সব খবর সবার আগে।

আজকের রাশিফল ১৯ অক্টোবর: কেমন কাটবে আজ দিন দেখুন

মেষ রাশি: জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন– এতে আপনার মন ভালো থাকবে। আজ, আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন এবং এটিকে সঠিক কাজে লাগাতে পারেন। কোন বন্ধুর সমস্যা আপনাকে খারাপ বোধ করাতে এবং দুশ্চিন্তাগ্রস্ত করতে পারে। যখন আপনি আপনার প্রেমিকের সাথে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে প্রকৃত হোন। কারো কারোর জন্য পেশাদারী উন্নতি। আজকে আপনাকে আপনার কাজ সময়ে শেষ করার চেষ্টা করা দরকার।মনে রাখবেন বাড়িতে আপনার জন্য কেউ অপেক্ষা করছে যার আপনাকে প্রয়োজন আছে। একটি ভাল ডিনারের সঙ্গে রাত্রে ভাল ঘুম আপনার বিবাহিত জীবনে আজকের জন্য আশা করতে পারেন।

শুভ সংখ্যা :- 6
শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী
প্রতিকার :- সংসারে সুখ বজায় রাখতে হনুমান মন্দিরে বুঁদি এবং লাড্ডু নিবেদন করুন।

বৃষ রাশি: আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার মামা বা মাতামহের পক্ষে আপনাকে আর্থিকভাবে সহায়তা করা সম্ভব। কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না কারণ এটি শুধু আগুনে ইন্ধন জোগাবে। যদি আপনি সহযোগিতা না করেন তাহলে কেউই আপনার সাথে ঝগড়া করতে পারবে না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং পরিস্থিতি খারাপ এমন কিছু করা থেকে বিরত থাকুন। আপনার ভালবাসা একটি নতুন উচ্চতায় পৌছবে। দিনটি আপনার ভালবাসার জনের হাসি দিয়ে শুরু হবে এবং একে অপরের স্বপ্নে শেষ হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আজ, খরচ আপনার জীবন সঙ্গীনীর সাথে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে।

শুভ সংখ্যা :- 5
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভালো বোঝাপড়া রাখতে রুদ্রাক্ষ তামার মালা দিয়ে পরুন।

মিথুন রাশি: বিশেষ করে খোলা খাবার খাওয়ার সময় বিশেষ সাবধানতা নেওয়া উচিত। কিন্তু অহেতুক চাপ নেবেন না যেহেতু এটি কেবলমাত্র আপনাকে মানসিক উত্তেজনা দেবে। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। আপনার অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনার সৃষ্টি করতে পারে তাই দেরী করে রাত্রে বাড়ি ফেরা এবং অন্যদের উপর খুব বেশী খরচ এড়ানোর চেষ্টা করুন। আপনার প্রণয়ীর রূঢ় শব্দের কারণে আপনার মেজাজ বিচলিত হতে পারে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। আজকে আপনি কোনো নতুন বই কিনে কোনো ঘরে নিজেকে পুরো দিন বন্ধ করে রাখতে পারেন। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন।

শুভ সংখ্যা :- 3
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- প্রেমিক বা প্রেমিকার সাথে দেখা করতে যাবার আগে মিছরি ও জল খেয়ে যাবেন এতে আপনাদের সম্পর্কে মিষ্টতা বাড়বে।

কর্কট রাশি: আপনি আপনার দিন যোগ এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি সারা দিন ধরে আপনার শক্তির স্তর বজায় রাখবেন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। নিজের কাজে এবং অগ্রাধিকারে মনোনিবেশ করুন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। দিনটি সত্যিই রোমান্টিক। চমৎকার খাদ্য, সুবাস, সুখের সঙ্গে আপনি আপনার অর্ধাঙ্গিনির সঙ্গে একটি আশ্চর্যজনক সময় ব্যয় করবেন।

শুভ সংখ্যা :- 6
শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী
প্রতিকার :- জীবনে সমৃদ্ধির জন্য তেল মেখে তারপর স্নান করুন।

সিংহ রাশি: যদি আপনি স্পষ্টতই চাপ অনুভব করেন–তাহলে আরো বেশি সময় বাচ্চাদের সাথে কাটান। তাদের উষ্ণ আলিঙ্গন/আদর বা একটি নিষ্পাপ হাসিও আপনাকে আপনার দুর্দশা থেকে তুলতে পারে। অর্থ-সম্পর্কিত সমস্যা সম্পর্কে আপনার স্ত্রী / স্ত্রীর সাথে আপনার বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। এস / তিনি আপনাকে আপনার অপ্রয়োজনীয় ব্যয় এবং নিয়মিত জীবনযাপন সম্পর্কে বক্তৃতা দিতে পারেন। কোন পুরনো বন্ধুর অপ্রত্যাশিত সাক্ষাৎ সুখপ্রদ স্মৃতি ফিরিয়ে আনবে। নিজেকে ঠিক সঠিক প্রমাণ করার জন্য আপনি এই দিন আপনার সঙ্গীর সাথে ঝগড়া করতে পারেন। তবে আপনার সঙ্গী আপনাকে আরও ভাল বোঝার সাথে শান্ত করবে। আজ কর্মক্ষেত্রে আপনার ফুর্তি বাড়ির কোনো সমস্যার জন্য কম থাকবে। এই পরিমান ব্যাবসায়ীদের এইদিনে প্রবৃত্তি গুলিতে নজর রাখা প্রয়োজন ,সে আপনার ক্ষতি করতে পারে। আজকে আপনি আপনার জীবন সঙ্গীকে কিছু আশ্চর্যকর জিনিস দিতে পারেন,আজকে আপনি সব কাজ ছেড়ে উনার সাথে সময় কাটাতে পারেন। আপনার জীবন সঙ্গী আজ আপনাকে অতিরিক্ত বিশেষ সময় দেবেন।

শুভ সংখ্যা :- 5
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- ঘরে একোরিয়াম রেখে মাছকে খাবার খাওয়ালে ধন বৃদ্ধি হবে।

কন্যা রাশি: যদি আপনি স্পষ্টতই চাপ অনুভব করেন–তাহলে আরো বেশি সময় বাচ্চাদের সাথে কাটান। তাদের উষ্ণ আলিঙ্গন/আদর বা একটি নিষ্পাপ হাসিও আপনাকে আপনার দুর্দশা থেকে তুলতে পারে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আপনার প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান। কাজের পরিবর্তন আপনাকে মানসিক শান্তি দেবে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন।দিনের শেষে আপনি আপনার জন্য সময় পেয়ে যাবেন এবং আপনি কোনো কাছের মানুষের সাথে দেখা করে এই সময়ের সঠিক ব্যবহার করবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন।

শুভ সংখ্যা :- 3
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় রাখার জন্য আপনার গৃহদেবতাকে রোজ হলুদ ফুল অর্পণ করুন।

তুলা রাশি: আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। পাশাপাশি, আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। সাফল্য নিশ্চিতভাবেই আপনার- যদি আপনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি একে একে করেন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে। আপনার বিয়েকে এই দিনে একটি চমৎকার পর্যায়ে দেখতে পাবেন।

শুভ সংখ্যা :- 5
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- আপনার আর্থিক পরিস্থিতির উন্নতির জন্য কোনো খালি পাত্রে ব্রোঞ্জের টুকরো রেখে দিন।

বৃশ্চিক রাশি: আপনার ইচ্ছা শক্তির দ্বারা আজ আপনি পুরস্কৃত হতে পারেন কারণ আপনি একটি খুব কৌশলপূর্ণ পরিস্থিতির মোকাবিলা করবেন। একটি খুবই আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে আপনাকে মাথা ঠান্ডা রাখতে হবে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। প্রেমে বেদনা আজ আপনাকে ঘুমোতে দেবে না। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। টাকা,ভালোবাসা,পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি আনন্দের সন্ধানে কোনো আধ্যাত্মিক কর্তার সাথে দেখা করতে যেতে পারেন। পাওয়ার কাট বা অন্য কিছুর জন্য সকালে প্রস্তুর হতে আপনি মুশকিলে পড়তে পারেন, কিন্তু আপনার স্ত্রী আপনার উদ্ধারে আসবে।
শুভ সংখ্যা :- 7
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- জীবনে প্রেম বাড়াতে সন্ধেবেলা তুলসী তলায় বাতি দিন।

ধনু রাশি: আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। আপনি আপনার সমস্যা ভুলে যাবেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় ব্যয় করবেন। ডেটে যাওয়ার কর্মসূচী ব্যর্থ হতে পারে বলে হতাশার সম্মুখীন হওয়া সম্ভবপর। কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাওয়ার জন্য আপনাকে নিজের কাজের পদ্ধতিতে মনোনিবেশ করা উচিত, অন্যথায় আপনার নেতিবাচক চিত্রটি আপনার বসের চোখে তৈরি হতে পারে। যখন আপনার মনে হয় যে আপনার কাছে ঘরের লোকেদের জন্য বা বন্ধুদের জন্য সময় নেই তখন আপনার মন খারাপ হয়ে যায়। আজকেও আপনার মনের পরিস্থিতি এমনি থাকতে পারে। আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে।

শুভ সংখ্যা :- 4
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- ভালো ব্যবসায়িক সম্ভাবনার জন্য প্রাতঃকালে “ওম হ্রাং হ্রিং হ্রুং সঃ সূর্যায় নমঃ” মন্ত্রটি ১১ বার জপ করুন।

মকর রাশি: আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। আপনি যদি আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল, অন্যথায় সেই সদস্যটি আপনার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে পারে। আপনার ব্যক্তিগত তরফে একটি গুরুত্বপূর্ণ উন্নতি ঘটবে- যা আপনার এবং আপনার পুরো পরিবারের জন্য আনন্দধ্বনি নিয়ে আসবে। মোমবাতির আলোয় ভালোবাসার মানুষটির সাথে খাবার ভাগ করে নেওয়া। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না।

শুভ সংখ্যা :- 4
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- দরিদ্র ব্যক্তিদের রান্না করা হলুদ মিষ্টান্ন খেতে দিন, এতে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

কুম্ভ রাশি: বাচ্চারা আপনার পছন্দ মতো কাজ নাও করতে পারে– যা আপনাকে রাগান্বিত করতে পারে। আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে এবং আপনার নিজেকে সবচেয়ে বেশী কারণ এতে আপনার শক্তিক্ষয় হয় এবং বিচার ক্ষমতা হ্রাস পায়। এরফলে বিষয় আরো জটিল হয়ে যায়। আপনি আজ আর্থিক সুবিধাগুলি অর্জনের খুব সম্ভাবনা থাকলেও আপনাকে অবশ্যই অনুদান দিতে হবে, কারণ এটি মানসিক শান্তি অর্জন করবে। বাসস্থানের পরিবর্তন অত্যন্ত শুভ হবে। আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে। আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে- আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। জীবনের ব্যাস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার বাচ্ছাদের জন্য সময় বার করবেন।তাদের সাথে সময় কাটিয়ে আপনার অনুভব হতে পারে যে আপনি জীবনের অনেক দরকারি মুহূর্ত হারিয়ে ফেলেছেন। আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়।

শুভ সংখ্যা :- 2
শুভ রং :- রুপোলি এবং সাদা
প্রতিকার :- দুধ মেশানো জলে স্নান করলে স্বাস্থ্য ভালো থাকবে।

মীন রাশি: কিছু মানুষের মনে হতে পারে যে আপনি নতুন কিছু শেখার পক্ষে বেশিই বয়স্ক- কিন্তু একদমই সত্যি নয়-আপনার প্রখর এবং সক্রিয় মনের কারণে আপনি সহজেই নতুন জিনিস শিখতে পারবেন। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। উদ্যম হারাবেন না- ব্যর্থতা একদম স্বাভাবিক, এগুলোই তো জীবনের সৌন্দর্য্য। এই রাশির জাতককে কর্মক্ষেত্রে আনুগত্যের বেশি বলার থেকে বাঁচতে হবে, না হলে আপনার উপর খারাপ প্রভাব পড়তে পারে। পুরোনো বন্দোবস্তের ফলে এই পরিমান ব্যাবসায়ীরা ক্ষতিগ্রস্থ হতে পারেন। আপনার সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন – কিন্তু যেখানে নিজে জড়িত নন এমন ব্যাপারে জড়িয়ে পড়বেন না। আপনার ব্যস্ত সময়সূচীর জন্য আপনার স্ত্রী আজ গুরুত্বহীন ম্বোধ করতে পারেন, এবং তিনি সন্ধ্যায় অপ্রসন্নতা দেখাতে পারেন।

শুভ সংখ্যা :- 9
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- প্রেম জীবন সুন্দর করতে শিবলিঙ্গের মাথায় জল ঢালুন।

You might also like
Comments
Loading...
Share