সব খবর সবার আগে।

প্রেমের মাসের প্রথম সপ্তাহে কাটবে কেমন প্রেমের দিন? পড়ে দেখুন প্রেমের রাশিফল!

সাপ্তাহিক প্রেম রাশিফল
১ ফেব্রুয়ারি থেকে ৭ ফেব্রুয়ারি ২০২১

মেষ –
যদি আপনার প্রেমের বিষয়টির দিকে নজর দেওয়া হয় তবে সপ্তাহের শুরু ভাল হবে এবং পারস্পরিক সমন্বয় আরও ভাল হবে। আপনার প্রিয়তমের সাথে আপনার অনেক আন্তরিক কথাবার্তা হবে এবং আপনার মধ্যে ভাল যোগাযোগ থাকবে যা প্রেমের সম্পর্ককে মধুর করে তুলতে সহায়তা করবে, তবুও আপনার কাজের প্রভাব আপনার প্রেমের সম্পর্কের উপর প্রভাব ফেলবে। আপনার সময়ে সময়ে তাদের সাথে দেখা করার চেষ্টা করা উচিত।

এই সপ্তাহে বিবাহিত স্থানীয়দের জন্য কিছুটা সমস্যা হতে পারে, কারণ মঙ্গল ও শনি উভয়ই সপ্তম ভাবে দেখা যাবে। এমন পরিস্থিতিতে সপ্তাহের মাঝামাঝি পারস্পরিক বিতর্ক থেকে দূরে থাকুন এবং ধৈর্য সহকারে কাজ করুন কারণ আপনি আপনার জীবনসঙ্গীর মাধ্যমে ব্যবসায় ভাল লাভ পাবেন।

বৃষ –
প্রেম সম্পর্কিত বিষয়গুলির জন্য মাসের শুরু খুব ভাল হবে। আপনার এবং আপনার প্রণয়ীর মধ্যে দূরত্ব হ্রাস পাবে এবং একে অপরের প্রতি আপনার হৃদয়ে একটি জায়গা থাকবে। একে অপরের প্রতি বিশ্বাস বাড়বে এবং আপনি তাদের নাম আপনার হৃদয়ে নিশ্চিত করবেন। এই সময়ে, বিভাগে, আপনি আপনার প্রিয়জনের প্রতি আপনার ভালবাসা প্রকাশ করবেন এবং আপনি তাদের সাথে ঘুরতেও সক্ষম হবেন।

বিবাহিতদের জন্য এই সপ্তাহটি কিছুটা ঝামেলা হতে পারে। সপ্তম ঘরে কেতুর উপস্থিতির সাথে আপনার জীবন সঙ্গীর মেজাজ বুঝতে আপনার কিছুটা অসুবিধা হবে এবং একে অপরকে ভালভাবে না বোঝার কারণে আপনার মধ্যে দূরত্ব বাড়তে পারে। জন্মের আগে এই পরিস্থিতিটি কাটিয়ে উঠার চেষ্টা করুন যাতে আপনি একটি ভাল বিবাহিত জীবনযাপন করতে পারেন।

মিথুন –
প্রেম সম্পর্কিত বিষয়গুলির জন্য সপ্তাহটি পুরো উত্সাহ-উদ্দীপনা পূর্ণ হবে। মঙ্গলের পঞ্চম ভাবে অবস্থানের কারণে আপনি এবং আপনার প্রিয়তমের মধ্যে থাকা চিন্তার বিরোধী হতে পারেন, তবে সপ্তাহের মাঝামাঝি ভাল থাকবে এবং প্রেম বাড়বে। আপনি আপনার প্রিয়জনের সাথে কিছু বিশেষ জিনিস ভাগ করবেন যা আপনার ব্যক্তিগত জীবনের সাথে সম্পর্কিত। এটির সাহায্যে তারা আপনাকে জীবনে আরও বেশি গুরুত্ব দেবে।

আপনি যদি বিবাহিত নেটিভদের কথা বলছেন তবে আপনার শ্বশুরবাড়ির সাথে আপনার কোনও প্রকার বিতর্ক থেকে দূরে থাকুন এবং আপনার শ্বশুরবাড়ির কারও স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে, যার কারণে স্বামী / স্ত্রীরাও তাদের প্রিয়জনদের সাথে দেখা করতে পারেন। এ কারণে সামান্য মানসিক চাপ থাকবে তবে জীবন সঙ্গীর সম্পর্ক আরও ভাল হবে।

কর্কট –
এই সপ্তাহটি প্রেম সম্পর্কিত বিষয়ে উত্থান-পতনে পূর্ণ থাকবে। গ্রহগুলির অবস্থানটি ব্যাখ্যা করছে যে আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার ক্ষতি হতে পারে, যার কারণে আপনার এবং আপনার মধ্যে ভালবাসার কিছুটা হ্রাস আসতে পারে এবং একে অপরকে দোষ দিতে পারেন। তাদের বোঝানোর জন্য যথাসাধ্য চেষ্টা করুন

এই সপ্তাহটি বিবাহিতদের জন্য ভাল হতে পারে এবং কিছু অবিবাহিত ব্যক্তি বিবাহ করতে পারেন। আপনার স্ত্রী স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন অনুভব করবেন তবে তারা আপনার প্রতি ভালবাসা এবং মমত্ববোধ অনুভব করবে এবং আপনার পারস্পরিক সম্প্রীতি এত ভাল হবে যে এই সময়টি সহজেই অতিক্রান্ত হবে এবং আপনার সম্পর্কের মধ্যে মধুরতা চলে যাবে আসবে।

সিংহ –
প্রেম সম্পর্কিত বিষয়গুলির জন্য সপ্তাহের শুরুটা ভালই থাকবে। আপনি আপনার প্রিয়তমের সাথে অর্থনৈতিক সমস্যাগুলি নিয়ে আলোচনা করবেন এবং আপনি ভবিষ্যতের কিছু পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। হালকা বজ্রপাতের বিতর্কও সম্ভব। এটি একটি প্রেমময় অঙ্গভঙ্গি হবে এবং আপনার মধ্যে প্রেম বাড়বে। আপনার প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই তাদের যত্ন নিন।

বিবাহিতদের জন্য এই সপ্তাহটি মঙ্গলজনক হবে। আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে আদর্শগত পার্থক্য হ্রাস পাবে, যার কারণে আপনি একে অপরের নিকটে আসতে পারেন। এতে আপনার বিবাহিত জীবনে প্রেম বাড়বে। এই সময়ে, জীবনসঙ্গীকে অনেক ব্যয় করতে হতে পারে।

কন্যা –
এই সপ্তাহটি প্রেম সম্পর্কিত বিষয়ে মিশ্র ফলাফল দেবে। পঞ্চম ঘরে প্রত্যাবর্তিত বুধের উপস্থিতি কোনও কথা বলতে দেরি করবে না, তাই আপনার কথোপকথনে কথা বলাই ভাল হবে। আপনার এবং আপনার প্রেমিকার মধ্যে সম্পর্ক উন্নতি করবে। কখনও কখনও তান্ত্রিকতা বাড়তে পারে, তবুও আপনার সম্পর্কটি মিষ্টি নিয়ে এগিয়ে যাবে।

অবিবাহিতরা শীঘ্রই বিয়ে করতে চলেছেন, এবং বিবাহিতরা এই সপ্তাহে খুব ভাল ফলাফল পাবেন। আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে প্রেম, বিশ্বাস এবং উত্সর্গের অনুভূতি বিকাশ লাভ করবে। একজন জীবনসঙ্গী আপনাকে আপনার কাজে সহায়তা করবে এবং আপনি যদি কোনও ব্যবসা করে থাকেন তবে এতে জীবনসঙ্গীর অবদান আপনার ব্যবসাকে বহুগুণ লাভজনক করে তুলবে।

তুলা –
প্রেম সম্পর্কিত বিষয়গুলির জন্য সপ্তাহের শুরুটা ভালই থাকবে। বুধটি পঞ্চম ভাবে অবস্থান করা আপনার মধ্যে পারস্পরিক যোগাযোগের উন্নতি করবে এবং আপনার সম্পর্কের জন্য উপকৃত হবে, তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে আরও কথোপকথন হবে যা আপনার সাথে কথা বলে অপ্রয়োজনীয় সমস্যা সৃষ্টি করতে পারে, তাই আপনার পক্ষ থেকে চেষ্টা করুন যে কিছুটা কম বলুন যাতে আপনি আপনার ভালবাসার জীবনকে সঠিক উপায়ে এগিয়ে নিতে পারেন।সপ্তাহের শুরুতে বিবাহিত নেটিভদের জন্য কিছুটা দুর্বল বলা যেতে পারে, কারণ সপ্তম ঘরে মঙ্গল গ্রহের উপস্থিতি আপনার স্ত্রীকে কিছুটা রাগান্বিত করবে এবং আপনাকে আধিপত্য দেওয়ার চেষ্টা করবে। এই সময়ের মধ্যে, আপনি তাদের বোঝাতে প্রচুর প্রচেষ্টা করবেন এবং আপনি আপনার প্রেমময় কথাবার্তা দিয়ে তাদের হৃদয় জয় করে আপনার সম্পর্ককে মধুর করতে সক্ষম হবেন তবে তাদের প্রকৃতি কিছুটা উগ্র থাকবে।

বৃশ্চিক –
প্রেমের সম্পর্কিত বিষয়গুলির জন্য সপ্তাহের শুরু খুব ভাল হবে, আপনার প্রিয়তমা আপনাকে বন্ধুত্বপূর্ণ আচরণ করবে, যা আপনার সম্পর্ককে আরও ঘনিষ্ঠ করে তুলবে। আপনি একে অপরের ভাল মন্দ সম্পর্কে মনোযোগ দেবেন এবং আপনার সম্পর্কটি পরিপক্ক হবে এবং আপনার পরিস্থিতি আপনাকে একে অপরের নিকটে নিয়ে আসবে না বলে অনেক কিছুই বুঝতে পারবেন।

বিবাহিতদের জন্য এই সময়টি উত্তম হবে। পত্নী উত্সাহী হবে এবং তাদের আত্মবিশ্বাস আপনাকে অনেক সাহায্য করবে। চ্যালেঞ্জ থেকে বেরিয়ে আসার ক্ষেত্রে তিনি একজন সত্যিকারের জীবনসঙ্গীর মতো আপনাকে সমর্থন করবেন এবং তাঁর সাথে সময় কাটাতে ভাল লাগবে। এই সময়ে আপনি আপনার বিবাহিত জীবন উপভোগ করবেন।

ধনু –
প্রেম সম্পর্কিত বিষয়গুলির জন্য এই সপ্তাহটি কিছুটা গরম হতে পারে কারণ পঞ্চম ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি একে অপরকে বোঝার ক্ষেত্রে কিছু সমস্যা তৈরি করবে। আপনি আরও তাড়াহুড়া করবেন এবং চেষ্টা করবেন যে আপনার প্রিয়তম আপনার কথা শোনেন, এটি সম্ভব নয়, সুতরাং আপনিও পরিস্থিতি বুঝতে পারবেন না এবং তাদেরকে সমান গুরুত্ব দিতে হবে, তবেই আপনি এই সম্পর্কটি ভালভাবে বাঁচতে সক্ষম হবেন।

এই সপ্তাহে বিবাহিতদের জন্য নতুন কিছু নিয়ে আসতে পারে। স্বামী / স্ত্রীর খুব ভাল উপায়ে পরিবারের প্রতি তার সমস্ত দায়িত্ব সরিয়ে দেবে এবং পরিবারের লোকদের মন জয় করবে। এটি আপনার মুখে একটি হাসি এনে দেবে এবং তাদের প্রতি আপনার বিশ্বাসকে আরও দৃঢ় করবে।

মকর –
আপনি যদি প্রেম সম্পর্কিত বিষয়গুলিতে মনোযোগ দেন, তবে এই সপ্তাহটি খুব ভাল হবে। আপনি আপনার প্রেমে খুব চলতে চাইবেন এবং কারও যত্ন নেবেন না। যদি কিছু বিরোধিতা হয় তবে আপনি নিজের প্রিয়তমাটিকে বাইপাসে মিলিয়ে দেখবেন এবং বেশিরভাগ সময় তাঁর সাথে কাটানোর চেষ্টা করবেন। এই সময়ে, ভালবাসা আপনার হৃদয় এবং মনকে প্রাধান্য দেবে এবং আপনার প্রিয়তমা আপনাকেও চূড়ান্ত ভালবাসা দেবে।

এই সময়টি অবিবাহিত লোকের পক্ষে অনুকূল হবে এবং আপনার বিবাহ গঠন হতে পারে এবং এ বিষয়ে আলোচনা শুরু হতে পারে। আপনি যদি বিবাহিত হন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। গ্রহগুলির অবস্থানটি ইঙ্গিত দিচ্ছে যে আপনার বিবাহিত জীবনে একটি সুখী সময় আসবে। হালকা কথাবার্তা হবে তবে এটি আপনার মধ্যে ভালবাসা বাড়িয়ে তুলবে এবং এই সময় আপনি সন্তান লাভের সাথে সম্পর্কিত কিছু সুসংবাদ পেতে পারেন, যার ফলস্বরূপ আপনি আপনার স্ত্রীকে আরও প্রেমের সাথে দেখতে পাবেন।

কুম্ভ –
এই সপ্তাহটি প্রেম সম্পর্কিত বিষয়ে উত্থান-পতনে পূর্ণ থাকবে। পারস্পরিক মিথস্ক্রিয়াকে যাতে অবনতি না হয় এবং সংলাপ বজায় না রাখার জন্য আপনার চেষ্টা করা উচিত। এটা সম্ভব যে আপনার প্রিয়জনরা কোনও কারণে এই সময়ে আপনার সাথে দেখা করতে অক্ষম, তবে এটি তাদের বিশ্বাসঘাতকতা হিসাবে বুঝতে পারেন না। কিছু সময় পরে তারা দেখা করবে এবং সমস্ত দক্ষ হয়ে উঠবে।

এই সপ্তাহটি বিবাহিতদের জীবনে উত্থান-পতনে পূর্ণ থাকবে। জীবনসঙ্গীর জীবনে এক ধরণের ব্যথা হতে পারে এবং এতে আপনার ভাল ব্যয় করতে হতে পারে। সময় মতো তাদের যত্ন নিন যাতে আপনার সম্পর্কটি মধুর থাকে।

মীন –
এই সপ্তাহটি প্রেম সম্পর্কিত বিষয়ে মিশ্র ফলাফল দেবে। শনি, শুক্র, বৃহস্পতি এবং সূর্য পঞ্চম বাড়িতে দৃশ্যমান হবে, যার ফলস্বরূপ আপনার এবং আপনার প্রিয়তমের মধ্যে প্রেমের অনুভূতি তৈরি হবে, তবে কিছু জিনিসের মধ্যে বিরোধও দেখা দেবে। এ জাতীয় পরিস্থিতিতে আপনাকে ধৈর্য ধরতে হবে এবং কোনও বিতর্ককে বাড়তে বাধা দিতে হবে। বুধের বুধের পঞ্চম বাড়িতে অবস্থান করা প্রেমের সম্পর্কের যোগাযোগকে নষ্ট করতে পারে যা আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে।

বিবাহিতদের দাম্পত্য জীবনে এই সপ্তাহটি ভাল থাকবে। ভগবান গুরু বৃহস্পতির দর্শন নিয়ে সপ্তম ঘরে থাকায় আপনার বিবাহিত জীবনে আপনার সম্প্রীতি আগের চেয়ে ভাল হবে এবং একে অপরের প্রতি ভালো অনুভূতি হবে আপনার জীবন সঙ্গীর সাথে একসাথে এমন কোনও নতুন কাজ সম্পর্কে চিন্তা করুন যা বাড়ির আর্থিক অবস্থার উন্নতি করতে পারে। এই সপ্তাহে বাচ্চা সংগ্রহের উদ্দেশ্যে কিছু সুসংবাদ দিতে পারে।

You might also like
Comments
Loading...