সব খবর সবার আগে।

শনিবার দিনটি কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল ২৬ জুন ২০২১

আজকের রাশিফল – শনিবার ২৬ জুন ২০২১

মেষ রাশিঃ
মেষ রাশির জাতক জাতিকার ভাগ্য উন্নতির দিন। শিক্ষা ও গবেষণামূলক কাজে অগ্রগতির আশা। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার চেষ্টা সফল হতে পারে। দুপুরের পর থেকে কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাথে কোনো বিরোধের বিষয়ে সতর্ক থাকতে হবে। ব্যবসায়ীক কাজে দেখা দেবে বাধা বিপত্তি। পিতার শারীরিক অবস্থার অবনতি হতে পারে।

বৃষ রাশিঃ
বৃষ রাশির জাতক জাতিকার সম্মান ও মর্যাদা হানির ভয়। পাওনাদারের দ্বারা অপদস্ত হওয়ার আশঙ্কা। পুলিশী হাঙ্গামা বা জেল জরিমানার বিষয়ে সতর্ক হতে হবে। ঝুঁকিপূর্ণ সকল লেনদেনে না যাওয়াই হবে শ্রেয়। দুপুরের পর উচ্চ শিক্ষার ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। জীবীকার জন্য বিদেশ যাত্রায় ভিসা সংক্রান্ত জটিলতার আশঙ্কা।

মিথুন রাশিঃ
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক কাজে ব্যস্ততার। অংশিদারী ব্যবসা বাণিজ্যে সকালে কাঙ্খীত সাফল্য লাভের আশা। একক ব্যবসায় নতুন করে বিনিয়োগ করার প্রয়োজন পরবে। দুপুরের পর পাওনাদারদের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। আর্থিক ক্ষেত্রে একটু সতর্ক থাকবেন। টাকা ধার দিলে তা ফিরে পাওয়ার আশা কম।

কর্কট রাশিঃ
কর্কট রাশির জাতক জাতিকার হারানো সম্পত্তি উদ্ধারের দিন। কর্ম ক্ষেত্রে বিপরিত পক্ষের সাহায্য পেতে পারেন। প্রতিযোগিতা মূলক যে কোনো কাজে সফল হবেন। দুপুর থেকে দাম্পত্য অশান্তির আশঙ্কা প্রবল। জীবন সাথীর শারীরিক অবস্থা একটু খারাপ যেতে পারে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে নানামূখী শঙ্কটের আশঙ্কা।

সিংহ রাশিঃ
সিংহ রাশির জাতক জাতিকার সৃজনশীল পেশা বা বাণিজ্যের জন্য সকালটা শুভ। বিদ্যার্থীদের পড়াশোনায় মনযোগ ফিরে আসবে। ক্রিড়াবিদদের নতুন কাজের সুযোগ আসতে পারে। দুপুর থেকে সময় একটু ঝামেলা পূর্ণ। কাজের লোক বা কর্মচারীদের কাজে অনিহার কারনে খুব চটে যেতে পারেন। জরুরী কোনো নথি পত্র হারিয়ে ফেলার আশঙ্কা।

কন্যা রাশিঃ
কন্যার জাতক জাতিকার পারিবারিক জীবনের কিছু স্বপ্ন পূরণের সুযোগ আসবে। আয় রোজগারের ক্ষেত্রে সকালে অগ্রগতি হবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজের আলোচনায় অগ্রগতি হবে। দুপুরের পর থেকে প্রেম ভালোবাসায় দেখা দেবে জটিলতা। শিল্পী ও কলাকুশলীদের শারীরিক আঘাত পাওয়ার আশঙ্কা প্রবল।

তুলা রাশিঃ
তুলা রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভের। অনলাইনের কেনাবেচায় ভালো আয় রোজগার হতে চলেছে। গণমাধ্যমে কাজের সুযোগ আসবে। দুপুরের পর আপনার কাজে দেখা দেবে জটিলতা। হটাৎ করেই পারিবারিক কোনো ঝামেলা দেখা দেবে। গৃহস্থালী যন্ত্রপাতি হটাৎ বিকল হওয়ার আশঙ্কা।

বৃশ্চিক রাশিঃ
বৃশ্চিক রাশির জাতক জাতিকার আজ আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। চাকরিজীবীদের বকেয়া কোনো বিল পাস হওয়ার আশা। কথা দিয়ে কথা রাখার চেষ্টা করুন। ব্যবসায় কমিটমেন্টের কারনে নতুন সুযোগ আসবে। দুপুরের দিকে বিদেশ থেকে কাঙ্খীত সংবাদ লাভের আশা। গণমাধ্যম কর্মীরা সাবধানে থাকবেন। ছোট ভাই বোনের কোনো জটিলতার সমাধান আপনাকে করতে হবে।

ধনু রাশিঃ
দিনটি কর্মস্থলে সম্মান বৃদ্ধির। ব্যবসায়ীক উন্নতির ধারা অব্যাহত থাকবে। ব্যবসা বাণিজ্য ও ব্যক্তি জীবনে পাবেন সকলের সাহায্য ও সমর্থন। দুপুরের দিকে আয় রোজগার বৃদ্ধির চেষ্টা সফল হলেও, বকেয়া অর্থ আদায়ে দেখা দেবে জটিলতা। শ্যালক শ্যালিকার কোনো বিপদে আপদে ছুটে যেতে হবে।

মকর রাশিঃ
মকর রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য ভালো।ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় কাঙ্খীত লাভের আশা। পারিবারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। দুপুর থেকে কাজে কর্মে দেখা দেবে জটিলতা। মানসিক অস্থিরতা ও হতাশার কারনে কাজে মন বসানো হবে কঠিন। বয়স্কদের বাতের পীড়ায় ভোগান্তির ভয়।

কুম্ভ রাশিঃ
কুম্ভ রাশির জাতক জাতিকার সকালে আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। ঠিকাদারী কাজে নতুন আলোচনা হবে সফল। প্রভাবশালী বড় ভাই বন্ধুর কল্যাণে পেতে পারেন কর্মের সুযোগ। দুপুর থেকে অহেতুক ব্যয় বৃদ্ধি পাবে। প্রশাসনিক জটিলতা থেকে হতে হবে সতর্ক। মেরামত বা সার্ভিসিং এর কাজে বহু অর্থ ব্যয় হবে।

মীন রাশিঃ
মীন রাশির জাতক জাতিকার আজ নতুন কর্ম ক্ষেত্রে সফল হওয়ার আশা। পিতা বা পদস্ত কর্মকর্তার সাহায্য পাবেন। দুপুরের পর গৃহে দেখা দেবে ভাতৃ বিরোধ। বন্ধুর সাথে কোনো কারনে জটিলতা সৃষ্টি হতে পারে। আয় রোজগারের ক্ষেত্রে অকারন বাধা মেনে নিতে কষ্ট হবে। শ্রমিক শ্রেণীর বেতন আদায়ে জটিলতা।

You might also like
Comments
Loading...