সব খবর সবার আগে।

মঙ্গলবার দিনটি কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল ১৩ এপ্রিল ২০২১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও ইউরেনাস। ১৩ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর ইউরেনাসের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৪,১৩,২২,৩১। আপনার শুভ বর্ণ : লাল ও গোলাপী। শুভ গ্রহ ও বার : রবি ও মঙ্গল। শুভ রতœ : লাল ও গোলাপী।

আজকের দিনের শুভ রং : আজ লাল ও গোলাপী বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন।

সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম : সকাল: ৮:২৪-১০:৫৩, দুপুর: ১:২৩-৩:০২ বিকাল: ৩:৫২-৫:৩১ রাত: ৬:২২-৭:০৭, ৯:২৬-১১:৪৫ এর মধ্যে।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র মেষ রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি সকাল: ৯:৫৭ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য : সকাল: ৯:২৭ পর্যন্ত কুমড়া পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। অপ্রত্যাশিত কোনো ঘটনার দ্বারা ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। ব্যাবসায়ীক ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ সুবিধা লাভের আশা। লকডাউনের প্রভাবে কাজে কর্মে একটু ব্যস্ততা বৃদ্ধি পাবে। জমে থাকা হাতের কাজগুলো দ্রুত শেষ করার চেষ্টা করুন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকার আজ সকল কাজেই ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। প্রবাসী কোনো আত্মীয় কুটম্বর কাছ থেকে অপ্রত্যাশিত আর্থিক সাহায্য লাভের আশা। আজ দূরের যাত্রায় অবশ্যই নিজস্ব পরিবহন ব্যবহার করুন। বাণিজ্যিক পরিবহনে যাত্রা না করাই উত্তম।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকাদের আর্থিক সকল বকেয়া অর্থ আদায়ের চেষ্টা করতে হবে। ব্যবসা ক্ষেত্রে নতুন বিনিয়োগ হয়তো ভালো কোন ফল নাও হতে পারে। ঠিকাদারদের সকাল সকালই বকেয়া বিল আদায়ে চেষ্টা করতে হবে। বন্ধুর সাহায্য পাবেন। চাকরিজীবী বড় ভাই বোনের সাথে থাকার প্রয়োজন হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে জটিলতার। অপ্রত্যাশিত কোনো কাজের চাপ আসতে পারে। মানসিক ভাবে প্রস্তুত থাকতে হবে। রাজনৈতিক ব্যক্তি ও সমাজকর্মীদের দায়িত্ব বৃদ্ধির সাথে সাথে সংক্রামনের বিষয়ে সচেতন হতে হবে। পিতার সাথে চলতে থাকা সম্পর্কের দূরত্ব কমিয়ে আনতে হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের ক্ষেত্রে অপ্রত্যাশিত অগ্রগতির। ভালো কোনো সংবাদ আপনার মানসিক অস্থিরতাকে দূর করতে পারে। জীবীকার জন্য বিদেশ প্রত্যাশিদের বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক চেতনায় আজ মন ভরে থাকবে। কোনো আতঙ্কই আপনাকে কাবু করতে পারবে না।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক সঙ্কটের কারনে কিছু টাকা ব্যাংক থেকে ঋণ করতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের আজ চূড়ান্ত ধৈর্য্যর পরীক্ষা দিতে হবে। আইনগত কোনো জটিলতায় না জড়ানোই ভালো। অনৈতিক কর্মকান্ড থেকে নিজেকে দূরে রাখতে হবে।

তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসা বাণিজ্যে সামান্ন লাভের। অংশিদারী কাজের মাধ্যেমে কিছু অর্থ রোজগারের আশা রয়েছে। সাংসারিক জীবনে হটাৎ করেই দেখা দেবে দাম্পত্য কলহের। জীবন সাথীর সাথে কোনো প্রকার বিবাদে জড়ানো ভালো হবে না। ব্যবসায় দুঃশ্চিন্তা কমাতে হবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক জাতিকার কর্মস্থলে সাবধান থাকতে হবে। তাড়াহুড়া করতে গিয়ে কাজে কোনো বড় ভুল করতে পারেন। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের উপর নির্ভর করা ঠিক নয়। গোপন শত্রতার শিকার হতে পারেন। আজ অবশ্যই স্বাস্থ্য সুরক্ষার ক্ষেত্রে অসচেতন হলে চলবে না। আর্থিক বিষয়ে অনৈতিক পন্থা থেকে বিরত থাকুন।

ধনু রাশি: ধনু রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল ও শৈল্পিক কাজের। দ্রুত কাজ শেষ করার চেষ্টা করতে হবে। প্রেম ভালোবাসার ক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটার আশঙ্কা। সন্তানের পড়াশোনার বিষয়ে বড় কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। শিক্ষা ও গবেষণার সাথে সম্পৃক্তদের আজ অর্থ ব্যয়ের যোগ প্রবল।

মকর রাশি: মকর রাশির জাতক জাতিকাদের আজ সাংসারিক ক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঝামেলার আশঙ্কা। কোনো আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। স্থাবর সম্পত্তি ও যানবাহন বিষয়ে কাঙ্খীত ফল লাভের আশা কম। আয় রোজগারের ক্ষেত্রে পরিবারের সাহায্য পাওয়ার আশা। স্থাবর সম্পত্তি বিক্রয়ের কিছু টাকা অপ্রত্যাশিত ভাবে পেতে পারেন।

কুম্ভ রাশি: কুম্ভের জাতক জাতিকার ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয় হবে। বিদেশ থেকে ভালো কোনো ব্যবসায়ীক সংবাদ পাবেন। গার্মেন্টস ব্যবসায়ীদের অনলাইনে পণ্য ক্রয় বিক্রয়ের চেষ্টা করা উচিৎ। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের আর্থিক সঙ্কটের সাময়ীক সমাধান হবে।

মীন রাশি: মীনের জাতক জাতিকার দিনটি আর্থিক অগ্রগতির। বকেয়া বিল আদায় হবে। আয় রোজগারের ক্ষেত্রে সামান্ন লাভে পণ্য বিক্রয় করার প্রয়োজন হয়ে পড়বে। গৃহে শ্যালক শ্যালিকা বা ভাই বোনের আগমনের যোগ। কিছু খাদ্য শষ্য ক্রয় করে অর্থ সঞ্চয় করতে চেষ্টা করুন। কারো উপর অধিক নির্ভরতা ভালো নয়।

You might also like
Comments
Loading...