রাশিফল

আজকের দিনটি কি আপনার জন্য শুভ? জানুন আজকের রাশিফল ৩০ মে ২০২১

বিজ্ঞাপন

আজকের রাশিফল – রবিবার ৩০ মে ২০২১

বিজ্ঞাপন

আপনার শুভ সংখ্যা: ৩,১২,২১,৩০।

বিজ্ঞাপন

আপনার শুভ বর্ণ: হলুদ ও সবুজ।

বিজ্ঞাপন

আজকের দিনের শুভ রং: আজ হলুদ ও সবুজ রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

বিজ্ঞাপন

জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়:
সকাল: ৭:১২-৯:৫২,
দুপর: ১২:৩৪-৩:১৬
বিকাল: ৫:০২-৫:৫৪
রাত: ৬:৪২-৮:১৪ এবং ১১:০৪-১:১০ পর্যন্ত।

আজকের রাশিফল

বিজ্ঞাপন

মেষ রাশি:
মেষ রাশির জাতক জাতিকার কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের সুযোগ আসবে। প্রভাবশালী রাজণৈতিক নেতার কল্যাণে তদবিরের কাজে সফল হতে পারেন। সরকারী চাকুরেদের আয় রোজগার ও পদপদবী লাভের দিন। সংসারে পিতার সাথে চলতে থাকা সকল মতানৈক্য দূর হয়ে যাবে। আর্থিক বিষয়ে পিতার সাহায্য লাভ।

বৃষ রাশি:
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য অনুকূল। আমদানী রপ্তাণী বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ের প্রতি আগ্রহী হয়ে উঠতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাওয়ার চেষ্টায় সামান্ন অগ্রগতি হবে। ভিসা সংক্রান্ত জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। গুণতে হবে বড় ধরনের অর্থ দন্ড।

মিথুন রাশি:
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ঝুঁকিপূর্ণ কাজে সফলতার। অপ্রত্যাশিত ভাবে পেতে পারেন আয়ের সুযোগ। তবে অনৈতিক পন্থা অবলম্বন করা থেকে বিরত থাকুন। পুরোন পাওনাদারকে না ঘুড়িয়ে তার সাথে আলোচনা করতে হবে। অকারনে হয়রাণি করা ঠিক নয়। রাস্তাঘাটে পুলিশী হয়রাণির সম্মূখীন হতে পারেন।

কর্কট রাশি:
আজ কর্কট রাশির দিনটি সাফল্যের। ব্যবসা বাণিজ্যে কিছু লাভের আশা করা যায়। সাংসারিক জীবনে স্ত্রীর মান ভাঙ্গাতে পারবেন। আয় রোজগারে আশানুরুপ অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসা বাণিজ্য নিয়ে চলতে থাকা জটিলতা আজ কাটিয়ে ওঠার চেষ্টা সফল হতে পারে।

সিংহ রাশি:
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি রহস্যজনক জটিলতার। কাজে কর্মে বার বার ভুল করতে থাকবেন। আর্থিক বিষয়ে কোনো প্রতারণার সম্মূখীন হতে পারেন। লেনদেনে সতর্ক থাকতে হবে। হটাৎ করেই কর্মস্থলে অধিনস্ত কর্মচারীদের ষঢ়যন্ত্রর মোকাবেলা করতে হবে। বিশ^স্ত কোনো কর্মচারীর সাহায্য লাভের আশা।

কন্যা রাশি:
কন্যার জাতক জাতিকার রোমান্টিক সম্পর্কে সফলতা আশা করা যায়। তবে অনৈতিক সকল সম্পর্ক থেকে হতে হবে সতর্ক। শিল্পী ও কলাকুশলীরা কাজের বিষয়ে সতর্ক থাকুন। অহেতুক দূর্ণাম বদনামের থেকে নিজেকে দূরে রাখতে হবে। চাকচিক্যময় জগতের মোহে নিজের শিল্পী সত্বাকে ধরে রাখতে হবে।

তুলা রাশি:
তুলা রাশির জাতক জাতিকার পারিবারিক জটিলতার অবশান হবে। তবে মা বা খালাদের সাথে সম্পর্কের অবনতি অব্যাহত থাকতে পারে। গৃহ স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে দেখা দেবে জটিলতা। আত্মীয়দের অসহযোগিতার কারনে কোনো সম্পত্তি বিক্রয়ে বাধার সম্মূখীন হতে পারেন। যানবাহন লাভের যোগ প্রবল।

বৃশ্চিক রাশি:
বৃশ্চিক রাশির জাতক জাতিকারবৈদেশিক যোগাযোগ উন্নতি হবে। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন অর্ডার লাভে বাধা বিপত্তি দেখা দেবে। সাংসারিক জীবনে ছোট ভাই বোনের সাথে দেখা দেবে মতাণৈক্য। আপনার ধৈর্য্য থাকলে পরিস্থিতি থেকে বেড় হয়ে আসতে পারবেন। মোবাইল ব্যাংকিং এ প্রতারকের পাল্লায় পড়ার আশঙ্কা।

ধনু রাশি:
ধনু রাশির জাতক জাতিকার সঞ্চয়ে অগ্রগতি আশা করা যায়। কোনো গোপন বিনিয়োগ থেকে আশানুরুপ লাভের সুযোগ আসবে। শ্যালক শ্যালিকার কাছ থেকে কিছু সাহায্য নিতে হতে পারে। আর্থিক উন্নতিতে বন্ধুর সাহায্য পাবেন। খাদ্য ব্যবসায় আইনগত জটিলতা মোকাবেলা করতে হবে।

মকর রাশি:
মকর রাশির জাতক জাতিকার মনের বাসনা পূরণের দিন। ব্যবসা বাণিজ্যে কিছু অগ্রগতি হবে। সরকারী চাকুরেদের কাঙ্খীত বদলীর সুযোগ আসবে। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে সফল হবেন। জীবন সাথীর সাথে সম্পর্কের উন্নতি হবে। কোথাও বেড়াতে যেতে পারেন।

কুম্ভ রাশি:
কুম্ভ রাশির জাতক জাতিকার আজ আয়ের চেয়ে ব্যয় হবে বেশী। দূরে কোথাও যাত্রার পরিকল্পণা করতে পারেন। সাংসারিক ক্ষেত্রে আর্থিক সঙ্কটের কবলে পড়ার আশঙ্কা। আয় রোজগারে বাধা থাকাতে চালান থেকে অর্থ ব্যয় করতে হবে। প্রবাসীদের আকামা সংক্রান্ত জটিলতা কেটে যাবে। ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা করোনার কারনে লোকসান গুণতে পারেন।

মীন রাশি:
মীন রাশির জাতক জাতিকার বন্ধু ভাগ্য বলবান থাকবে। প্রভাবশালী বন্ধুর সাহায্যে নতুন কোনো ঠিকাদারী কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে বড় ভাই এর সাহায্য পাওয়ার সম্ভাবনা। চাকরিজীবীদের বকেয়া বেতন বিল আদায়ের চেষ্টা সফল হবে। দিনের শেষদিকে বন্ধুদের সাথে আড্ডা দিতে পারেন।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading