু বেশি মনোযোগ দিয়ে। কর্মক্ষেত্র আপনাদের সমস্ত লক্ষ্য পূরণ হবে। ছাত্রছাত্রীরা আজকের দিনে কোনো রকম স্কলারশিপ, লোনের আবেদন করবে না। কেননা কোনো কিছুই আজকে ফলপ্রসূ হবে না। এসবের জন্য শুধু সময়ের জন্য অপেক্ষা করুন। পরিবারের সদস্যদের মধ্যে কারোর শারীরিক অসুবিধা দেখা দিতে পারে। তবে চিন্তা করবেন না। একটু তাদের শরীরের প্রতি যত্ন রাখুন সেরে যাবে।

তুলা রাশি:-
আজ হয়তো আপনারা একটু বেশি চিন্তিত থাকবেন। তবে চিন্তা দূর করার জন্য নিজের পরিবারের সাথে সময় কাটান। যে কোনো সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্র আজ আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে। আপনার সদ্ ব্যহার আপনাকে সকলের প্রিয় ব্যক্তি করে তুলবে। আজ আপনাদের আর্থিক পরিস্থিতি ধীরে ধীরে উন্নতি ঘটবে। আজ আপনি মনের শান্তির দিকে বেশি নজর দিন। এজন্য ধ্যানের দিকে মনোযোগ দিন।

বৃশ্চিক রাশি:-
আজ আপনাদের পরিবারের সদস্যদের মধ্যে থাকা সমস্ত সমস্যার সমাধান হবে। প্রেমের জীবনের জন্য আজকের দিনটি শুভ। আজ আপনি কোনো রকম আইন সম্পর্কিত থেকে নিজেকে দূরে রাখুন। আইনি ঝামেলা নিজেকে জড়াবেন না। আর্থিক ক্ষেত্রে লাভের যোগ রয়েছে। শরীরের জন্য আজকের দিনটি শুভ তবে খাওয়া-দাওয়ার দিকে একটু নজর দাও।

ধনু রাশি:-
আজ আপনার পরিবারবর্গ আপনার খুশি ও গর্বের কারণ হবে। আপনাদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রে আজকের দিনটি বিশেষ শুভ। সম্প্রতি কোথাও যদি ব্যক্তিগত ঋণের আবেদন করে থাকেন তবে সেখান থেকে সুখবর আসতে পারে। উচ্চ রক্তচাপ জনিত অসুখ রয়েছে তাদের জন্য আজকের দিনটি একটু খারাপ।তবে ভয় পাবেন না মনকে শান্ত রাখুন যোগাসনের দিকে মনোযোগ দিন যাতে উচ্চ রক্তচাপ কমে যায়।

মকর রাশি:–
পড়াশোনার সাথে যুক্ত রয়েছে যারা তাদের আজকের ভ্রমনের যোগ রয়েছে। তবে পড়াশোনা এবং আনন্দ-ফূর্তি দুটোর মধ্যে সামঞ্জস্য রক্ষা করুন। প্রেম জীবনে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপের ফলে অশান্তি দেখা দিতে পারে তাই সতর্ক থাকুন। কর্মজীবনে ধৈর্য্য ধরুন উন্নতি আসবে। বিনিয়োগের ক্ষেত্রে জেনে বুঝে বিনিয়োগ করুন। নাহলে আর্থিক ক্ষতি হতে পারে। মাথাব্যথা দাঁত ব্যথা ইত্যাদি সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ রাশি:-
এসময় ধর্মের দিকে অধিক মনোযোগ বৃদ্ধি পাবে আপনাদের। সমাজসেবামূলক কাজ কর্মের দ্বারা আপনার মানসিক শান্তি বৃদ্ধি পাবে। প্রেম জীবনের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ।আজ আপনি নিজ কঠোর পরিশ্রম দ্বারা নিজের প্রতিযোগীকে পেছনে ফেলে দিয়ে এগিয়ে আসতে সক্ষম হবেন। আজকের দিনটি ভালো যাবে। মানসিক ও শারীরিক দুই দিক থেকেই আজ আপনি সুস্থ বোধ করবেন।

মীন রাশি:-
আজ আপনাদের বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করুন আনন্দ পাবেন। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। কর্ম ক্ষেত্রে নিজের পরিশ্রমের দ্বারা সফলতা অর্জন করতে সক্ষম হবেন। গাড়ি ক্রয়-বিক্রয়ের জন্য আজকের দিনটি অশুভ। তাই সঠিক সময়ের অপেক্ষা করুন। আজকের দিনে আপনার শরীর স্বাস্থ্য ভালো থাকবে।

Leave a Comment