সব খবর সবার আগে।

আজকের রাশিফলঃ ১৯ এপ্রিল ২০২০ রবিবার

Get real time updates directly on you device, subscribe now.

আজকের রাশিফল

১৯ এপ্রিল ২০২০ রবিবার

মেষ রাশি:
মেষ রাশির জাতক জাতিকার বকেয়া কিছু টাকা পয়সা আদায়ের সুযোগ আসবে। বড় বোনের সাথে ভুল বোঝাবুঝি দেখা দিলে তা নিজে থেকে দূর করতে চেষ্টা করতে হবে। ব্যবসায়ীদের ব্যবসায় মনযোগী হওয়া প্রয়োজন। বন্ধুদের সাথে যে কোনো কাজে যাওয়ার পূর্বে সতর্ক হতে হবে।

বৃষ রাশি:
বৃষ রাশির জাতক জাতিকার দৈনন্দিন কাজে অবশাদ দেখা দেবে। বদ্ধ পরিস্থিতির কারনে মানসিক ভাবে কিছুটা দূর্বল হয়ে উঠবেন। নিজেকে চাঙ্গা রাখার প্রয়োজন। কারো সাথে দ্বন্দ্ব সংঘাত এড়িয়ে চলতে হবে। প্রশাসনিক কর্মকর্তাদের স্বাস্থ্য সুরক্ষার দিকে বিশেষ নজর দিতে হবে।

মিথুন রাশি:
মিথুন রাশির জাতক জাতিকার ভাগ্য সহায় হবে। কোনো অতিন্দ্রীয় বিষয়ে পড়াশোনা করতে পারেন। এতে মন ভালো হয়ে উঠবে। বিদেশ সংক্রান্ত কাজে পিতার সাহায্য আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ম করে পড়াশোনা চালিয়ে যেতে হবে। নিয়মিত ধর্মীয় আচার অনুষ্ঠান নিরাপদে থেকে পালন করতে হবে।

কর্কট রাশি:
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মোটের উপর ভালো। তবে কোনো আতঙ্ক বা ভয় আপনাকে যেনো স্পর্শ করতে না পারে। অহেতুক দুঃশ্চিন্তা ও অর্থ সংক্রান্ত চিন্তায় অসুস্থ হতে পারেন। কিছু টাকা ব্যাংক থেকে তুলতে হবে। সাবধানে থাকুন। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সাবধানহতে হবে।

সিংহ রাশি:
সিংহ রাশির জাতক জাতিকার দাম্পত্য সুখ শান্তি ব্যহত হতে পারে। অহেতুক ভুল বোঝাবুঝি সন্দেহ ও অবিশ্বাস আপনাদের দৈনন্দিন জীবনকে বিষিয়ে তুলতে পারে। সর্বদা উদার ও হাসিখুশি থাকার চেষ্টা করুন। বাহিরে অযথা ঘোরাঘুরি করে আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারা অপমানিত হতে যাবেন না।

কন্যা রাশি:
কন্যার জাতক জাতিকার রাগ জেদ ও দুঃশ্চিন্তা পরিহার করতে হবে। ব্যবসায়ীক ও অফিশ সংক্রান্ত চিন্তা করে নিজের শরীর খারাপ করতে যাবেন না। ছোট ছোট সাংসারিক কাজ নিজে করার চেষ্টা করুন। জীবনে বিনোদন ও গল্পগুজব খুব প্রয়োজন। অনৈতিক কর্মকান্ড থেকে দূরে থাকতে হবে।

তুলা রাশি:
তুলা রাশির জাতক জাতিকার সৃষ্টিশীল কাজ কর্মে ব্যস্ত থাকা প্রয়োজন। সন্তানের হালকা পাতলা অসুখে ঘাবড়ে যাবেন না। শিল্পী ও কলাকুশলীদের আর্থিক অনিশ্চয়তা দেখা দেবে। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। নিয়মিত পড়াশোনা চালিয়ে যেতে হবে।

বৃশ্চিক রাশি:
বৃশ্চিক রাশির জাতক জাতিকার পারিবারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। পরিবারের বয়স্ক ব্যক্তিদের সাথে শোভনীয় আচরণের চেষ্টা করতে হবে। আত্মীয়দের খোঁজখবর নিতে হবে। প্রয়োজনে দরিদ্র আত্মীয়কে সাহায্য করতে চেষ্টা করুন।

ধনু রাশি:
ধনু রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগ শুভ। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু অর্ডার আশা করতে পারেন। অনলাইন সার্ভিস দানকারী প্রতিষ্ঠানের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের অভিমান আপনাকে ভাঙ্গাতে হবে। প্রকাশকদের কর্ম হানীর আশঙ্কা প্রবল।

মকর রাশি:
মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কিছু বকেয়া অর্থ পেতে পারেন। খুচরা বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বেকারী ও খাদ্যপণ্যর ব্যবসায়ীরা কর্মচারী সঙ্কটে পড়তে পারেন। বেহিসাবী খরচ করা ঠিক হবে না।

কুম্ভ রাশি:
কুম্ভ রাশির জাতক জাতিকার শারীরিক ও মানসিক ভাবে চাঙ্গা থাকতে হবে। অসুস্থদের নিজের যত্ন নিজেকেই নিতে হবে। অহেতুক দুশ্চিন্তা করতে যাবেন না। জীবন সাথীর পরামর্শ মেনে চলতে চেষ্টা করুন। কোনো দাতব্য কাজে অংশ নিতে পারেন। ভয়কে জয় করার চেষ্টা করতে হবে।

মীন রাশি:
মীন রাশির জাতক জাতিকার ব্যয় বৃদ্ধি পেতে পারে। সাংসারিক প্রয়োজনে বাজারে গিয়ে শুধু মাত্র প্রয়োজনীয় জিনিসই কিনুন। বিলাসী পণ্য ক্রয় করে নিজেকে আর্থিক ঝুঁকিতে ফেলতে যাবেন না। পরিস্থিতির সাথে নিজেকে মানাতে চেষ্টা করতে হবে। প্রবাসীদের কাজে অগ্রগতি।

Get real time updates directly on you device, subscribe now.