সব খবর সবার আগে।

বুধবার দিনটি কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল ১৬ জুন ২০২১

আজকের রাশিফল – বুধবার ১৬ জুন ২০২১

মেষ রাশিঃ
মেষ রাশির জাতক জাতিকার সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তা কমে আসবে। সন্তানের উচ্চ শিক্ষার্থে তাঁকে দূরে কোথাও পড়তে পাঠাবেন। প্রেম ভালোবাসার ক্ষেত্রে ভুল বুঝাবুঝি কমিয়ে আসতে হবে। শিল্পী কলাকুশলী ও সৃজনশীল পেশাজীবীদের নতুন কাজের সুযোগ আসবে। নির্মাতা ও শিল্পীদের সাফল্য ও ভাগ্য উন্নতির দিন।

বৃষ রাশিঃ
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ব্যস্ততার। নিজস্ব যানবাহন লাভের ক্ষেত্রে অগ্রগতি হবে। কর্মস্থলে পূরণ হবে আপনার প্রত্যাশা। প্রভাবশালী আত্মীয়র চেষ্টায় বেকার জীবন থেকে মুক্ত হতে পারেন। ব্যবসায়ীক জীবনে আজ সকল জটিলতা কাটিয়ে সফলতার পথে হাটতে শুরু করতে পারেন।

মিথুন রাশিঃ
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভে। অনলাইন ব্যবসা বা ওয়েবসাইট তৈরীর ক্ষেত্রে আজ সাফল্য আসবে। সাংসারিক ক্ষেত্রে পাবেন ছোট ভাই বোনের সাহায্য। বস্ত্র ও কাপড়ের ব্যবসায়ীদের নতুন অর্ডার লাভের দিন। মিডিয়ার কাজের জন্য হবেন সম্মানিত। সাংবাদিকদেও দিনটি ব্যস্ততার।

কর্কট রাশিঃ
কর্কট রাশির জাতক জাতিকার বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে চাপ প্রয়োগ করতে হবে। খাদ্যপাণিয় ও ফলমূলের ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির আশা। কোনো আত্মীয়র বাড়িতে আপ্যায়িত হওয়ার দিন। সাংসারিক জীবনে প্রবাসী শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার সম্ভাবনা।

সিংহ রাশিঃ
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রতিকূলতাকে জয় করার। কর্মস্থলে ও ব্যবসায়ীক জীবনে আজ সফল হতে পারবেন। ব্যক্তিগত ভুল বুঝাবুঝি ধীরে ধীরে কেটে যাওয়াতে আজ আপনার সাফল্যের তরী সামনে এগিয়ে যাবে। জীবন সাথীর সান্নিধ্য ও সাহায্য উপভোগ করুন। কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারবেন।

কন্যা রাশিঃ
কন্যা রাশির জাতক জাতিকার বিদেশ যাত্রার যোগ প্রবল। আজ সঞ্চয়ের চেয়ে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল।। ব্যবসায় নতুন করে বিনিয়োগ করতে পারেন। ব্যবসায় পরিবহন ব্যয় বৃদ্ধির আশঙ্কা রয়েছে। দূরের যাত্রায় অবশ্যই সাবধানতা অবলম্বন করবেন। প্রবাসীদের আজ কর্মে সাফল্য লাভের দিন। নিজের দেশের সম্মান ও মর্যাদা বাড়ানোর চেষ্টা করতে হবে।

তুলা রাশিঃ
তুলা রাশির জাতক জাতিকার আজ দিনটি আয় রোজগারের জন্য বলবান। ঠিকাদারী ব্যবসার সাথে জড়িতদের বকেয়া বিল আদায়ে চলতে থাকা জটিলতা কাটিয়ে ওঠার সময়। প্রবাসী বড় ভাই বোনের দেশে আগমনের সম্ভাবনা প্রবল। বন্ধুর সাহায্যে কোনো বড় দেনা থেকে রক্ষা পেতে পারেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল।

বৃশ্চিক রাশিঃ
বৃশ্চিক রাশির জাতক জাতিকার নিজের ব্যার্থতা হতাশা ভুলে গিয়ে কর্মস্থলে আশাতীত অগ্রগতির দিন। পেশাগত শিক্ষায় সুযোগ পাওয়ার সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে উন্নতির জন্য শিক্ষার কোনো বিকল্প নেই। পিতার সাথে চলতে থাকা সম্পর্কের ভুলবুঝাবুঝি দূর করতে মায়ের সাহায্য লাগবে। চাকরিতে পদস্ত কর্মকর্তার আনুকূল্য আশা করতে পারেন।

ধনু রাশিঃ
ধনু রাশির জাতক জাতিকার উচ্চ শিক্ষায় অগ্রগতি। কর্মস্থল থেকে উচ্চতর প্রশিক্ষণের জন্য বিদেশ যেতে পারেন। বৈদেশি এনজিও বা প্রতিষ্ঠানে কাজের সুযোগ আপনার ভাগ্য উন্নতি করতে সহায়তা করবে। বৈদেশিক পণ্য বা সেবার ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি করবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে।

মকর রাশিঃ
মকর রাশির জাতক জাতিকার ঋণ সংক্রান্ত জটিলতা যাবে কেটে। ব্যক্তিগত দেনাপাওনা সব মিটিয়ে পূণরায় শুরু করতে পারেন জীবনের চলার পথ। রাস্তাঘাটে একটু সাবধানে থাকতে হবে। ছোট খাটো দূর্ঘটনা বা অস্ত্রপচারের যোগ প্রবল। নিরাপত্তা কর্মীদের সাহায্য প্রয়োজন হতে পারে।

কুম্ভ রাশিঃ
কুম্ভের জাতক জাতিকার দিনটি হবে ব্যবসায়ীক সাফল্যের। আপনার মেধা ও বুদ্ধি দিয়ে আজ ব্যবসায় অনেক আয় রোজগারের যোগ। অংশিদারী কোনো তদবীরের কাজে লাভের আশা করতে পারেন। জীবন সাথীর কাছ থেকে পাবেন আর্থিক সহায়তা ও কিছু উপহার সামগ্রী। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল।

মীন রাশিঃ
মীনের জাতক জাতিকার দিনটি সাফল্যের। সহকর্মীদের সকল অপবাদকে ভুল প্রমাণিত করে প্রতিষ্ঠানের আয় রোজগার বাড়াতে সক্ষম হবেন। আপনার চ্যালেঞ্জ নেওয়ার দক্ষতা ও ক্ষমতার জোড়ে আজ আপনার নিজের আয় রোজগারও বাড়বে। সংসারে কাজের লোকের উপর অধিক নির্ভরতা ভোগাতে পারে।

You might also like
Comments
Loading...