সব খবর সবার আগে।

আজকের রাশিফলঃ ২৩ জুন ২০২০ মঙ্গলবার

আজকের রাশিফল

২৩ জুন ২০২০ মঙ্গলবার

মেষ রাশিঃ
মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক জীবনে আনন্দ ফিরে আসবে। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাথে চলতে থাকা বিরোধের অবশান আশা করা যায়। সাংসারিক বিষয়ে মায়ের পূর্ণ সাহায্য পেতে পারেন। ভূমি আবাসন সংক্রান্ত কোনো কাজে অগ্রগতি হবে।

বৃষ রাশিঃ
বৃষ রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। ব্যবসা বাণিজ্যে ছোট ভাই বোনের সাহায্য পেতে পারেন। পত্রিকা প্রকাশক ও মিডিয়ার সাংবাদিকরা পেশাগত ভাবে সাফল্য আশা করতে পারেন। অনলাইন ক্রয় বিক্রয়ে অগ্রগতি হবে। ভার্চুয়াল ক্ষেত্রে বিনিয়োগের সম্ভাবনা।

মিথুন রাশিঃ
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কিছু বকেয়া বিল আদায় করতে পারবেন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভ হবে। আয় রোজগারের ক্ষেত্রে কোনো আত্মীয়র সহায়তা পেতে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রে সাফল্য আশা করা যায়। রেস্টুরেন্ট ব্যবসায়ীদের অনলাইনে হোম ডেলিভারী দেওয়ার প্রস্তুতি নেওয়া উচিত।

কর্কট রাশিঃ
কর্কট রাশির জাতক জাতিকার কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। অসুস্থদের আরোগ্য লাভের যোগ প্রবল। ব্যবসায়ীক ক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। অংশিদারী ক্ষেত্রে জীবন সাথীর সমর্থন আপনাকে মানসিক ভাবে শক্তি যোগাবে। বয়স্কদের ঠান্ডাজনিত পীড়ায় ভোগার আশঙ্কা প্রবল। কর্মস্থলে কোনো সহকর্মীর সাহায্য আশা করা যায়।

সিংহ রাশিঃ
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল যাবে। ব্যবসায়ীক কাজে দূরের যাত্রার যোগ প্রবল। দূরের যাত্রার ক্ষেত্রে অবশ্যই সতর্কতা অবলম্বন করুন। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রবাসীদের দেশে টাকা পাঠানোর ক্ষেত্রে ঝুঁকিপূর্ণ পন্থা পরিহার করা সমুচিন। আয় রোজগারের ক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন।

কন্যা রাশিঃ
কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক বিষয়ে বড় ভাই বোনের সাহায্য সহযোগিতা পাবেন। বন্ধুদের সাথে একত্রে কোনো বিনিয়োগ করতে পারেন। প্রবাসী বন্ধু বা ভাই এর কাছ থেকে কিছু টাকা লাভের সম্ভাবনা। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হতে পারে। ব্যবসায়ীদের আয় রোজগারে অগ্রগতি হবে।

তুলা রাশিঃ
তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকুরীজীবীদের কর্মস্থলে চলতে থাকা বিরোধের অবশান আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হবে। প্রভাবশালী কোনো আমলার সাহায্যে শুল্ক সংক্রান্ত ঝামেলার অবশান আশা করতে পারেন।

বৃশ্চিক রাশিঃ
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের পক্ষে অনুকূল। ভিসা সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। আমদানী রপ্তানী ব্যবসায় ব্যাংকের কর্মকর্তার সহায়তা পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য দূরের যাত্রা যোগ। বিদ্যার্থীরা কোনো শিক্ষকের সাহায্য পেয়ে যাবেন।

ধনু রাশিঃ
ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে কিছু টাকা ঋণ করতে হবে। ব্যাংক ও ব্যক্তি ঋণ এর টাকা পরিশোধের জন্য চাপ বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ ও শেয়ার বিনিয়োগে আশানুরুপ লাভ হবে না। রাস্তাঘাটে সাবধানে যানবাহনে ওঠা নামা করুন। সর্বাবস্থায় সংক্রামনের ঝুঁকি এড়িয়ে চলতে চেষ্টা করুন।

মকর রাশিঃ
মকর রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্য নিয়ে চলতে থাকা উদ্বেগ উৎকন্ঠা কেটে যাবে। আয় রোজগারের ক্ষেত্রে অংশিদারী ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন। জীবন সাথীর শারীরিক অবস্থার উন্নতি হবে। কর্মস্থলে কোনো আত্মীয়র সহযোগিতা পেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে।

কুম্ভ রাশিঃ
কুম্ভের জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্যের। অধিনস্ত কর্মচারী বা কাজের লোকের সহায়তা পেতে পারেন। ব্যবসায়ীক কাজে কোনো লেনদেনে একটু সতর্ক হতে হবে। সাংসারিক জীবনে চলতে থাকা অনিশ্চয়তা ও অভাব অনটনের সমাধান হতে পারে। নিজের রাগ ও জেদকে কমাতে হবে।

মীন রাশিঃ
মীনের জাতক জাতিকার দিনটি প্রেমের ক্ষেত্রে সাফল্য লাভের। সৃজনশীল পেশাজীবীদের কাজের ক্ষেত্রে ও আর্থিক চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। সন্তানের পড়াশোনা নিয়ে দুঃশ্চিন্তা না করাই ভালো। অভিনয় ও কন্ঠ শিল্পীরা কাজের জন্য বাহিরে যাওয়ার সুযোগ পেয়ে যাবেন। মিডিয়া কর্মীদের অচলাবস্থা কাটিয়ে উঠতে শুরু করবে।

You might also like
Leave a Comment