সব খবর সবার আগে।

আজকের রাশিফলঃ ২৬ শে জানুয়ারী ২০২০ রবিবার

রাশিফল

২৬ শে জানুয়ারী ২০২০ 

মেষ রাশি :
আজ ভালো ব্যবহার দিয়ে আপনি কাজ আদায় করতে পারবেন। আপনাকে সকলের বিশ্বাস অর্জন করতে হবে। কাজের ধরন দেখে আপনার কর্তৃপক্ষরা খুশি হবে। আজ আপনি প্রেমের ক্ষেত্রে ভাগ্যবান। প্রেমের আনন্দ উপভোগ করুন। আজ আপনি আপনার বাহন বিক্রি করতে পারেন। অর্থের দিকে লক্ষ্য রাখবেন। কাজের জন্য আজকের দিনটি ভালো। কোমরের ব্যাথা বাড়বে। শারীরিক অবস্থা ভালো নয়। নিয়মিত ব্যায়াম ও স্বাস্থ্যকর খাবার খান, আপনার স্বাস্থ্য ভালো যাবে। লেখাপড়ার জন্য দিনটি ভালো। সকালে ব্যাবসায় ভালো ফল পাবেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। প্রতিবেশীর জন্য অশান্তি বৃদ্ধি পেতে পারে। ভ্রমণ হতে পারে।

বৃষ রাশি :
আর্থিক দিক ভালো থাকতে পারে। আজ আপনার নিজেকে ভাগ্যশালী মনে হবে। অফিসের বস আপনার প্রতি সদয় হবে। সব কাজ সরিয়ে রেখে একটু ঘুমান। রোমান্সের জন্য দিনটি ভালো। এক হলে আজ নতুন প্রস্তাব পাবেন। পুরোনো জকনবাহন কেনার ও বিক্রির জন্য দিনটি ভালো। ব্যায়ের দিকে লক্ষ্য রাখতে হবে। আজ আপনার কোমরের ব্যাথা আর ঘরের ব্যাথা সেরে যাবে। পুষ্টিকর খাবার গ্রহণ ও নিয়মিত ব্যায়াম করুন। বিদ্যার্থীর জন্য আজকের দিনটি খুবই ভালো। রাস্তাঘাট থেকে সাবধান থাকুন। গোপন রোগ থেকে সাবধানে থাকুন। শত্রুদের থেকে সাবধান চলুন। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি।

মিথুন রাশি :
আজ আপনি আপনার মনের কথা শুনুন। চাইলে আজ ঘুরতে যেতে পারেন।আজ আপনি এমন কাজ পাবেন যে কাজের দক্ষতা আপনার নেই কিন্তু ভয় পাবেন না। বসের সাথে আলোচনা করুন। আজ আপনার মনের মানুষের সাথে দেখা হতে পারে। রোমান্সের জন্য দিনটি ভালো। যে মনের মানুষ খুঁজে পাবেন। আজ বাড়ি গাড়ি বিক্রি করার জন্য সময়টি ভালো নয়। যায় ও ব্যায়ের সমতা রক্ষা করুন। খাবারগুলি আপনি নির্বাচন করেন সেগুলি আপনার শরীরের ওপর ছাপ ফেলেছে কি না আর কোন কোন খাবার খেলে আপনার শক্তি সঞ্চয় হবে। নিয়মিত ব্যায়াম করুন। লেখাপড়ার জন্য দিনটি ভালো। পরিবারে কারোর কাজ থেকে উপহার পাবেন। গৃহে অতিথি আসতে পারে। মা বাবার সাথে সু-সম্পর্ক বজায় থাকবে। আজ সবাই আপনার সুনাম করবে। স্ত্রীর সাথে বিবাদ বৃদ্ধি। ব্যাবসায় চাপ বৃদ্ধি।

কর্কট রাশি :
আজ আপনার কোনো শুভ সংবাদ আসতে পারে যেটার অপেক্ষা এতদিন আপনি করেছিলেন। নিজের প্রিয়জনের সাথে সময় কাটান। আজ আপনার জীবন ভালোবাসার ও রোমান্টিক হবে। যারা অনেকদিন ধরে বেকার আছেন তাদের ভাগ্য আজ খুললেও খুলতে পারে। আর্থিক উন্নতি হবে। বেশি চিন্তা করবেন না। নিরামিষ খাবার খান। আজ আপনার ব্যায়াম করতে ইচ্ছা করবে। পিঠের ব্যাথা বাড়তে পারে। আর্থিক আয় ও ব্যায়ের দিকে লক্ষ্য রাখুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। স্যোশাল মিডিয়ায় সময় ব্যয় করবেন না। আজ তর্কে জড়িয়ে পড়তে পারেন। সামাজিক সুনাম আসতে পারে। ছোটখাটো অশান্তি হতে পারে। ব্যাবসায় চিন্তা বাড়বে। পড়াশুনার জন্য দিনটি উপযুক্ত। অযথা ঝামেলায় জড়িয়ে পড়বেন।

সিংহ রাশি :
জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ আসতে পারে। পেশাগত দিকটি ভালো যাবে। আজ আপনার সরকারের সাথে আটকে থাকা কাজ হয়ে যাবে।কর্মক্ষেত্রে আত্মবিশ্বাস বাড়বে। আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।প্রেমের ক্ষেত্রে সফলতা পাবেন। আপনি অপ্রত্যাশিত কিছু অর্থ পেতে পারেন যা দিয়ে আপনি ঋণ পরিশোধ করতে পারবেন। আয় ও ব্যায় বৃদ্ধি পাবে। অসাবধানতার কারণে কোমরের ব্যাথা বাড়তে পারে। আপনার জন্য আজকের দিনটি মোটামুটি ভালো যাবে। সঞ্চয়ের দিকে খেয়াল রাখুন। ব্যাবসায় অগ্রগতি হবে। নিজেকে খুশি রাখুন এতে নিজেকে খুব ভালো অনুভব করবেন। রাস্তায় খারাপ পরিস্থিতির চাপে পড়তে পারেন। ব্যায়ের পরিমান বেশি থাকবে।

কন্যা রাশি :
কর্মস্থানে সহকর্মীদের সাহায্য পেতে পারেন। বেকারদের কর্ম সংস্থানের সুযোগ আসতে পারে।কেরিয়ারের দিকে নজর দিন। আজ আপনি দৃঢ় প্রতিজ্ঞ যে আপনি কোনো রোমান্টিক সুযোগ হাতছাড়া করবেন না। আপনি ভালোভাবে বসা অভ্যাস করুন। সন্তানের জন্য দুশ্চিন্তা বাড়বে। চিন্তা থেকে মুক্ত করবে এমন ব্যায়াম করুন। আপনি খুব শীঘ্রই ভালো হয়ে যাবেন। স্বাস্থ্যকর খাবার খান। ব্যাবসায় লাভের আসা করলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আত্মীয়দের কাজ থেকে ভালো সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ সৃষ্টি।

তুলা রাশি :
দাম্পত্য ক্ষেত্রে বিবাদ এড়িয়ে চলুন। বন্ধুদের কাছে সাহায্য পেতে পারে। বুদ্ধির দ্বারা নিজের কাজ বের করে নিন। গুরুত্বপূর্ণ সরকারি কাজ আপনার জন্য অপেক্ষা করছে। এক থাকলে সম্পর্ক তৈরি হবে। প্রেমের জটিলতা মুক্ত হবে। সকল ছোট বড় কাজ মন দিয়ে করুন। আজ আপনার মন বিচলিত থাকবে। পড়াশুনায় মন দিতে হবে। এইসময় আপনার ব্যাবসা বাড়বে ও অনেক অর্থ লাভ হবে। আপনি ঠিক মতো বসার অভ্যাস করুন নাহলে আপনার মানিষিক চিন্তা বাড়তে পারে। শারীরিক অস্বস্তি হতে পারে। গাড়ি চালকদের সাবধানে গাড়ি চালাতে হবে। চিকিৎসায় ব্যয় বৃদ্ধি পাবে। বিশ্বাস যোগ্য মানুষ আজ আপনাকে ঠকাতে পারে।

বৃশ্চিক রাশি :
জৈবিক কামনা-বাসনাকে দূরে রাখুন। আটকে থাকা কাজের সমাধান হবে। পরিশ্রম করলে ভালো ফল পাবেন। রোমান্সের জন্য দিনটি খুবই ভালো। শারীরিক সম্পর্কের দিকে নজর দিন। ব্যাবসায় বেশি সময় দিন। কিছু মূল্যবান হারিয়ে গেলে আপসোস না করে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। পরিবারের সবার সাথে মিল বজায় রাখুন। স্বাস্থ্যকর খাবার খান, ব্যায়াম করুন। বিদ্যার্থীদের জন্য ভালো সময় নয়। স্ত্রীর সাথে সম্পর্ক ভালো থাকবে। সঞ্চয়ের দিকে লক্ষ্য রাখুন। খরচ বাড়বে।

ধনু রাশি :
বিদ্যার্থীদের জন্য দিনটি ভালো। ক্ষমতাবান লোকের সাথে ঝামেলা করবেন না। সঙ্গীর সাথে কাটানো সময় উপভোগ করুন। রোমান্সের জন্য আজকের দিনটি খুবই খুবই ভালো যাবে। আপনি নিজের লক্ষ্য নির্ধারিত করুন। বহুপুরানো ঋণ থেকে মুক্তি পাবেন। আয় ও ব্যায়ের ভারসাম্য রাখুন। আপনাকে সর্বদা স্বাস্থ্যকর খাবার গ্রহণ করতে হবে। লেখাপড়ার জন্য আজকের দিনটি ভালো। আজকে একটু সাবধানে থাকুন। আর্থিক দিক ভালো যাবে। যানবাহনে চলাচল সাবধানে করুন। সম্মান নষ্ট আজ হতেও পারে। বাবার সাথে তর্কের কারণ মনে কষ্ট বৃদ্ধি পাবে।

মকর রাশি :
সাময়িক সমস্যায় আজ আপনি পেতে পারেন। আলাদা কাজ করার সুযোগ পাবেন। আপনি অনেকদিন ধরেই কোথাও যেতে চাইছে আজ সেটি হয়ে যাবার। ব্যাবসায় অগ্রগতি বৃদ্ধি পাবে। হটাৎ করে প্রচুর অর্থ প্রাপ্তি হতে পারে। লেখাপড়ায় অনেক বড় সুযোগ আসবে। আজ আপনি এমন কাউকে খুঁজে পাবেন যার কল্পনা আপনি এতদিন করছিলেন। স্বাস্থ্যের ব্যাপারে ডাক্তারের পরামর্শ নিন। স্বাস্থ্যকর খাবার খান ও ব্যায়াম করুন। সঞ্চয়ের দিকে খেয়াল রাখুন। আইনি কাজের জন্য ভালো সুযোগ আসবে।

কুম্ভ রাশি :
কাজকর্মে ভালো সুযোগ পাবেন। অনেক দূর এগিয়ে যাবেন। নিজের দ্বারা যেটি সম্ভব সেটি করুন। কেরিয়ারে বাধা আসতে পারে। ঠান্ডা মাথায় কাজ করুন। আর্থিক বৃদ্ধি হতে পারে। আজ প্রেমের ব্যাপারে সাবধান থাকুন। আপনার প্রেমের ব্যাপারে বাড়িতে জানাজানি হতে পারে। আর্থিক ব্যাপারে সচেতন থাকুন। ডাক্তারের পরামর্শ নিন।স্বাস্থ্যের দিকে নজর দিন। পুষ্টিকর খাবার ও নিয়মিত ব্যায়াম করুন। পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি পাবে না। অতিরিক্ত কাজের কারণে শরীর খারাপ করতে পারে।দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মীন রাশি :
আপনার ধর্মে-কর্মে মনযোগ বৃদ্ধি পাবে। মন চাইলে আপনার দ্বারা সব কিছু করা সম্ভব। আজ ব্যবসা বা চাকরির ক্ষেত্রে সুনাম অর্জিত হবে। আজ সঙ্গীর সাথে চাইলে দেখা করুন। আজ আপনার শরীর খুব ভালো যাবে। লেখাপড়ার জন্য দিনটি ভালো। ব্যাবসায় উন্নতি আসবে। ভালো কাজের জন্য প্রতিবেশীর কাছে সম্মান বৃদ্ধি পাবে। শত্রুর সাথে আপোষ করে নিন। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলুন। আপনি ভালো থাকুন, সুস্থ থাকুন।

Leave a Comment