সব খবর সবার আগে।

আজকের রাশিফলঃ ২৮ শে জানুয়ারী ২০২০ মঙ্গলবার

রাশিফল

২৮ শে জানুয়ারী ২০২০ 

 

মেষ রাশি:
সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস আরো দৃঢ় হবে।কোনো কারণে যদি চাকরি হাতছাড়া হয়ে যায় তাহলে ভেঙে পড়বেন না ভগবানের প্রতি বিশ্বাস রাখুন। কেননা এর পরবর্তী ক্ষেত্রে আপনি একটি বিশেষ জায়গা থেকে চাকরির প্রস্তাব পাবেন যেটা আপনি কোনদিন স্বপ্নেও ভাবেননি। রোমাঞ্চকর ভ্রমণ যাত্রা জন্য আজকের দিনটি শুভ।অনাকাঙ্ক্ষিত প্রেমের প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে দিনটি আজকে শুভ। আজকের দিনে আপনার একটু বিশ্রামের প্রয়োজন রয়েছে। কেননা বিশ্রাম করলে আপনি আপনার কর্ম সুষ্ঠুভাবে করতে পারবেন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ। লেখাপড়ার ক্ষেত্রে অগ্রগতি বৃদ্ধি পাবে। ব্যবসার ক্ষেত্রে উন্নতি হবে।তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপের কারণে দাম্পত্য জীবনে কলহ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি:-
ছোটখাটো ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের সহকর্মীদের বনিবনা হওয়ার সম্ভাবনা নেই তাই এই মুহূর্তে কোনো নেতিবাচক সিদ্ধান্ত নেবেন না। প্রেম জীবনের জন্য আজকের দিনটি শুভ। বিবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে বিশেষ করে সড়কপথে। তাই রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন বিশ্রাম নিন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ। প্রেম জীবনে জটিলতা আসতে পারে। মূল্যবান দ্রব্যাদির প্রাপ্তির ঘটতে পারে। আজ আপনার নিজের ভুলের জন্য কোনো ভালো জিনিস হাতছাড়া হতে পারে। চাকরির জন্য অত্যন্ত পরিশ্রম করতে হবে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন।

মিথুন রাশি:-
আজ আপনাদের বাড়িতে আত্মীয়-স্বজন আসার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কিছু বাধা আসতে পারে তবে ঘাবরাবেন না এগিয়ে যান আপনি সফল হবেন। প্রেমের জন্য আজ আপনাদের দিনটি শুভ হোক সঙ্গীর সাথে বিশেষ সময় কাটান।ব্যবসায় ক্ষেত্রে আজকের দিনটি শুভ। ব্যবসার দিক থেকে বেশ আকর্ষণীয় কিছু পাওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরের দিকে একটু নজর রাখুন। পাশাপাশি খাওয়া দাওয়ার প্রতিও নজর দিন। সাথীদের জন্য আজকের দিনটি খুবই শুভ। ব্যবসায় ক্ষেত্রে আয়োজন রয়েছে। বিভিন্ন দিক থেকে আয়ের সম্ভাবনা রয়েছে। সমস্যা থাকলে তা সমাধানের ঘটে যাবে।

কর্কট রাশি:-
আজ আপনি কিছুটা দুশ্চিন্তাগ্রস্ত ভাবে কাটাবেন। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। অনাকাঙ্ক্ষিত প্রেমের প্রস্তাব পেতে পারেন। আজ আপনার আয়ের থেকে ব্যয় বেশি হবে। স্বাস্থ্যের দিকে নজর রাখুন এর জন্য সাঁতার,যোগ ব্যায়াম ইত্যাদি করার দিকে মনোযোগ দিন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ ।ব্যবসাক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। নিজের বুদ্ধিমত্তা দ্বারা তার থেকে মুক্তি পাবেন। গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হবেন। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। বন্ধুর জন্য বদনাম বাড়তে পারে।

সিংহ রাশি:-
আজকের দিনটিতে নিজের একঘেয়েমি থেকে বেরিয়ে এমন কিছু করুন যা আপনার কাছ থেকে কখনো কেউ আশা করেনি। কাজের ক্ষেত্রে আজ আপনি আপনার স্বীকৃতি লাভ করবেন। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। প্রেমের ক্ষেত্রে সঙ্গীর সাথে অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে তাই সতর্ক থাকুন। আর্থিক দিক ঠিকঠাক রাখতে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন।আজ আপনার যেকোন রকম দুর্ঘটনা হওয়ার সম্ভাবনা রয়েছে তাই রাস্তাঘাটে চলাচল সাবধানে করুন। শরীরের দিকে বিশেষ নজর দিন। ঈদের জন্য আজকের দিনটি শুভ। প্রচেষ্টার দ্বারা সফলতা অর্জন করতে সক্ষম হবে। অসৎ সঙ্গের ফলে অর্থনাশ করতে পারে। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ কর্মক্ষেত্রে বাধার সৃষ্টি করতে ,পারে তাই নিজেকে সংযত রাখুন।

কন্যা রাশি:-
পারিবারিক জীবনের কোনো অশান্তি থাকলে তা ধীরে ধীরে কেটে যাবে। চ্যাটার্ড একাউন্ট বা কমার্সের ছাত্রছাত্রীদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য আজকের দিনটি বেশ ভালো। বিশেষ করে বিবাহিত জীবন ভালো থাকবে। অর্থসংক্রান্ত দিক থেকে আজ ভালো ফল আসবে। নিজের লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিকে নজর রাখুন বিশেষ করে চোখের ক্ষেত্রে। বিদ্যার্থীরা আজ ভালো সুযোগ পেতে পারে। আয়ের থেকে ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ দেখা দেবে। উচ্চশিক্ষিতদের জন্য আজ ভালো যোগাযোগ আসতে পারে। দাম্পত্য জীবন সুখের হলেও মনঃ কষ্ট থাকবে।

তুলা রাশি:-
দুশ্চিন্তা সমাধানের দিকে লক্ষ্য রাখুন। আজ আপনি কর্মস্থলে নিজের দক্ষতার দ্বারা বাধা-বিপত্তি দূর করতে সক্ষম হবেন। প্রেম জীবন আজকের ভালো কাটবে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের যোগ হয়েছে। আজ আপনাদের ঠান্ডা লাগার সম্ভাবনা রয়েছে। তাই শরীরের দিকে বিশেষ নজর দিন। বিদ্যার্থীদের ক্ষেত্রে ভালো কিছু সুযোগ আসবে। বিদেশযাত্রার সুযোগ‌ও আসতে পারে। পেট সংক্রান্ত সমস্যা আপনাদের ভোগাবে। ব্যবসাক্ষেত্রে একটু চাপ বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হবে।

বৃশ্চিক রাশি:-
কর্মজীবন বেশ ভালো যাবে। কর্ম ক্ষেত্রে অনেক সুযোগ পাওয়ার যোগ হয়েছে। প্রেমের জন্য আজকের দিনটি বেশ ভালো। হস্তশিল্পীদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ। জীবনে যত চিন্তাই থাকুক না কেন অ্যালকোহল জাতীয় জিনিস থেকে নিজেকে দূরে রাখুন শরীর সুস্থ থাকবে।বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারে। পাওনাদারের কাছ থেকে অর্থ ফেরত পাবেন। ব্যবসাক্ষেত্রে চিন্তা বৃদ্ধি পাবে।

ধনু রাশি:-
আজকের দিন আপনার জন্য শুভ।আপনাদের নেতিবাচক মনোভাব সকলের দৃষ্টি আকর্ষণ করবে। প্রেমের জন্য আজকের দিনটি শুভ।আর্থিক ক্ষেত্রে বিনিয়োগ করলে ভাল পাবেন তবে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। শরীর সুস্থ রাখার জন্য যোগ ব্যায়াম এর দিকে বেশি নজর দিন। বিদ্যার্থীদের জন্য বিদেশযাত্রার যোগ হয়েছে।

মকর রাশি:-
পারিবারিক কোনো সমস্যা থাকলে তার অবসান ঘটবে। কর্ম ক্ষেত্রে নতুন চাকরির সুযোগ আসবে। প্রেমের জন্য আজকের দিনটি শুভ। বিদ্যার্থীদের বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। শরীরের দিকে বিশেষ নজর দিন। আর্থিক উন্নতির জন্য বড়ো ব্যবসার থেকে ছোট ব্যবসায় বিনিয়োগ করলে বেশি ভালো ফল পাবেন। পথে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি:-
আজ আপনার ধৈর্য আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে। কর্মসূত্রে নতুন কিছুর সুযোগ পাবেন। প্রেম জীবনে অশান্তি ঘটতে পারে। সামাজিক ক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ। আর্থিক উন্নতির জন্য বিনিয়োগের দিকে একটু নজর দিন। পিতা মাতার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন । মাথা ব্যথা সমস্যা আজ ভোগাবে ।

মীন রাশি:-
আজকের দিনটিতে আমি খুব খুশি থাকবেন। আপনার ইতিবাচক ব্যবহার সকলের দৃষ্টি আকর্ষণ করবে। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি শুভ। বিনিয়োগ করলে লাভ হবে। প্রেমের জন্য আজকের দিনটি বেশ ভালো। কর্মজীবন বেশ ভালো কাটবে। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি ভালো। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারে। শরীরের দিকে নজর দিন বিশেষ করে এলার্জি জনিত কারন কষ্ট দেবে। বিপদের সম্ভাবনা রয়েছে তাই রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। উত্তম কোন কাজের জন্য পুরষ্কার পেতে পারেন।

Leave a Comment