সব খবর সবার আগে।

আজকের রাশিফলঃ ২২শে জানুয়ারী ২০২০ বুধবার

Get real time updates directly on you device, subscribe now.

রাশিফল

২২শে জানুয়ারী ২০২০  

 

মেষ রাশি :

আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। আজ আপনার মনে হবে আপনি খুবই ভাগ্যশালী। অফিসে আপনার বস আপনার ওপর সদয় হবেন। আপনার বহুদিনের জমে থাকা কাজ হয়ে যাবে। যদি একা হন তাহলে কোনো প্রস্তাব পেতে পারেন। নতুন যানবাহন কিনতে পারেন। আয় বৃদ্ধি পাবে পড়াশুনায় মনোযোগ বৃদ্ধি পাবে। কোমরের ব্যাথা ও ঘাড়ের ব্যাথা থেকে মুক্তি পাবেন। ব্যায়াম করুন, টাটকা ফল খান। ঋণ থেকে মুক্তি। শত্রুদের থেকে দূরে থাকুন। মহিলা থেকে সাবধান থাকুন। স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। রাস্তা ঘাটে সাবধানে চলাফেরা করুন।

বৃষ রাশি :

আজ ভালো ব্যবহার দিয়ে আপনি কাজ উদ্ধার করতে পারবেন। আজ আপনি বুঝবেন আপনার যে কাজগুলি সফল হচ্ছে তা আপনার সৌভাগ্যের জন্যই হচ্ছে। আপনার কাজের ধরন দেখে অফিসের বস খুশি হবেন। আজ আপনি আপনার রোমান্টিক মুহূর্ত কাটাতে পারেন যার জন্য আপনি এতদিন অপেক্ষা করছিলেন। তাকে মনের কথা খুলে বলুন। আজ যদি আপনি আপনার বাহন বিক্রি করার কথা ভাবেন তাহলে সেটা করতে পারেন। সহজেই আর্থিক ঠিক থেকে ভাগ্য খুব। কোমরের যন্ত্রনা ভয়ংকর হবে। বেশি কাজ করবেন না যাতে শারীরিক অসুস্থতা বেড়ে যায়। বেশি করে জল খান। বিদ্যার্থীদের জন্য দিনটি ভালো। প্রতিবেশির জন্য অশান্তি বৃদ্ধি। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। লটারি থেকে আয় বৃদ্ধি। বাজে চিন্তার কারণে মানসিক চাপ বৃদ্ধি।

মিথুন রাশি :

আজ আপনার কোনো শুভ সংবাদ আসতে পারে যার অপেক্ষা এতদিন ধরে করেছিলেন। সবার চোখে আপনি আকর্ষণীয় হয়ে উঠবেন। আজ আপনি যদি চাকরিতে যান তাহলে একটি গুরুত্বপূর্ণ পদ পাবেন। বেকারদের ভাগ্য খুললেও খুলতে পারে। যেকোনো গার্হস্থ্য সমস্যার সমাধান হতে পারে। আর্থিক আয় ও ব্যায়ের দিকে লক্ষ্য রাখুন। ব্যয় বেশি করলে পরের মাসে সমস্যায় পড়বেন। আপনার শরীর খুব খারাপ হতে চলেছে। চাইলে মাসে একবার করে ডাক্তারের পরামর্শ নিন। আজ আপনি পুষ্টিকর বা হালকা খাবার খান। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি ভালো।অকারণে তর্কে জড়িয়ে পড়তে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। সামাজিক সুনাম আসতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

কর্কট রাশি :

ভবিষ্যতের জন্য আপনি কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আজ আপনি আপনার মনের কথা শুনুন। আজ আপনার সিনিয়রের সাথে মত-পার্থক্য দেখা দেবে। মাথা ঠান্ডা রাখুন। আজ হয়তো আপনি আপনার পারিবারিক অনুষ্ঠানে গিয়ে কারোর প্রতি আকর্ষিত হয়ে পড়বেন। মনের মানুষ আজ খুঁজে পাবেন। বাড়ি, গাড়ি আজ বিক্রি করবেন না। আয় ও ব্যায়ের সমতা বজায় রাখুন। আজ আপনার বড়ো কোনো দুর্ঘটনা ঘটতে পারে। গাড়ি আস্তে চালান। লেখাপড়ায় মনোযোগ বৃদ্ধি পাবে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। লজ্জার কোনো কাজ ঘটতে পারে। স্ত্রীর সাথে বিবাদের কারণে মন খারাপ হয়ে যাবে।খেলাধুলায় অগ্রগতি বৃদ্ধি। রাস্তাঘাটে সাবধানে চলুন।

সিংহ রাশি :

কর্মস্থানে কারোর সহযোগিতা পেতে পারেন। আজ আপনার বসের সাথে আপনার ছোটখাটো ঝামেলা হতে পারে।আজ আপনার সামনে রোমান্টিক সুযোগ আসবে। আপনার ভবিষ্যতে নতুন বাড়ি গাড়ি হতে পারে। তাই এখন থেকেই সেই স্বপ্ন পূরণের চেষ্টা করুন। নতুন কাজের সুযোগ আসতে পারে।আয় ও ব্যায়ের সমতা বজায় না রাখলে ভবিষ্যতে বিপদে পড়তে পারেন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। কোমরে অসুবিধা হতে পারে। কাজের জন্য সুনাম হতে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদে পড়তে পারেন। নিয়মিত ব্যায়াম করুন। পড়াশুনায় মনোযোগ বাড়বে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

কন্যা রাশি :

জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্ৰমনের সুযোগ আসতে পারে। পেশাগত দিক ভালো যাবে। আজ কর্মক্ষেত্রে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। আজ আপনি দেখবেন যে আপনার সাথে কারোর দেখা হবে যে আপনার থেকে অনেক দূরে আছে। হয়তো এটা প্রেমের টান। আপনি অপ্রত্যাশিত কিছু টাকা পেতে পারেন যা দিয়ে আপনি আপনার ঋণ পরিশোধ করতে পারবেন। আয় ব্যায়ের ভারসাম্য বজায় রাখুন। কোমরের ব্যাথা বৃদ্ধি পাবে। ব্যায়াম করুন। সুষম খাবার খান। লেখাপড়ায় মনোযোগ বৃদ্ধি। আর্থিক সাহায্য মিলবে।

তুলা রাশি :

আপনার জৈবিক কামনা বাসনা সংযত রাখুন।আটকে থাকা কাজ আজ হয়ে যাবে। আজ আপনি আপনার বসদের সাঠে সাময়িক অনুষ্ঠানে মিলিত হবেন। মনের মতো মানুষ আজ খুঁজে পাবেন। আয় ও ব্যায়ের সমতা বজায় রাখুন। আজ আপনার নাকের জলে ও চোখের জলে এলার্জি বাড়তে পারে। শরীরের প্রতি খেয়াল রাখুন। লেখাপড়ায় মনোযোগ বৃদ্ধি পাবে না। সকালের দিকে খরচ বৃদ্ধি পাবে। গান-বাজনায় ভালো সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি :

দাম্পত্য ক্ষেত্রে বিবাদে যাবেন না। কোনো ঘনিষ্ট বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বুদ্ধির দ্বারা নিজের কাজ বার করে নিন। গুরুত্বপূর্ণ সরকারি কাজ আপনার জন্য অপেক্ষা করছে। আজ প্রেমের মুহূর্ত রোমাঞ্চকর হয়ে উঠবে। আর্থিক বৃদ্ধি লক্ষণীয়। আজ আপনি টেনশন নিয়ে ভুগবেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। যোগাসন করুন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি ভালো। স্বাস্থ্যকর খাবার খান। ক্ষতির আশঙ্কা রয়েছে। পায়ের যন্ত্রনা বাড়তে পারে।

ধনু রাশি :

আজ আপনি সাময়িক কোনো সমস্যায় পড়তে পারেন। আলাদা ধরণের কাজের সুযোগ আসতে পারে। আজ আপনার সহকর্মীরা আপনাকে সমর্থন করবে। আজ আপনার মনে হবে আজ আপনার সাথে কেউ প্রেমমূলক সম্পর্কে যেতে রাজি নয়। আজ আর্থিক লাভ হবে। সঞ্চয়ের দিকে খেয়াল রাখুন। আজ স্বাস্থ্যের কারণে ডাক্তারের পরামর্শ নিন। নিয়মিত ব্যায়াম করুন। পেটের যন্ত্রনা বাড়তে পারে। আইনি কোনো কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে।

মকর রাশি :

বিদ্যার্থীদের জন্য দিনটি ভালো। সৃজনশীল কাজের জন্য ভালো সুযোগ পাবেন। সরকারি কাজ আটকে গেলে উচ্চ পদস্থ ব্যক্তির সাথে কথা বলুন। আজ আপনার সহকর্মীরা আপনার সাথে নানারকম ঝামেলায় জড়াতে পারেন। মন দিয়ে পরিশ্রম করুন সফলতা পাবেন। রোমান্সের জন্য দিনটি ভালো। আটকে থাকা ঋণের সমাধান হবে। স্বাস্থ্যের দিকে নজর দিন। ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন। নিয়মিত যোগাসন ও পুষ্টিকর খাবার খান। আজ সম্মান নষ্ট হতে পারে। বাবার সাথে বিবাদের কারণে মনে কষ্ট বৃদ্ধি। বেড়াতে গিয়ে বাধা আসতে পারে।

কুম্ভ রাশি :

ধর্মে কর্মে মনোযোগ বৃদ্ধি। থেমে থাকে কাজ আজ শেষ করতে পারেন। কর্ম ক্ষেত্রে সাফল্য পাবেন। আজ আপনার পরিবার ও পরিবেশের জন্য খুব ভালো শুভ সময়। আজ আপনার কর্ম জীবনে উন্নতি হবে। আজ রোমান্সের জন্য দিনটি খুব ভালো। আয় ও ব্যায়ের সমতা বজায় রাখুন। আজ ঋণ নিলে সমস্যায় পড়বেন। আজ একটু বিশ্রাম নিন ও অর্থের দিকে খেয়াল রাখুন। বিলাশ বহুল জীবন যাপন করলে সামনের দিনে সমস্যায় পড়তে হবে।

স্বাস্থ্যের ব্যাপারে অবশ্যই নজর দেবেন কারণ স্বাস্থ্য খারাপ হলে আপনার সকল কাজ পণ্ড হয়ে যাবে। নিয়মিত যোগাসন ও পুষ্টিকর খাবার খান। লেখাপড়ায় অমনোযোগী হয়ে পড়বেন। কারোর উপকার করে খরচ বেড়ে যাবে। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন ও স্বাস্থ্যের দিকে লক্ষ্য রাখুন।

মীন রাশি :

দ্বাদশ রাশি চক্রের শেষ রাশি হলো এটি। কাজের ক্ষেত্রে সাফল্য বৃদ্ধি পাবে। কেরিয়ারে বাধা আসতে পারে। ঠান্ডা মাথায় কাজ করুন। আর্থিক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ আপনার প্রেমের ব্যাপারে বাড়িতে জেনে নিতে পারে। তাই একটু সাবধান থাকুন। ঋণ শোধ করতে পারবেন। অর্থের দিকে নজর দিন। রক্তচাপ জনিত কারণে ভুগলে ডাক্তারের পরামর্শ নিন।

স্বাস্থ্য খারাপ হয়ে যেতে পারে। ব্যায়াম করতে হবে। টাটকা ফল খান। লেখাপড়ায় অমনোযোগিতার কারণে খারাপ ফল পাবেন। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। ক্ষতির সম্ভাবনা রয়েছে। রাস্তা-ঘাটে সাবধানে চলাফেরা করুন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave a Comment