সব খবর সবার আগে।

আজকের রাশিফলঃ ২৬ ফেব্রুয়ারী ২০২০ বুধবার

আজকের রাশিফল

২৬ ফেব্রুয়ারী ২০২০ 

 

১। মেষ রাশি:-
চন্দ্র অবস্থান করছে রাশির ষষ্ঠে এবং চিত্রা নক্ষত্রে। মঙ্গল এবং চন্দ্রের জোরালো কানেকশন থাকার জন্য ইমোশনাল ভাব বৃদ্ধি পাবে। শত্রু নাশের যোগ রয়েছে।চিত্রা নক্ষত্র ক্রিয়েটিভ নক্ষত্র যারা ক্রিয়েটিভিটির সাথে যুক্ত রয়েছে তাদের জন্য আজকের দিনটি শুভ। পাইলস রক্তচাপ ইত্যাদি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। মঙ্গল রাহু মঙ্গল কেতু যোগ না থাকলে মামলা-মোকদ্দমার ক্ষেত্রে ভালো ফল পাবেন। ভ্রমণের জন্য আজকের দিনটি শুভ। সন্তান যোগ শুভ।আপনাদের রাশির একাদশ ঘরে মঙ্গল প্রবেশ করতে চলেছে যার ফলে কিছু দুর্দান্ত ফল আপনারা পাবেন আজকে। এবং আপনাদের একাদশে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। ফলে প্রতিটি সম্পর্কের ক্ষেত্রে বিশেষ ফল পাবেন। বিদ্যার্থীদের জন্য দিনটি ভালো যাবে। বিবাহ বন্ধন আলোচনার জন্য শুভ ।দাম্পত্য জীবনে সুখ শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্র আজকের দিনটা কর্মমুখী হয়ে কাটবে। ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে আজকের দিনটি শুভ।

২। মিথুন রাশি:-
চতুর্থে চন্দ্র এবং চিত্রা নক্ষত্রে অবস্থান করছে এবং মঙ্গল কেতু কানেকশন রয়েছে। ক্রোধ রাগ জেদ এগুলি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। মাঙ্গলিক দোষ থাকলে গৃহ শান্তির অভাব থাকবে। কোন কিছু ক্রয় এর জন্য আজকের দিনটি শুভ। ছোটখাটো বিষয়ে উত্তেজনা উদ্বেগ আবেগ এগুলি দেখা দিতে পারে। আর্থিক খরচ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে বিনিয়োগের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। প্রেম প্রীতি সম্পর্কের জন্য আজকের দিনটি শুভ।বিবাহ কেন্দ্রিক আলাপ-আলোচনার জন্য আজকের দিনটি শুভ তবে যাদের মাঙ্গলিক দোষ রয়েছে তারা এ বিষয়ে এড়িয়ে চলুন। দাম্পত্য ক্ষেত্রে পার্টনারের শরীরের বিষয়ে একটু সচেতন হবেন।

বাড়িতে আনন্দ অনুষ্ঠান হতে পারে আধ্যাত্মিক কাজের জন্য আজকের দিনটি শুভ। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ উচ্চশিক্ষার যোগ রয়েছে। সূর্য এবং বুধের বুধাদিত্য যোগ শুরু হয়েছে রাশির নবম এবং ভাগ্য স্থানে অবস্থান করার জন্য শক্তি বৃদ্ধি ঘটবে বুধের ফলে বেশ কিছু বিষয়ে আপনারা বেশ ভালো ফল পেতে চলেছেন। কর্মক্ষেত্র দিনটা কর্মমুখী হয়ে কাটবে।মাঙ্গলিক দোষ ব্যতীত যে সকল জাতক-জাতিকা রয়েছেন তাদের জন্য ব্যবসাক্ষেত্রে আজকের দিনটি শুভ। শুক্র চন্দ্র থাকলে ব্যবসা ক্ষেত্রে ভালো ফল পেতে পারেন।

৩। বৃষ রাশি:-
চন্দ্র অবস্থান করছে রাশির পঞ্চমে ,চিত্রা নক্ষত্রে। হঠকারী সিদ্ধান্তের ফলে কিছু কিছু সমস্যা দেখা দিতে পারে।খরচ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে প্রেমের ক্ষেত্রে যাদের মঙ্গল কেতু, মঙ্গল রাহু যোগ রয়েছে তারা খুব একটা ভালো ফল পাবেন না। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পেটের গোলমাল হজমের সমস্যাসহ বিভিন্ন সমস্যার আজ ভোগাতে পারে। বিবাহ কেন্দ্রীক আলাপ-আলোচনার জন্য আজকের দিনটি শুভ।দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি বজায় থাকবে তবে জীবনসঙ্গী শরীর স্বাস্থ্যের প্রতি একটু যত্নবান হবেন। কর্মক্ষেত্র সূর্য প্রবেশ করছে। ফলে কর্ম ক্ষেত্রে বুধাদিত্য যোগ সৃষ্টি হওয়ায় অত্যন্ত ভালো ফল পেয়ে যাবেন আপনারা। কর্মক্ষেত্র ফাটকা লাভের সম্ভাবনা। মঙ্গল রাহু মঙ্গল কেতু যোগ ছাড়া বাকিরা ব্যবসা ক্ষেত্রে ভালো ফল পাবেন।

৪। কর্কট রাশি:-
চন্দ্র রাশি দ্বীতিয়ে এবং চিত্রা নক্ষত্রে অবস্থান করছে। আজ আপনাদের রাগ জেদ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শত্রু নাশের যোগ রয়েছে। প্রেম প্রীতি সম্পর্কের ক্ষেত্রে আজকের দিনটি শুভ।তবে জন্মকালীন যাদের অঙ্গার যোগ রয়েছে তাদের জন্য আজকের দিনটি খুব একটা ভালো যাবে না প্রেমের সম্পর্কে। ইচ্ছাপূরণ শখ পূরণ হবে। বিনিয়োগের ক্ষেত্রে একটু সাবধান থাকবেন। ব্যক্তিগত কথা কাউকে না বলাই আজকের দিনে শুভ।হাঁটুর ব্যথা বেদনার সমস্যা আজ বৃদ্ধি পেতে পারে। পিতার স্বাস্থ্যের প্রতি একটু নজর দেবেন। বিবাহ কেন্দ্রিক আলাপ-আলোচনার জন্য আজকের দিনটি শুভ। দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি বজায় থাকছে। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ ।কোন কিছু ক্রয় বিক্রয়ের জন্য আজকের দিনটি শুভ। কর্মক্ষেত্রে আজকের দিনটা কর্মমুখী হয়ে কাটবে কর্মক্ষেত্রে ভালো কিছু ফল পেতে পারেন। ব্যবসাক্ষেত্রে আজ ভালো-মন্দ মিশিয়ে কাটবে।

৫। কন্যা রাশি:-
রাশিতে চন্দ্র এবং চিত্রা নক্ষত্রে অবস্থান করছে। আজ আপনাদের আবেগ ইমোশন একটু বৃদ্ধি পাবে। ছোটখাটো বিষয় কে কেন্দ্র করে রাগ জেদ বৃদ্ধি পাবে। সমাজে মান-সম্মান প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। বিবাহ কেন্দ্রিক আলাপ-আলোচনার জন্য দিনটি শুভ। প্রেম এর সম্পর্কের ক্ষেত্রে আজকের দিনটি ভালো। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ। সূর্য রাশি পরিবর্তন করে ষষ্ঠ ঘরে অবস্থান করছে যার ফলে আপনাদের শত্রু নাশ হবে।সূর্য এবং বুধের বুধাদিত্য যোগ সৃষ্টি হওয়ায় বিভিন্ন বিষয়ে আপনারা দ্রুত ভাল ফল পাবেন। ক্রয় বিক্রয় জন্য আজকের দিনটি শুভ। কর্ম ক্ষেত্রে আজ এনার্জেটিক ভাব বজায় থাকবে কর্মসূত্রে যাত্রা দূরভ্রমণের যোগ রয়েছে। আজ আপনাদের আয় বৃদ্ধি পাবে। ব্যবসাক্ষেত্রে আজ ভালো কিছু ফল পাবেন।

৬।তুলা রাশি:-
চন্দ্র দ্বাদশে এবং মঙ্গলের নক্ষত্র চিত্রাতে অবস্থান করছে। এখানে মঙ্গল অঙ্গারক যোগ এ আবদ্ধ। বিদেশযাত্রার ভ্রমণের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। আজ আপনাদের ইমোশনাল ভাব বৃদ্ধি পেতে পারে। একাদশ পতি হিসেবে সূর্য রাশিতে প্রবেশ করার জন্য আয় বৃদ্ধি পাবে।বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আজকের দিনটা খুব একটা ভালো যাবে না। শুক্র তুঙ্গস্ত থাকায় ইচ্ছাপূরণ শখ পূরণ ইত্যাদি হবে। ক্রয় বিক্রয়ের জন্য আজকের দিনটি শুভ।বৈবাহিক ক্ষেত্রে আলাপ-আলোচনার জন্য আজকের দিনটি শুভ মামলা-মোকদ্দমার ক্ষেত্রে একটু সতর্ক থাকবেন। পেটের গোলমাল হজমের সমস্যা ইত্যাদি বৃদ্ধি পেতে পারে।দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি বজায় থাকবে। কর্ম ক্ষেত্রে কর্মমুখী হয়ে কাটবে। কাজের ক্ষেত্রে চাপ বৃদ্ধি পেতে পারে।ব্যবসাক্ষেত্রে আজকের দিনটি শুভ বিশেষ করে বৈদেশিক ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে আজ আপনারা ভাল ফল পাবেন।

 

৭। বৃশ্চিক রাশিঃ-
চন্দ্র অবস্থান করছে রাশির একাদশে এবং মঙ্গলের নক্ষত্র চিত্রাতে। মঙ্গল আপনাদের রাশির অধিপতি। আজ আপনাদের আবেগ-অনুভূতি এগুলি একটু বেশি থাকবে। আজ আপনাদের ইচ্ছা পূরণ শখ পূরণ হবে আয় বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের ক্ষেত্রে আজকের দিনটি শুভ।তবে মঙ্গল অঙ্গার যোগ এ আবদ্ধ থাকায় যাদের অঙ্গার যোগ রয়েছে বিনিয়োগের ক্ষেত্রে তারা ভাল ফল পাবেন না। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। সন্তান যোগ শুভ। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ পড়াশোনার ক্ষেত্রে কিছু ভাল ফল পাবেন। ক্রয় বিক্রয়ের জন্য আজকের দিনটি শুভ। সমাজে মান-সম্মান প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। রক্তচাপ বৃদ্ধির সম্ভাবনা গ্যাস অম্বল এর সমস্যা আজ বাড়তে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটা শুভ। ব্যবসাক্ষেত্রে আজকে ভালো-মন্দ মিশে কাটবে।

৮। সিংহ রাশি:-
চন্দ্র রাশির দ্বিতীয়ে এবং মঙ্গলের নক্ষত্র চিত্রা তে অবস্থান করছে। প্রস্তাব প্রপোজাল দেয়ার জন্য দিনটি শুভ। বাড়িতে আত্মীয় স্বজন বন্ধু আসতে পারে। আয় ভাব শুভ বিদেশ যাত্রা ভ্রমণ যাত্রার জন্য আজকের দিনটি শুভ। সন্তান যোগ শুভ। প্রেম-প্রীতি সম্পর্কের ক্ষেত্রে ইমোশনাল ভাব দেখা দিতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। খরচ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহ কেন্দ্রিক আলাপ-আলোচনার জন্য আজকের দিনটি খুব একটা ভালো ফল দেবে না। সমাজে আপনাদের মান-সম্মান প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্র আজকের দিনটা কর্মমুখী হয়ে কাটবে। ব্যবসাক্ষেত্রে আজকের দিনটি শুভ। ব্যবসায় ফাটকা ইনকামের যোগ রয়েছে বিশেষ করে বৈদেশিক ব্যবসাক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত শুভ।

৯। ধনু রাশি:-
চন্দ্র অবস্থান করছে রাশির কর্ম ঘরে এবং মঙ্গলের নক্ষত্র চিত্রাতে। ছোটখাটো বিষয় মানসিক উত্তেজনা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে দিনটি শুভ। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সন্তান যোগ অত্যন্ত ভালো। আজ আপনাদের শত্রু নাশ হবে। ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন লাভবান হবেন। লেখাপড়ার জন্য আজকের দিনটি শুভ মাঙ্গলিক দোষ থাকলে দাম্পত্য ক্ষেত্রে খুব একটা ভালো ফল পাবেন না। ক্রয় বিক্রয়ের জন্য আজকের দিনটি শুভ। শরীরের দিকে একটু নজর দিতে হবে। বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে। মামলা মোকদ্দমা ক্ষেত্রে কিছু পরিবর্তন আসবে। কর্মক্ষেত্র দিনটা কর্মমুখী হয়ে কাটবে কাজের ক্ষেত্রে এনার্জিটিক ভাব বজায় থাকবে। কর্ম ক্ষেত্রে আজ আপনারা ভাল ফল পাবেন। ব্যবসাক্ষেত্রে আজকের দিনটি শুভ।

১০। মকর রাশিঃ-
চন্দ্রের অবস্থান রাশির নবমে এবং চিত্রা নক্ষত্রে। মঙ্গল আপনাদের একাদশ পতি, প্রাপ্তির অধিপতি কিছু ইচ্ছা পূরণ হবে। কোনো কিছু ক্রয় বিক্রয়ের জন্য আজকের দিনটি শুভ। অঙ্গারক যোগ থাকলে বিনিয়োগের ক্ষেত্রে একটু সাবধান থাকবেন। বিবাহ কেন্দ্রিক আলাপ-আলোচনার জন্য দিনটি শুভ দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। প্রেমের ক্ষেত্রে আজকে ভালো যাবে। ভ্রমণপিপাসু ব্যক্তিদের জন্য আজকের দিনটি শুভ। সূর্যর রাশি পরিবর্তন করে তৃতীয়ে প্রবেশ করছে। ফলে বেশ কিছু বিষয়ে আজ আপনারা ভাল ফল পাবেন। মামলা-মোকদ্দমার ক্ষেত্রে আজ ভালো ফল পাবেন। আধ্যাত্মিক কাজকর্মের জন্য আজকের দিনটি শুভ। কর্মক্ষেত্রে আজ দিনটা ভালো মন্দ মিশিয়ে কাটবে। ব্যবসাক্ষেত্রে আজকের দিনটি শুভ।

১১। মীন রাশি:-
চন্দ্র অবস্থান করছে রাশির সপ্তমে এবং চিত্রা নক্ষত্রে। সমাজে মান সম্মান প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি বজায় থাকবে। আবেগ এবং ইমোশন বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি বজায় থাকবে। কোনো ধরনের সমস্যা বৃদ্ধি পেতে পারে । আকস্মিকভাবে খরচ বৃদ্ধি পাবে। বিবাহ কেন্দ্রিক আলাপ-আলোচনার জন্য দিনটি শুভ। ক্রয় বিক্রয়ের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ কাজের ক্ষেত্রে এনার্জিটিক ভাব বজায় থাকবে। বিদ্যার্থীদের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। ব্যবসাক্ষেত্রে আজ আপনারা ভাল ফল পাবেন।

১২। কুম্ভ রাশি:-
চন্দ্র অবস্থান করছে রাশির অষ্টমে এবং নক্ষত্র হচ্ছে চিত্রা। ফাটকা লাভের যোগ রয়েছে। ভ্রমণের যোগ রয়েছে। ছোটখাটো ইচ্ছা পূরণ হবে মামলা-মোকদ্দমার ক্ষেত্রে ভালো ফল পাবেন। তবে অঙ্গারক যোগ থাকলে কিছু সমস্যা দেখা দিতে পারে। মঙ্গল এর প্রভাব রাশির একাদশে থাকছে।বাড়ি গাড়ি ক্রয়-বিক্রয়ের জন্য আজকের দিনটি ভালো। হঠাৎ সিদ্ধান্তের ফলে কিছু সমস্যা হতে পারে। প্রেম প্রীতি সম্পর্কে ক্ষেত্রে আজকের দিনটি শুভ। সন্তান যোগ শুভ। বিবাহ কেন্দ্রিক আলাপ-আলোচনার জন্য কিছুটা সমস্যা দেখা দিতে পারে। সূর্যের রাশি পরিবর্তন আজ আপনাদের ভাল, মন্দ প্রভাব ফেলবে। স্কিনের সমস্যা এলার্জির সমস্যা বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য ক্ষেত্রে পার্টনারের স্বাস্থ্যের প্রতি একটু যত্নবান হবেন। কর্মক্ষেত্র ভালো কিছু ফল পাবেন। ব্যবসাক্ষেত্রে আজকের দিনটি শুভ।

You might also like
Leave a Comment